India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মদন ছাড়া পেলেন এসএসকেএম থেকে, নারদ মামলায় জামিনে মুক্ত হয়ে ফেসবুক লাইভে বার্তা

Google Oneindia Bengali News

নারদ মামলায় গ্রেফতার হওয়ার পর মদন মিত্র ছাড়া পেলেন রবিবার। এসএসকেএম থেকে ছাড়া পাওয়ার পরই ফেসবুক লাইভে বার্তা দিলেন তাঁর অনুরাগীদের উদ্দেশে। নারদে গ্রেফতার বাকি তিন নেতা-মন্ত্রী ইতিমধ্যে বাড়ি ফিরে গিয়েছেন। এবার ছাড়া পেলেন মদন। আগেই তিনি ফেসবুক লাইভে কথায় কথায় গানে গানে জানিয়ে দিয়েছেন পরবর্তী কর্মসূচি।

আমার কোনো প্রাক্তন স্ত্রী, বান্ধবী নেই, এসএসকেএম থেকে বেরিয়ে শোভন-বৈশাখীকে তোপ মদনের
ছাড়া পেয়েই ফেসবুক লাইভে বার্তা মদনের

ছাড়া পেয়েই ফেসবুক লাইভে বার্তা মদনের

রবিবার বেলা ১২টা নাগাদ হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র। হাসপাতাল থেকে বেরিয়ে পুজো দিয়ে তিনি বাড়ি ফিরবেন। এদিন হাসপাতাল থেকে বেরনোর পর স্বমেজাজেই পাওয়া যায় তাঁকে। তিনি বলেন, আমার নাকে লাম্প, ফুসফুসে প্যাচ দেখা দেয়। মুখ থেকে রক্ত বের হচ্ছিল। পোস্ট কোভিড সমস্যা দেখা দিয়েছিল তাঁর শরীরে।

প্রাণের মাঝে সুধা আছে চাও কি...অভিব্যক্তি প্রকাশ মদনের

মদন মিত্র ফেসবুক লাইভে বলেন, এসএসকেএমের চিকিৎসক-স্বাস্থ্যকর্মীরা অস্লান্ত পরিশ্রম করে আমায় সুস্থ করে তুলেছেন। তাঁদের প্রতি কৃতজ্ঞ। আমার কোনও অভিযোগ নেই। আমি ফিরছি, এটাই খুব ভালো লাগছে। এদিনও তাঁকে খোশ মেজাজে রবীন্দ্রসঙ্গীত ও বাংলা ছবির গান গেয়ে ওঠেন মদন। আমার প্রাণের মাঝে সুধা আছে চাও কি...এই গানেই তিনি অভিব্যক্তি ব্যক্ত করেন মদন।

১৭ মে গ্রেফতার, ৩০ মে আপাতত নিস্তার নারদ মামলায়

১৭ মে গ্রেফতার, ৩০ মে আপাতত নিস্তার নারদ মামলায়

উল্লেখ্য, গত ১৭ মে নারদ মামলায় গ্রেফতার হন মদন মিত্র। তিনি ছাড়াও দুই মন্ত্রী ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায় ও প্রাক্তন মন্ত্রী শোভন চট্টোপাধ্যায়ও গ্রেফতার হন। এঁরা আগেই বাড়ি ফিরে গিয়েছিলেন। কিন্তু অসুস্থতার কারণে জামিন পাওয়ার পরও বাড়ি ফিরতে পারেননি মদন মিত্র। শুক্রবার তিনি নারদ মামলায় জামিন পেয়েছিলেন।

ফেসবুক লাইভে হাসপাতালে বসে মুক্তির বার্তা মদন মিত্রের

ফেসবুক লাইভে হাসপাতালে বসে মুক্তির বার্তা মদন মিত্রের

এরপর শনিবার দুপুরে প্রথম ফেসবুক লাইভে হাসপাতালে বসে মদন মিত্র গান শুনিয়েছিলেন মনের আনন্দে। একের পর এক গান আর হাসপাতাল থেকে ফেরার আভাস দিয়েছিলেন তিনি। বলেছিলেন, তাঁর জামিনের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। চিকিৎসকরা তাঁকে পরীক্ষা করার পরই সিদ্ধান্ত নেবেন, কবে তিনি হাসপাতাল থেকে ছাড়া পাবেন। সেইমতো বিকেলে ফের ফেসবুক লাইভে তিনি জানান, রবিবারই ছাড়া পাচ্ছেন। সেইমতো এদিন বেলা ১২টায় হাসপাতাল থেকে ছাড়া পেয়ে প্রেসিডেন্সি জেল হয়ে বাড়ি ফিরলেন। বাড়ি ফেরার আগে মন্দির, সেফ হোম ও হাসপাতালেও যান তিনি।

English summary
Madan Mitra discharges from SSKM Hospital and gives message from facebook live
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X