India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মদন হাসপাতাল থেকে বাড়ি ফেরার আগেই অসুস্থ! খোশমেজাজে গানের পর শ্বাসকষ্টে উদ্বেগ

Google Oneindia Bengali News

১৩ দিন পর জামিনে মুক্তি মিলেছে নারদ মামলায় গ্রেফতার মদন মিত্রের। স্বভাবতই রবিবার বেলা ১২টা নাগাদ এসএসকেএম থেকে বেরিয়ে খোশমেজাজেই ছিলেন তিনি। কিন্তু বেশিক্ষণ স্থায়ী হল না সেই আনন্দ। হুডখোলা গাড়ির স্টিয়ারিংয়ে বসে বাড়ি ফেরার আগেই তিনি অসুস্থ হয়ে পড়লেন। আপাতত বাড়িতেই তাঁর চিকিৎসা চলছে।

পুনরায় অসুস্থ মদন মিত্র, ফের শ্বাসকষ্ট হচ্ছে তাঁর
হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ির পথে অসুস্থ মদন

হাসপাতাল থেকে বেরিয়ে বাড়ির পথে অসুস্থ মদন

রবিবার হাসপাতাল থেকে মুক্ত হয়েও বাড়ি ফিরছিলেন মদন মিত্র। খোশমেজাজে তাঁকে দেখা গিয়েছিল হাসপাতাল থেকে বেরনোর পর। লাল ধুতি-পাঞ্জাবি আর সানগ্লাস পরে ফেসবুক লাইভে শোনাচ্ছিলেন গান। আর গানে গানে কথায় কথায় জবাব দিচ্ছিলেন প্রশ্নের। কিন্তু বাড়িতে ঢোকার মুখে তিনি ফের অসুস্থ হয়ে পড়লেন। ফের উদ্বেগ ছড়িয়ে পড়ল অনুরাগীদের মধ্যে।

ফেসবুক লাইভে পোস্ট করোনা সমস্যার কথা, তারপরই অসুস্থ

ফেসবুক লাইভে পোস্ট করোনা সমস্যার কথা, তারপরই অসুস্থ

এর আগে ফেসবুক লাইভেই তিনি জানান, আমার নাকে লাম্প, ফুসফুসে প্যাচ দেখা দেয়। মুখ থেকে রক্ত বের হচ্ছিল। পোস্ট কোভিড সমস্যা দেখা দিয়েছিল তাঁর শরীরে। তিনি যে পুরোপুরি সুস্থ নন, তার প্রমাণ মিলল অতি উৎসাহে বাড়ি ফেরার পথে। মন্দিরে-মাজারে গিয়েছিলেন। পুজো দিয়েছেন, চাদর চড়িয়েছেন। কিন্তু সংবর্ধনা নিতে গিয়েই অসুস্থ হয়ে পড়লেন তিনি।

বাড়িতে ঢোকার আগেই অসুস্থতা, চিকিৎসাও বাড়িতে

বাড়িতে ঢোকার আগেই অসুস্থতা, চিকিৎসাও বাড়িতে

বাড়ির ঢোকার গিয়েই অসুস্থতা বোধ করেন। বলেন, গলা শুকিয়ে আসছে। শ্বাস নিতে কষ্ট হচ্ছে। তাঁকে তড়িঘড়ি বাড়িতে নিয়ে যাওয়া হয়। ইনহেলার নেন তিনি। তাঁর প্রেসার মাপা হয়েছে, রক্তে শর্করার মাত্রা মাপা হয়েছে। আপাতত বাড়িতে রেখেই তাঁর চিকিৎসার বন্দোবস্ত করা হয়েছে। ডা. সরোজ মণ্ডল তাঁর চিকিৎসা করছেন।

হাসপাতাল থেকে বেরনোর পর স্বমেজাজে মদন-বার্তা

হাসপাতাল থেকে বেরনোর পর স্বমেজাজে মদন-বার্তা

এদিন হাসপাতাল থেকে বেরিয়ে ভবানীপুরের বাড়িতে ফেরার আগে স্বমেজাজেই ছিলেন। ফেসবুক লাইভে একের পর এক গান শুনিয়েছেন। গানে গানে তিনি বার্তা দিলেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে, বার্তা দিলেন শোভন-বৈশাখীকেও। 'মেরে স্বপ্নে কি রানি কাভি আয়েগি তু' গান গেয়ে মদন জানিয়ে দেন তাঁর স্বপ্নের রানির খবর। তিনি বলেন তাঁর স্বপ্নের রানি হল মন্ত্রিত্ব। তিনি মানুষের মিনিস্ট্রি চান, যাতে তিনি মানুষের হয়ে কাজ করতে পারেন। আর শোভন-বৈশাখীকে উদ্দেশ্য করে বলেন, আমার কোনও প্রাক্তন স্ত্রী নাই, বান্ধবীও নাই, প্রাক্তন ঝান্ডাও নাই। আমার একমাত্র কাজ এখন সাধারণ মানুষের সেবা করা।

English summary
Madan Mitra feels illness before returning home after discharge from SSKM Hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X