• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তুললেন ক্যাপসুল লিফট প্রসঙ্গ! পিকে স্ট্র্যাটেজিস্ট মাত্র, জল্পনা বাড়িয়ে আর যা বললেন মদন মিত্র

  • |

শনিবার ফেসবুকে বলেছিলেন প্যাক আপের কথা। একদিন পরে ফেসবুক লাইভে ব্যাখ্যাও দিয়েছিলেন তিনি। বলেছিলেন যাঁরা জনপ্রিয় বলে পদ পেয়েছেন, তাঁদের ছয়বছর পরে দেখবেন। এবার সেই মদন মিত্রের (madan mitra) মুখে চলে এল ক্যাপসুল লিফটের কথা। বললেন, প্রশান্ত কিশোর (prashant kishor) স্ট্র্যাটেজিস্ট মাত্র।

ক্যাপসুল লিফটে ওঠেননি তিনি

ক্যাপসুল লিফটে ওঠেননি তিনি

শুভেন্দু অধিকারীর পর অভিষেক বন্দ্যোপাধ্যায়ও বলেছিলেন প্যারুশুটে নামেননি, লিফটেও ওঠেননি। লিফটে উঠলে ৩৫ টি পদের অধিকারী হতেন বলেও জানিয়েছিলেন তিনি। সংবাদ মাধ্যমের সঙ্গে কথা প্রসঙ্গে মদন মিত্রের মুখে উঠে এসেছে ক্যাপসুল লিফটের কথা। তিনি বলেছেন, বাড়িতে ক্যাপসুল লিফ নেই। তিনি কলকাতা মালদা, কলকাতা মুর্শিদাবাদ চপারেও চড়েননি। তবে একবার তিনি যে চপারে উঠেছেন সেই কথাও জানিয়েছেন মদন মিত্র। রাজনৈতিক মহলের একাংশের মত হল, তৃণমূলের কোনও কোনও নেতার বাড়িতে ক্যাপসুল লিফট রয়েছে। সেই কথাই এখানে বলতে চেয়েছেন মদন মিত্র।

মেকআপ তোলার পালা চলছে তৃণমূলে

মেকআপ তোলার পালা চলছে তৃণমূলে

দলের নেতাদের বিজেপিতে যাওয়া প্রসঙ্গে মদন মিত্র বলেছেন, তৃণমূলে সবাই এখন ড্রেসিংরুমে রয়েছে। সেখানে মেকআপ তোলার পালা চলছে। মেকআপ তুললেই আসল চরিত্র জানা যায় বলেও মন্তব্য করেছেন তিনি। এই পরিস্থিতিতে নিজের সম্পর্কে মদন মিত্র জানিয়েছেন, তিনি মদন মিত্র। বেইমান নন।

শুভেন্দুকে চ্যালেঞ্জ

শুভেন্দুকে চ্যালেঞ্জ

পাশাপাশি শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জও জানিয়েছেন মদন মিত্র। বলেছেন, তিনি নন্দীগ্রাম থেকে দাঁড়াবেন। অন্যদিকে শুভেন্দু অধিকারী দাঁড়ান কামারহাটি থেকে। দুজনেই নির্দল হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন। নিজের সম্পর্কে বলতে গিয়ে মদন মিত্র বলেছেন, ২০১৩ সালে মন্ত্রিত্ব ছেড়েছেন। আর এটা ২০২০। তাঁর কোনও জেডপ্লাস নিরাপত্তা নেই। কেননা তাঁর নিরাপত্তা প্রয়োজন পড়ে না।

প্রশান্ত কিশোর স্ট্র্যাটেজিস্ট

প্রশান্ত কিশোর স্ট্র্যাটেজিস্ট

প্রশান্ত কিশোর সম্পর্কে প্রশ্নের উত্তরে মদন মিত্র বলেছেন, সে তো দলের স্ট্র্যাটেজি ঠিক করবে। তবে কামারহাটির মানুষকে তিনি(মদন মিত্র) কেমনভাবে কাছে পাবেন, সেটা তো আর প্রশান্ত কিশোর শিখিয়ে দেবেন না। তিনি আরও বলেছেন, যদি তিনি হনুমান মন্দিরে যান, তাহলে কোন রঙের সালোয়ার পরবেন, কোন রঙের টিপ পরবেন, তা শুধুমাত্রা তাঁর (মদন মিত্র) ওপরেই নির্ভর করবে।

প্যাক আপের ব্যাখ্যা

প্যাক আপের ব্যাখ্যা

শনিবার ফেসবুক পোস্ট করে বলেছিলেন প্যাক আপ। তারপরে এর ব্যাখ্যা দিতে গিয়ে তিনি বলেছিলেন, প্যাক আপ মানে কি শুধুই কোনও কিছু শেষ করে ফেলা? তিনি বলেছিলেন, প্যাক আপ মানে সব কিছু গুছিয়ে নিয়ে আসরে নামা। সঙ্গে তিনি বর্তমান মন্ত্রীদেরও খানিক কটাক্ষ করেছিলেন। তিনি বলেছিলেন, যাঁরা জনপ্রিয় বলে পদ পেয়েছেন, ছয়বছর পর তাঁদের দেখা যাবে কোন অবস্থানে রয়েছেন তাঁরা।

তিনি আরও বলেছেন, প্যাকআপ মানে পা হড়কে সুইমিং পুলে পড়ে যাওয়া নয়। তাঁর ব্যাখ্যায় প্যাক আপ ফর ফাইট ব্যাক। যা তিনি করছেন। মিছিল করছেন, পতাকা নিয়ে হাঁটছেন। নিজেকে দলের সম্পদ বলেও দাবি করেছেন তিনি।

কলকাতা : রাজনৈতিক ভুল করে আগুনে ঝাঁপ নয় , শুভেন্দুকে বার্তা মদন মিত্রের

English summary
Madan Mitra says Prashant Kishor is the strategist of Trinamool Congress
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X