• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মদন মিত্র মরলে তৃণমূলের ঝান্ডা বুকে নিয়েই মরবে, কেন এমন মন্তব্য ফেসবুক লাইভে

Google Oneindia Bengali News

ফেসবুক লাইভে কামারহাটির বিধায়ক মদন মিত্র তৃণমূলের দিকে আঙুল তুলে জানিয়েছিলেন খেলার মাঠে অবৈধ প্রোমোটিং করতে এলে পাঞ্জা কেটে দেবে। তার অদ্যাবধি পরেই ফের ফেসবুক লাইভে এসে ভুল স্বীকার করে নিলেন মদন মিত্র। সেইসঙ্গে জানিয়ে দিলেন মদন মিত্র বেঁচে থাকতে যেমন মেঘনার মাঠ বেদখল হতে দেবেন না, তেমনই মদন মিত্র মরলে তৃণমূলের ঝান্ডা বুকে নিয়েই মরবে।

তৃণমূল নেতারা পুকুর বুজিয়ে প্রমোটিং করছেন, ফেসবুক লাইভে হুঁশিয়ারি দিলেন মদন
দ্বিতীয়বার ফেসবুক লাইভে এসে ভুল স্বীকার মদনের

দ্বিতীয়বার ফেসবুক লাইভে এসে ভুল স্বীকার মদনের

প্রথমবার ফেসবুক লাইভে পাঞ্জা কেটে নেওয়ার মন্তব্য যে বুমেরাং হয়ে গিয়েছে, তা বুঝতে পেরেই তাঁর দ্বিতীয়বার ফেসবুর লাইভে আসা। পঞ্জা কেটে নেওয়া মন্তব্যের পর সমালোচনার ঝড় বয়ে যাচ্ছিল। তাই দ্বিতীয়বার ফেসবুক লাইভে এসে তিনি ভুল স্বীকার করে নেন। বলেন, উত্তেজনার বশে তিনি ওই কথা বলে ফেলেছেন।

মদন মিত্র মরলে তৃণমূলের ঝান্ডা বুকে নিয়েই মরবে

মদন মিত্র মরলে তৃণমূলের ঝান্ডা বুকে নিয়েই মরবে

মদন মিত্র আবার ফেসবুক লাইভে তাঁর পূর্ব মন্তব্যের ব্যাখ্যা দেন। তিনি বলেন, উত্তেজনার বশে পাঞ্জা কেটে নেওয়ার হুঁশিয়ারি দিয়ে ফেলেছেন তিনি। একথা বলা আমার ঠিক হয়নি। তবে এটা ঠিক যে কোনওভাবেই মেঘনার মাঠ বেদখল হতে দেব না আমি বেঁচে থাকতে। তিনি স্পষ্ট করে দেন মদন মিত্র মরলে তৃণমূলের ঝান্ডা বুকে নিয়েই মরবে।

তৃণমূলের একাংশের দুষ্কৃতী দলের সঙ্গে যোগসাজোশে প্রোমোটিং

তৃণমূলের একাংশের দুষ্কৃতী দলের সঙ্গে যোগসাজোশে প্রোমোটিং

মেঘনার খেলার মাঠে প্রোমোটিং নিয়েই তিনি এদিন ফেসবুক লাইভ করেন। ফেসবুক লাইভে তিনি বলেন, খেলার মাঠে প্রোমোটিং তিনি বরদাস্ত করবেন না। কামারহাটির বিধায়ক মদন মিত্রের অভিযোগ, তৃণমূলের নাম নিয়ে একদল মেঘনার মাঠে প্রোমোটিংয়ের চেষ্টা করছে। তাঁর কথায়, তৃণমূলের একাংশ দুষ্কৃতী দলের সঙ্গে যোগসাজোশে এ কাজ করার চেষ্টা করছে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হওয়ার কথা বলেও বিতর্কিত মদন

মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হওয়ার কথা বলেও বিতর্কিত মদন

মদন মিত্র প্রথম বলেন, তিনি দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বারস্থ হবেন মেঘনার মাঠ বাঁচাতে। তারপরই তিনি উত্তেজনার বশে বলে বসেন পাঞ্জা কেটে নেওয়ার কথা। দলের নেতাদের প্রোমোটিং রাজ চালানো থেকে বিরত থাকার পরামর্শ দেন তিনি। ফেসবুক লাইভকে মাধ্যম করেই তিনি দলের একাংশকে সাবধান করেন।

তৃণমূলের ঝান্ডা বুকে নিয়ে মদনের মরার মন্তব্যও তাৎপর্যপূর্ণ

তৃণমূলের ঝান্ডা বুকে নিয়ে মদনের মরার মন্তব্যও তাৎপর্যপূর্ণ

প্রোমেটিংয়ের নোংরা খেলা বন্ধের পরামর্শ দিয়ে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কামারহাটির বিধায়ক মদন মিত্র বলেন, আমি সাংসদ সৌগত রায়ের সঙ্গে কথা বলে মেঘনার মাঠের উন্নয়নের চেষ্টা করছি, আর সেখানে কি না প্রোমেটিংয়ের নোংরা খেলা চলছে। আবার তাতে জড়িয়ে রয়েছে দলেরই কেউ কেউ। এটা মানা যায় না। তৃণমূলের বিরুদ্ধে তাঁর এই সরব হওয়ায় যখন জল্পনা শুরু হয়েছে, তখন তাঁর তৃণমূলের ঝান্ডা বুকে নিয়ে মরার মন্তব্যও তাৎপর্যপূর্ণ।

আমি শুভেন্দু অধিকারী নই, টাকার জন্য বিক্রি হই না

আমি শুভেন্দু অধিকারী নই, টাকার জন্য বিক্রি হই না

এছাড়া এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে একমাত নিয়ে মদন মিত্র বলেন, আমি শুভেন্দু নই, আমাকে কেনা যাবে না। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকেও নিশানা করে তাঁর মন্তব্য, প্রত্যেকের গতিবিধি আমার নজরে রয়েছে। কে কতটা ভাগ নেবে, কোথায় বৈঠক হচ্ছে, সব জানি। গুন্ডামি করে, টাকা দেখিয়ে মদন মিত্রকে কেনা যাবে না। আমি শুভেন্দু অধিকারী নই। টাকার জন্য আমি বিক্রি হই না। ক্লাবের মাঠে খেলাধূলা করুন, ঠিক আছে। যে যতই বড় নেতা ধরুন, মাতব্বর ধরুন। মেঘনার মাঠে প্রোমোটিং করতে দেব না। মদন মিত্র বেঁচে থাকতে তা সম্ভব নয়।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Madan Mitra does significant comment will die with TMC’s flag in hand
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X