• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তথ্য মিত্র কেন্দ্র নয়, মুখ্যমন্ত্রী বাতলে দিলেন নতুন পথ! 'বাবুই বসন্ত' প্রকল্পের কথা ঘোষণা

  • |

তথ্য মিত্র কেন্দ্র ( Tathya Mitra Kendra) থেকে ভুল তথ্য সরবরাহ করা হচ্ছে। তাই তথ্য মিত্র কেন্দ্রে যাবেন না। এদিন ঝাড়গ্রামের প্রশাসনিক সভায় জেলাবাসীর কাছে এমনটাই অনুরোধ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি ঝাড়গ্রাম থেকে নতুন প্রকল্পের কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী।

 মুখ্যমন্ত্রীর উপদেশ

মুখ্যমন্ত্রীর উপদেশ

এদিন প্রশাসনিক বৈঠক থেকে মুখ্যমন্ত্রী বলেন, তথ্য মিত্র কেন্দ্রে যাবেন না। তাঁর অভিযোগ, তথ্য মিত্র কেন্দ্র থেকে ভুল তথ্য সরবরাহ করা হয়। মুখ্যমন্ত্রী উপদেশ দেন, তথ্য জানতে তাঁরা যেন বাংলা সহায়ক কেন্দ্রে যান। পাশাপাশি তিনি নির্দেশ দেন, লোধাদের মধ্যে যে কয়েকজন স্নাতক হয়েছেন, তাঁদের যেন বিএসকে( বাংলা সহায়ক কেন্দ্র)-তে যুক্ত করিয়ে দেওয়া হয়।

 বাবুই বসন্ত প্রকল্পের কথা ঘোষণা

বাবুই বসন্ত প্রকল্পের কথা ঘোষণা

বাবুই ঘাস, কেন্দু পাতা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের নিয়ে মুখ্যমন্ত্রীর ভাবনা দীর্ঘদিনের। তাঁদের নিয়ে প্রকল্পের কথাও ভাবছিলেন তিনি। এদিন প্রশাসনিক বৈঠকের মাঝেই বাবুই ঘাস, কেন্দু পাতা নিয়ে কাজ করা মানুষগুলোর জন্য প্রকল্পের নামও ঠিক করে ফেলেন। নাম দেন বাবুই বসন্ত।

ঝাড়গ্রামে উদার মুখ্যমন্ত্রী

ঝাড়গ্রামে উদার মুখ্যমন্ত্রী

এলাকায় ফুটবল অ্যাকাডেমিক কথা উঠতেই, মুখ্যমন্ত্রী সেব্যাপারে আশ্বস্ত করেন। পাশাপাশি জানান, সেখানে ট্রাইবাল মিউজিয়াম করার ব্যাপারে তাঁর সায় রয়েছে। সাংবাদিক ভবনের জন্য জমি, লোধাদের জন্য শিক্ষা আশ্রম করা কথা ঘোষণা করেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন, জঙ্গলমহলে আড়াইলক্ষের কর্মসংস্থান হয়েছে।

 অশান্তির সম্ভাবনা নিয়ে উদ্বেগ

অশান্তির সম্ভাবনা নিয়ে উদ্বেগ

এদিনের বৈঠকে মুখ্যমন্ত্রী জঙ্গলমহলে অশান্তির সম্ভাবনা নিয়ে উদ্বেগ প্রকাশ করেন। তিনি বলেন, অনেক কষ্ট করে সেখানে শান্তি ফেরানো হয়েছে। তাই সেখানে আবারও ঝামেলা শুরু হোক তিনি চান না। ভোটের আগে টাকা ছড়িয়ে যাতে সেখানে অশান্তি তৈরি করা না হয়, তার জন্য সবার কাছেই অনুরোধ করেন মুখ্যমন্ত্রী।

বিজেপির বিরুদ্ধে অভিযোগ

বিজেপির বিরুদ্ধে অভিযোগ

উন্নয়ন নিয়ে অপপ্রচারের অভিযোগও করেছেন মুখ্যমন্ত্রী। বিজেপিকে লক্ষ্য করে তিনি বলেন, কিছু উন্নয়ন বিরোধী মানুষ সরকারের কাজ নিয়ে নোংরা রাজনীতি করছে।

কলকাতাঃ পায়ে পায়ে উড়িয়ে ধুলো ৮ তারিখ নবান্ন চলো, ভিডিও বার্তা যুবমোর্চার কেন্দ্রীয় সভাপতির

প্রচারে সিপিএম-এর নতুন অ্যাপ! চালু হল 'লেফট স্কোয়াড'

English summary
Mamata Banerjee advises not to go to Tathya Mitra Kendra go only to Bangla sahayata Kendra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X