• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফের রাজ্যপালকে 'আঙ্কেলজি' বলে সম্বোধন! রাজভবনে নজরদারির পাল্টা মহুয়া তুললেন গুজরাতের বসের কথা

  • |

ফের একবার রাজ্যপালের বিরুদ্ধে খড়গহস্ত তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। এদিন তিনি রাজ্যপাল জগদীপ ধনকরকে আঙ্কেলজি বলে সম্বোধন করেন। সঙ্গে বলেন নজরদারির বিষয়টা তাঁর(রাজ্যপাল) গুজরাতের বস অন্য কারও থেকে ভাল জানেন।

রাজভবনের ওপর নজরদারির অভিযোগ রাজ্যপালের

রাজভবনের ওপর নজরদারির অভিযোগ রাজ্যপালের

এদিন রাজ্যপালের অভিযোগ, রাজভবনের ওপর নজরদারি চালানো হচ্ছে। তিনি বলেন, রাজভবনের কোনও কর্মী রাজ্যপালের কতথা শুনবে না, এমন আচরণ বরদাস্ত করা হবে না। রাজভবনের গোপন তথ্য রাজ্য প্রশাসনের সর্বোচ্চ স্তরে পৌঁছে যাওয়া নিয়েও প্রশ্ন তোলেন তিনি। রাজ্যপাল জানিয়েছেন, তদন্ত শুরু হয়েছে। যিনিই এই কাজ করুন না কেন, শান্তি পাবেন।

একইসঙ্গে নাম না করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেন রাজ্যপাল। তিনি বলেন, নবান্নের কোনও গোপন তথ্য যদি এভাবে আসত, তাহলে তিনি সতর্ক করতেন।

পাল্টা আক্রমণ মহুয়ার

পাল্টা আক্রমণ মহুয়ার

এই ঘটনায় রাজ্যপালকে পাল্টা আক্রমণ করেছেন তৃণমূলের কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্র। তিনি বলেন, আঙ্কেলজি এখন বলছেন তাঁর এবং রাজভবন ওপর নজরদারি করা হচ্ছে। এই বিষয়টা তাঁর গুজরাতের বস অন্য কারও থেকে ভাল বোঝেন। এক্ষেত্রে যে কেউ নভিস বলেও মন্তব্য করেন মহুয়া।

ভাগ্যবান ৯৬ জন আমন্ত্রণ পেয়েছিলেন

ভাগ্যবান ৯৬ জন আমন্ত্রণ পেয়েছিলেন

মহুয়া মৈত্র রাজ্যপালের চা চক্রে আমন্ত্রণ নিয়ে বলেন, সেখানে ৯৬ জন ভাগ্যবান আমন্ত্রণ পেয়েছিলেন। করোনার মধ্যে এভাবে চা চক্রে লোক মিলিত যাওয়া খুব একটা যুক্তি যুক্ত নয় বলেও মন্তব্য করেছেন মহুয়া মৈত্র।

 এর আগে রাজ্যপালকে 'পচা আপেল' বলে আক্রমণ

এর আগে রাজ্যপালকে 'পচা আপেল' বলে আক্রমণ

রাজ্যপাল এবং মহুয়া মৈত্রের মধ্যে সম্পর্ক এরকমই। এর আগে জুন মাসের শেষের দিকে মহুয়া মৈত্র টুইট করে বলেছিলেন, পচা আপেল গাছ থেকে বেশি দূরে পড়ে না। তিনি আরও বলেছিলেন, একদিকে করোনা পরিস্থিতি, অন্যদিকে ঘূর্ণিঝড় আম্ফান এবং পরিযায়ী শ্রমিকদের নিয়ে সমস্যা যখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একসঙ্গে মোকাবিলা করছেন, সেই সময় রাজ্যপাল বিজেপির তির দিয়ে আক্রমণ করছেন।

প্রসঙ্গত রাজ্যপাল সেই সময় গড়িয়া শ্মশানে বেওয়ারিশ লাশ পোড়ানো নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে সরব হয়েছিলেন।

ফের মহাজোটের পদধ্বনি! ২০২০ বিধানসভা নির্বাচনের আগে নতুন সমীকরণ বিহারে

নয়া শিক্ষানীতি নিয়ে মন্ত্রীকে রিপোর্ট

English summary
Mahua Moitra attacks Jagdeep Dhankhar on surveillance issue regarding Rajbhavan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X