• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২০১৯-এ হারানো আসন পুনর্দখলে মরিয়া মমতা-অভিষেক, লক্ষ্য স্থির একুশের নির্বাচনে

২০১৯-এর লোকসভা ভোটের ফল থেকে শিক্ষা নিয়েই ২০২১-এ ঘূঁটি সাজিয়েছে তৃণমূল কংগ্রেস। হৃত আসন পুনরুদ্ধার করার লক্ষ্যে ঝাঁপিয়ে পড়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যুব তৃণমূলের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়ও লাগাতার জনসভা করে বেড়াচ্ছেন। যেখানে ব্যর্থতা সেখানেই ছুটে যাচ্ছেন বারবার। ফের সমর্থন ফেরানোই তাঁদের মূল লক্ষ্য।

তৃণমূলের এবার বিশেষ নজর উত্তরবঙ্গের দিকে

তৃণমূলের এবার বিশেষ নজর উত্তরবঙ্গের দিকে

২০১৯-এর লোকসভা নির্বাচনে উত্তরবঙ্গ থেকে খালি হাতে ফিরতে হয়েছিল তৃণমূলকে। লোকসভার আটটি আসনের মধ্যে তৃণমূল একটি আসনও পায়নি। সাতটি আসন পেয়েছিল বিজেপি। আর বাকি আসনটি জিতেছিল কংগ্রেস। তাই এবার বিশেষ নজর উত্তরবঙ্গের দিকে দিয়েছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় একা নন, অভিষেক দোসর

মমতা বন্দ্যোপাধ্যায় একা নন, অভিষেক দোসর

মমতা বন্দ্যোপাধ্যায় একা নন, তৃণমূলের তরুণ-তুর্কি নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ও ছুটছেন উত্তরবঙ্গকে টার্গেট করে। ফেব্রুয়ারির শুরু থেকে দুবার উত্তরবঙ্গে সফর করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর অভিষেকও তার আগে একবার ঘুরে এসেছেন উত্তরবঙ্গ থেকে। তিনি আবার এই ফেব্রুয়ারির মাঝামাঝিই যাবেন উত্তরবঙ্গে।

উত্তরবঙ্গে পাখির চোখ মমতা-অভিষেকের

উত্তরবঙ্গে পাখির চোখ মমতা-অভিষেকের

মমতা বন্দ্যোপাধ্যায় ফেব্রুয়ারির শুরুতেই গিয়েছিলেন আলিপুরদুয়ার-সহ জলপাইগুড়ি ডিভিশনে। সেখানে একাধিক জনসভা ও সরকারি অনুষ্ঠানে তিনি অংশ নেন। লক্ষ্য এই ডিভিশনে হারানো সম্মান ফিরে পাওয়া। মমতা বন্দ্যোপাধ্যায় এরপর মালদহ ডিভিশনের জেলাগুলিতে জনসভা করলেন বুধবার। মমতা ফিরলেই অভিষেক যাবেন নাগরাকাটায়।

তৃণমূল ভালো ফল করতে পারেনি যেখানে

তৃণমূল ভালো ফল করতে পারেনি যেখানে

তৃণমূলের লক্ষ্য পিছিয়ে পড়া আসনগুলিতে বারবার কড়া নাড়া। সেই উদ্দেশ্যেই তাঁরা বারবার ছুটে যাচ্ছেন। এই তালিকায় শুধু উত্তরবঙ্গ নয়, রয়েছে জঙ্গলমহলও। জঙ্গলমহলেও তৃণমূল ভালো ফল করতে পারেনি বিগত লোকসভায়। জঙ্গলমহলের সব আসনে জয়যুক্ত হয়েছিল বিজেপি। তাই জঙ্গলমহল পুনরুদ্ধার করাও টার্গেট মমতার।

মমতা-অভিষেকরা নেমে পড়েছেন একুশের প্রচারে

মমতা-অভিষেকরা নেমে পড়েছেন একুশের প্রচারে

যে কোনও দিন ২০২১-এর বিধানসভা নির্বাচন ঘোষণা হয়ে যাবে। তার আগে থেকেই জেলায় জেলায় ঘুরে ক্ষেত্র তৈরি করছেন মমতা-অভিষেকরা। বিজেপির মোদী-শাহ-নাড্ডারাও ঝাঁপিয়ে পড়েছেন। তারপর রয়েছেন দিলীপ-মুকুল-শুভেন্দুরা। তাই তাঁদের বিরুদ্ধে এবার কড়া টক্কর দিতে মমতা-অভিষেক পরিকল্পনা কষে এগোচ্ছেন।

মালদহ থেকে একটা আসনও পাবো না! একুশের নির্বাচনের মুখে খেদ মমতার কণ্ঠে

English summary
Mamata and Abhishek Banerjee target to regain the lasted seats in Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X