• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অ্যাডমিট জাল করে পরীক্ষায়, পুলিশের জালে ভুয়ো পরীক্ষার্থী

  • |

অ্যাডমিট কার্ড জাল করে পরীক্ষায় বসার অভিযোগ। পুলিশের জালে মাধ্যমিকের প্রথম দিনেই ভুয়ো পরীক্ষার্থী। পুলিশি জেরায় ওই ছাত্র জানিয়েছে, টেস্ট পরীক্ষার্থীয় উত্তীর্ণ হতে না পেরে অ্যাডমিট কার্ড জাল করেছিল সে। পুলিশ অবশ্য অভিযুক্তকে গ্রেফতার করেছে দুর্গাপুরের অন্ডাল থেকে।

অ্যাডমিট জাল করে পরীক্ষায়, পুলিশের জালে ভুয়ো পরীক্ষার্থী

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অন্ডালের কাজোরা রেলগেটের বাসিন্দা রোহিত মিশ্র কাজোরা হাইস্কুলে পড়ত। কিন্তু টেস্টে পাশ করতে পারেনি। কিন্তু প্রথম দিনেই সে হাজির হয় গিয়েছিল পরীক্ষাকেন্দ্রে। অ্যাডমিট কার্ড দেখে সন্দেহ হওয়ায় প্রধান শিক্ষিকা বিষয়টি জানান পরিদর্শককে। এরপর পরিদর্শক গিয়ে রোহিতের অ্যাডমিট কার্ড পরীক্ষা করেন। অ্যাডমিট কার্ডে থাকা রোল নম্বর মিলে যায়, তাদেরই স্কুলের অপর এক ছাত্রের সঙ্গে। জানানোর পরে অন্ডাল থানায় পুলিশ গিয়ে এই ছাত্রকে গ্রেফতার করে।

দুর্গাপুর মহকুমার মাধ্যমিক পরীক্ষার আহ্বায়ক জানিয়েছেন, স্কুল থেকে অভিযোগ পাওয়ার পরেই তদন্ত শুরু করা হয়। জানা যায়, মাধ্যমিকের জন্য রেজিস্ট্রেশন ফর্মই ভরেনি ওই ছাত্র। ফলে স্কুলকে আইনি পদক্ষেপ নিতে বলা হয়।

আসানসোল-দুর্গাপুর পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, নাবালক ছাত্রকে নথি জাল করার অপরাধে গ্রেফতার করা হয়েছে। কীভাবে, কোথায় জাল অ্যাডমিট কার্ড তৈরি করা হল, তাও তদন্ত করে দেখা হচ্ছে।

English summary
Madhyamik 2020 fake candidate is arrested from Durgapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X