India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মালদহের সংঘর্ষ সাম্প্রদায়িক ঘটনা নয়, দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

  • By Oneindia Staff Writer
  • |
Google Oneindia Bengali News

কলকাতা, ১০ জানুয়ারি : মালদহের ঘটনা সাম্প্রদায়িক নয়, আসলে বিএসএফ জওয়ানদের সঙ্গে স্থানীয় বাসিন্দাদের গণ্ডগোল। শনিবার এই মন্তব্য করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিশ্ববঙ্গ শিল্প সম্মেলনে সাংবাদিকের প্রশ্নের উত্তরে মমতা বলেন, "মালদহে যা ঘটেছে তাকে ভুল ও মিথ্যা তথ্য দিয়ে প্রচার করা হয়েছে। বিএসএফ জওয়ান ও স্থানীয় বাসিন্দাদের গণ্ডগোল থেকে এই সংঘর্ষ হয়েছে। এতে রাজ্য কোনওভাবেই যুক্ত নয়। আমরা শুধু পরিস্থিতিকে সামাল দিয়েছি।"

মালদহের সংঘর্ষ সাম্প্রদায়িক ঘটনা নয়, দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

যদিও মুখ্যমন্ত্রীর এই দাবি নস্যাৎ করেছে বিজেপি। পাল্টা মালদহকাণ্ডে মুখ্যমন্ত্রী ভুল তথ্য দিয়ে সাধারণ মানুষকে বিভ্রান্ত করছে বলে অভিযোগ জানিয়েছে বিজেপি।[মালদায় হিংসার ঘটনায় রাজ্য সরকারের কাছে রিপোর্ট তলব করল কেন্দ্র]

বিজেপি নেতা রাহুল সিনহার দাবি, পুরো ঘটনাটাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হচ্ছে। তৃণমূল কংগ্রেসের অসামাজিক সমস্ত কাজে যারা মদত দেয়, তাদের বাঁচাতেই সমস্ত মালদহের ঘটনা সংক্রান্ত যাবতীয় তথ্য নষ্ট করছে রাজ্য সরকার।

প্রথমে শোনা গিয়েছিল, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং মালদহের পরিস্থিতি পরিদর্শনে আসতে পারে। কিন্তু পশ্চিমবঙ্গের দায়িত্বে থাকা বিজেপি নেতা সিদ্ধার্থ নাথ সিং জানিয়েছেন, পূর্বনির্ধারিত কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য বিজেপির শীর্ষ নেতৃত্ব মালদহ যেতে পারবেম না। যদিও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এবং কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়কড়ির আগামী ১৮ জানুয়ারি মালদহে আসার কথা রয়েছে।

English summary
Malda violence not communal incident : Mamata Banerjee
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X