• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মাঠের খেলোয়াড় মাঠ ছাড়বেন কেন, মাঠ বদল করুন! বাবুলকে মদনের পরামর্শে জল্পনা

Google Oneindia Bengali News

প্রাক্তন কেন্দ্রীয়মন্ত্রী বিজেপির আসানসোলের সাংসদ বাবুল সু্প্রিয় ফেসবুকে রাজনৈতিক সন্ন্যাসের বার্তা পোস্টের পর থেকেউ রাজ্য রাজনীতি উত্তাল হয়ে উঠেছে। সেই ফেসবুক পোস্টে রাজনীতির ময়দান থেকে বাবুল অবসরের ইঙ্গিত দিয়েছেন। কেন তিনি রাজনীতি ছেড়ে দিতে চাইছেন তা নিয়ে জল্পনার মধ্যেই তৃণমূল বিধায়ক মদন মিত্র দিলেন বিশেষ বার্তা।

সোজাসাপ্টা বাবুলকে মাঠ বদলানোর পরামর্শ মদনের

সোজাসাপ্টা বাবুলকে মাঠ বদলানোর পরামর্শ মদনের

রবিবার নকল মোদী সেজে ভবানীপুরে চা বিক্রি করে প্রতীকি প্রতিবাদে নেমেছিলেন মদন মিত্র। ১৫ লক্ষ টাকায় ১ ভাঁড় চা। পেট্রোল-ডিজেল-রান্নার গ্যাসসহ বিভিন্ন জিনিসের মূল্যবৃদ্ধির প্রতিবাদে পথে নেমে মদন মিত্র প্রতিক্রিয়া দিলেন বাবুল সুপ্রিয়কে নিয়েও। তিনি সোজাসাপ্টা মাঠ বদলানোর পরামর্শ দেন বাবুল সুপ্রিয়কে।

মাঠের খেলোয়াড় মাঠ ছাড়বেন কেন, মদন উদাহারণ দিলেন নিজের

মাঠের খেলোয়াড় মাঠ ছাড়বেন কেন, মদন উদাহারণ দিলেন নিজের

মদনের কথায়, মাঠের খেলোয়াড় মাঠ ছাড়বেন কেন। প্রয়োজনে মাঠ বদলান। বাবুলকে এই পরামর্শ দিয়ে তিনি ঘুরিয়ে বার্তাই দিয়ে রাখলেন দলবদলের। এমনকী তিনি নিজের উদাহারণ দিয়ে বলেন, আমাকে কি ময়দান ছেড়ে চলে যেতে দেখেছেন। আমি রাজনীতির ময়দানই আছি। আপনিও ময়দান ছেড়ে যাবেন না।

‘এত সুন্দর আকাশ আছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব আছে’

‘এত সুন্দর আকাশ আছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব আছে’

চা বিক্রি মোড়কে প্রতিবাদ মঞ্চ থেকে তিনি বাবুল সুপ্রিয়-র ফেসবুক পোস্ট প্রসঙ্গে তাঁকে তৃণমূলে যোগ দিতে পরোক্ষে আহ্বান জানান। বাবুল সুপ্রিয়র উদ্দেশে মদন বলেন, এত তাড়াতাড়ি আলবিদা কেন? এত সুন্দর আকাশ আছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্ব আছে। এক মাঠে খেলবেন না অন্য মাঠে খেলুন।

মদন মিত্র কি বাবুল সুপ্রিয়কে আমন্ত্রণ জানাচ্ছেন তৃণমূলে?

মদন মিত্র কি বাবুল সুপ্রিয়কে আমন্ত্রণ জানাচ্ছেন তৃণমূলে?

তাহলে কি মদন মিত্র বাবুল সুপ্রিয়কে আমন্ত্রণ জানাচ্ছেন তৃণমূলে? পোড় খাওয়া রাজনীতিবিদ মদন মিত্র সেই প্রশ্ন এড়িয়ে গিয়ে বলেন, আমিও মাঝে অনেকদিন প্র্যাকটিসে ছিলাম না। আমি তো রাজনীতির ময়দান ছেড়ে চলে যাইনি। বাবুলকে তিনি রাজনীতি ময়দানে থাকার আহ্বান জানিয়েছেন, কোন মাঠে তিনি খেলবেন, তা তিনিই ঠিক করবেন।

আগে ইস্তফা দিয়ে বাবুল প্রমাণ করুন, তিনি নাটক করেন নাই

আগে ইস্তফা দিয়ে বাবুল প্রমাণ করুন, তিনি নাটক করেন নাই

বাবুল সুপ্রিয়তে নিয়ে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বিরূপ প্রতিক্রিয়া দিয়েছেন। তিনি মনে করেন, এসবই নাটক। বাবুল সুপ্রিয় ফেসবুক পোস্ট করে রাজনীতিকে আলবিদা জানানো, তারপর পোস্ট এডিট করে ক্ষণে ক্ষণে মতবদল। একবার অন্য দলে যোগ দেবেন না বলে পোস্ট করছেন, একবার ডিলিট করে দিচ্ছেন। আবার তা ফিরিয়ে আনছেন। কুণাল ঘোষ এ প্রসঙ্গে বলেন, আগে ইস্তফা দিয়ে বাবুল প্রমাণ করুন, তিনি নাটক করেন নাই।

মেয়াদ ফুরনোর আগে পর্যন্ত বাবুল সাংসদ থাকুন চান সৌগত

মেয়াদ ফুরনোর আগে পর্যন্ত বাবুল সাংসদ থাকুন চান সৌগত

সৌগত রায় আবার বাবুল সুপ্রিয় প্রসঙ্গে একটু নমনীয়। তিনি বলেন, বিধানসভা নির্বাচনে হেরে গিয়েছেন বাবুল। তারপর তাঁকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দেওয়া হয়েছে। একজন মন্ত্রী হিসেবে এবং সাংসদ হিসেবে এটা অপমান। বিজেপি তাঁর সঙ্গে অন্যায় করেছে। মেয়াদ ফুরনোর আগে পর্যন্ত তিনি সাংসদ থাকুন আমরা চাই। তবে বিজেপি তাঁর সঙ্গে যা করেছে, তাতে বোধহয় বাবুল সাংসদ হিসেবে ও থাকবে না। তাঁর কথাতেও জল্পনা বাবুলের দলবদল নিয়ে।

সৌগতর সঙ্গে কথা বাবুলের, জানালেন মনের কথা! তৃণমূল সাংসদের মন্তব্যে জল্পনাসৌগতর সঙ্গে কথা বাবুলের, জানালেন মনের কথা! তৃণমূল সাংসদের মন্তব্যে জল্পনা

English summary
Madan Mitra gives significant message to Babul supriyo that speculation growing on. He advices to change the field of politics,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X