• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিকিয়াপাড়ায় পুলিশের গায়ে লাথি মারার ঘটনায় গ্রেফতার অভিযুক্ত শাকির

টিকিয়াপাড়ায় পুলিশের গায়ে লাথি মারার ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতী গ্রেপ্তার। আজ ভোররাতে তাকে টিকিয়াপাড়া থেকে গ্রেপ্তার করে হাওড়া পুলিশের গোয়েন্দা বিভাগ। জানা গিয়েছে, ধৃতের নাম সাকির।

এই বিষয়ে পুলিশের বক্তব্য

এই বিষয়ে পুলিশের বক্তব্য

হাওড়ার পুলিশ কমিশনার কুণাল আগরওয়াল এই বিষয়ে বলেন, 'খবর পেয়ে হাওড়া পুলিশের একটি বিশেষ দল টিকিয়াপাড়ায় হানা দেয়। সেখান থেকেই সাকিবকে গ্রেফতার করা হয়েছে। সেদিন পুলিশের উপর হামলার কথা স্বীকার করেছে সাকির। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।'

লকডাউনের তদারকিতে টিকিয়াপাড়া গিয়েছিল পুলিশ

লকডাউনের তদারকিতে টিকিয়াপাড়া গিয়েছিল পুলিশ

দিনকয়েক আগে লকডাউন ঠিকভাবে মানা হচ্ছে কি না তা নিশ্চিত করতে টিকিয়াপাড়ায় যায় পুলিশ। সেখানে তাদের উপর হামলা চালানো হয়। পুলিশের লক্ষ্য করে ইট ছোড়ে লকডাউন ভাঙা একাংশ মানুষ।

পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয়

পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়া হয়

ঘটনায় গুরুতর জখম হন চার পুলিশকর্মী। এরপরই পুলিশকর্মীদের উপর হামলা, সরকারি সম্পত্তি ভাঙচুরসহ একাধিক ধারায় মামলা রুজু করে তদন্তে নামে হাওড়া পুলিশ। পরিস্থিতি সামাল দিতে বিশাল পুলিশ ও র‌্যাফ পৌঁছয় ঘটনাস্থলে। পরে রাতেই রাজ্য পুলিশের তরফে টুইট করে জানানো হয় যে অভিযুক্তরা শাস্তি পাবেই। রাত থেকেই এলাকায় শুরু হয় ধরপাকড়।

ঘটনায় যুক্তদের গ্রেফতার করছে পুলিশ

ঘটনায় যুক্তদের গ্রেফতার করছে পুলিশ

এরপর প্রথম দফায় ১০ জন ও পরবর্তী দফায় দু'জনকে গ্রেপ্তার করেছিলেন গোয়েন্দারা। তবে সবচেয়ে বেশি তোলপাড় হয়েছিল পুলিশের গায়ে লাথি মারা এক যুবকের ছবি নিয়ে। অবশেষে সেই দুষ্কৃতীকে চিহ্নিত করে আজ গ্রেপ্তার করে হাওড়া পুলিশ।

English summary
main accused of kicking police man in tikiyapara nabbed by howrah police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X