• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধায়কের গাড়ি চালাতে গিয়েই মরতে হল! আক্ষেপ জয়নগর শুট-আউটে মৃতের স্ত্রীর

বেশ চলছিল তাঁদের। অটো চালিয়ে দু-পাঁচ টাকা যে থাকত, তাতেই সংসার চলে যাচ্ছিল। বিধায়কের গাড়ি চালাতে গিয়েই বাজ পড়ে গেল তাঁদের সংসারে। মানুষটাই চলে গেল চিরদিনের মতো। জয়নগর শুটআউট-কাণ্ডে মৃত গাড়ির চালক মইনুল মোল্লার স্ত্রী এক নিঃশ্বাসে বলে যাচ্ছিলেন কথাগুলো। তাঁর আক্ষেপ যাচ্ছে না কিছুতেই।

বিধায়কের গাড়ি চালাতে গিয়েই মরতে হল! আক্ষেপ মৃতের স্ত্রীর

মইনুলের স্ত্রী টুম্পা বলেন, আগে অটোই চালাত মইনুল। এই তিন মাস হল বিধায়কের গাড়ি চালাচ্ছে। আর এর মধ্যেই ঘটে গেল মর্মান্তিক ঘটনা। টুম্পার আক্ষেপ, ও তো কোনও অপরাধ করেনি, ওকে কেন মারল। প্রসঙ্গত উল্লেখ্য, বৃহস্পতিবার দুষ্কৃতীরা বিধায়কের গাড়ি লক্ষ্য করে শুটআউট করে, তখন গাড়িতে ছিলেন চালক মইনুল, সরফুদ্দিন ও আমিন সর্দার। বিধায়ক দু-কিলোমিটার দূরে পার্টি অফিসে নেমে গিয়েছিলেন।

সিআইডি তদন্তে উঠে এসেছে, এই শুটআউটের মূল টার্গেট ছিলেন সরফুদ্দিন। গত বছর তৃণমূল নেতা গৌর সরকার ঘনিষ্ঠ খোকনকে খুন করা হয়েছিল, সেই খুনের ঘটনায় নাম জড়িয়েছিল সরফুদ্দিনের। কিন্তু সরফুদ্দিনকে গ্রেফতার করা হয়নি। সরফুদ্দিন বিধায়ক বিশ্বনাথ দাসের ঘনিষ্ঠ বলেই গ্রেফতার করা হয়নি বলেই অভিযোগ ছিল।

ওই পুরনো শত্রুতার জেরে সরফুদ্দিনকে হত্যার চক্রান্ত কি না, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা। সরফুদ্দিনের স্ত্রী রুকসানা বিবি বলেন, প্রায় সময়ই বিধায়কের সঙ্গে থাকত সরফুদ্দিন। ঘণ্টা দুয়েক আগেই বেরিয়ে গিয়েছিল ঘর থেকে। তারপরই ঘটে গেল ওই ঘটনা। দুঃস্বপ্নেও ভাবিনি এমন ঘটনা ঘটে যাবে।

English summary
Mainul Mollah is murdered due to drive the car of MLA, deplores his wife. TMC MLA’s car is attacked in shoot out on Thursday night, three are murdered.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X