• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুক্তির আনন্দে ফেসবুক লাইভে গান গাইলেন মদন, দিলেন ভবিষ্যৎ পরিকল্পনার আভাস

নারদ মামলায় জামিন মিলেছে চার নেতা-মন্ত্রীর। সবাই ছাড়া পেয়ে বাড়ি ফিরে গিয়েছেন। শুধু মদন মিত্র রয়েছেন হাসপাতালে। তিনিও হাসপাতালে বসে গান গাইলেন মনের আনন্দে। হাসপাতাল থেকে ফেসবুক লাইভে একের পর এক গান শোনালেন। আর বললেন হাসপাতাল থেকে ফেরার পর তাঁর পরিকল্পনার কথা।

মনের আনন্দে ফেসবুক লাইভে মদন মিত্র

মনের আনন্দে ফেসবুক লাইভে মদন মিত্র

জামিন পাওয়ার পর শনিবার মনের আনন্দে ফেসবুক লাইভে মদন মিত্র জানান, তাঁর জামিনের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। চিকিৎসকরা তাঁকে পরীক্ষা কররার পরই সিদ্ধান্ত নেবেন, তিনি কবে বের হবেন হাসপাতাল থেকে। তিনি তো আর নিজের ইচ্ছায় হাসপাতালে আসেননি। তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়েছে চিকিৎসার কারণে।

মদন মিত্র মুক্তির গান শোনালেন ফেসবুক লাইভে

এদিন ফেসবুক লাইভের প্রথমেই মদন মিত্র মুক্তির গান শোনান। জামিনের খবর জানিয়ে গেয়ে ওঠেন, আমার মুক্তি আলোয় আলোয় এই আকাশে...। তারপরই শোনান আর এক মুক্তির গান- এদিন আজি কোন ঘরে গো খুলে দিল দ্বার...। এরপরই তিনি জানান ছাড়া পাওয়ার পর তাঁর পরিকল্পনার কথা।

ইয়াস ও করোনা মোকাবিলায় বার্তা মদনের

ইয়াস ও করোনা মোকাবিলায় বার্তা মদনের

মদন মিত্র ফেসবুক লাইভে জানান, তাঁকে দেখতে রাজ চক্রবর্তী, সোহম চক্রবর্তী, লাভলি মিত্ররা এসেছিলেন। প্রত্যেকেই তাঁরা মানুষের জন্য কাজ করছেন। সমাজের সব স্তরের ব্যক্তিত্বের মানুষের জন্য এই কাজ দেখে তিনি আপ্লুত। এঁদের চেহারাতেই সেই ছাপ পড়েছে। এই ইয়াস ও করোনা মোকাবিলায় তাঁরা কতটা কাজ করছেন।

মদনের ভবিষ্যৎ পরিকল্পনা জামিনে মুক্তির পর

মদনের ভবিষ্যৎ পরিকল্পনা জামিনে মুক্তির পর

মদন মিত্র জানান, তিনি সম্ভবত রবিবারই হাসপাতাল থেকে ছাড়া পাচ্ছেন। তারপর প্রেসিডেন্সি জেলের নথিপত্রে সইসাবুদ সেরে বাড়ি ফেরার আগে তিনি সটান পৌঁছবেন আলমবাজারে। একটি মন্দিরে তিনি পুজো দিতে যাবেন। তারপর সেফ হোমেও যাবেন তিনি। মোটর সাইকেলে করে পুরো কামারহাটি ঘুরবেন। এবং হাসপাতালে ঘুরে করোনা রোগীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন।

English summary
Madan Mitra sings various songs in facebook live from SSKM Hospital after his bail allowed.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X