• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

জাদুর খেলা দেখাতে গিয়ে জাদুকর ‘ভ্যানিস’ মাঝগঙ্গায়! তল্লাশিতেও মিলল না হদিশ

জাদুর খেলা দেখাতে গিয়ে 'ভ্যানিস' হয়ে গেলেন খোদ জাদুকরই। মাঝ গঙ্গায় নেমে আর উঠে এলেন না ম্যাজিসিয়ান। ম্যাজিক দেখাতে গিয়ে গঙ্গাবক্ষে হারিয়ে গেলেন তিনি। রবিবার সকালে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে। দিনভর তল্লাশি চালিয়েও খোঁজ মেলেনি ম্যাজিসিয়ান চঞ্চল লাহিড়ীর। গঙ্গাবক্ষে তল্লাশি চালাচ্ছে কলকাতা রিভার ট্রাফিক পুলিশ।

জাদুর খেলা দেখাতে গিয়ে মাঝগঙ্গায় ‘ভ্যানিস’ জাদুকর

কলকাতা রিভার ট্রাফিক পুলিশের অনুমতি নিয়েই গঙ্গাবঙ্গে ম্যাজিক দেখাতে নেমেছিলেন জাদুকর চঞ্চল লাহিড়ী। তিনি নিজেকে জাদুকর ম্যানড্রেক বলে পরিচয় দেন। আগেও তিনি গঙ্গাবক্ষে এমন জাদুর খেলা দেখিয়েছেন। সেইমতো এদিন দুটি লঞ্চ মিলেনিয়াম পার্ক থেকে ভাড়া নেওয়া হয়েছিল।

একটি লঞ্চে ছিলেন জাদুকর চঞ্চল লাহিড়ী। অন্যলঞ্চে পুরো ঘটনার ভিডিওগ্রাফি করা হচ্ছিল। চঞ্চলবাবু তাঁর স্ত্রী হাওড়া ব্রিজের উপর দাঁড়ানোর কথা বলে এসেছিলেন। জল থেকে উঠেই তিনি স্ত্রীকে হাত নাড়বেন বলেও জানিয়ে যান। কিন্তু হাত-পা বাঁধা অবস্থায় তাঁকে গঙ্গায় নামিয়ে দেওয়ার পর তিনি আর উঠে আসতে পারেননি।

তিনি বলে গিয়েছিলেন ১০ মিনিট পর তিনি উঠবেন। কিন্তু নির্দিষ্ট সময়ের পরও না উঠে আসায় কলকাতা রিভার ট্রাফিক পুলিশ তল্লাশিতে নামে। বেলা ১১টা থেকে তল্লাশি অভিযান চালিয়েও কোনও হদিশ মেলেনি জাদুকরের। পুলিশের একাংশের দাবি, যোগ ব্যায়ামের সাহায্যে সর্বাধিক চার মিনিট পর্যন্ত জলের নীচে থাকা যায়। তারপর মাঝ গঙ্গায় জোরালো 'আন্ডার কারেন্ট' থাকায় জাদুকর তলিয়ে যেতে পারেন।

English summary
Magician Mandreck is missing in Ganges to show magic.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X