• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বাংলা না পশ্চিমবঙ্গের বাইরে চলে যায়! বিজেপির ভুল ধরিয়ে টুইট-খোঁচা মদন মিত্রের

করোনা পরিস্থিতিতেও গোষ্ঠী সংঘর্ষ ঘটছে বাংলার বুকে। তা নিয়ে চলছে রাজনৈতিক চাপানউতোর। তা নিয়ে টুইট যুদ্ধে নেমেছে বিজেপি ও তৃণমূল কংগ্রেসে। এবার বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্যকে কড়া দাওয়াই দিলেন তৃণমূল নেতা মদন মিত্র। তিনি অমিত মালব্যের ভুল ধরিয়ে দেন। পাল্টা খোঁচাও দেন বিজেপির আইটি সেলের নেতাকে।

বিজেপির টুইটে বিতর্ক

বিজেপির টুইটে বিতর্ক

সোমবার টুইট করে অমিত মালব্য হুগলির তেলেনিপাড়ার ঘটনার নিন্দা করেন। সেখানে পশ্চিমবঙ্গ সরকারের তীব্র সমালোচনাও করেন বিজেপির আইট সেলের প্রধান। টুইট টিনি টিকয়াপাড়াকে হুগলি জেলান্তর্গত বলে উল্লেখ করেন। তার জেরেই তিনি নতুন বিতর্ক তৈরি করেন। হাওড়ার টিকিয়াপাড়াকে হুগলির বলে হাসির খোরাক হয়ে ওঠেন তিনি।

মদন মিত্রের পাল্টা টুইট খোঁচা

সেই টুইটের পরিপ্রেক্ষিতে তৃণমূল নেতা মদন মিত্র পাল্টা টুইট করে খোঁচা দেন অমিত মালব্যকে। মদন টুইট করেন- টিকিয়াপাড়া কখন হুগলিতে চলে গেল। তাকে তো শেষপর্যন্ত হাওড়াতেই দেখা গিয়েছিল। এইভাবে যদি চলতে তাকে, বাংলা করে পশ্চিমবঙ্গের বাইরে চলে যাবে। অমিত মালব্য, অন্ধকারাচ্ছন্ন এই সময়ে আপনার ভাঁড়ামো মনটা হালকা করে দিল।

বিজেপির টুইটে কী ছিল

বিজেপির আইটি সেলের প্রধান অমিত মালব্য টুইট করেছিলেন- হুগলির টিকিয়াপাড়ার ঘটনার পর গতরাতে ফের হুগলির তেলেনিপাড়ায় সংঘর্ষ হল। এই ধরনের ঘটনা ঘটল স্রেফ একটা সম্র্হদায়ের মনোভাবের জন্য। করোনা সংক্রমণ আটকানোর জন্য সরকার যে নির্দেশ দিয়েছে, তারা কোনওভাবেই তা পালন করতে চাইছে না। এই বিষয়ে বোজাতে গেলে হিংস্র হয়ে পড়ছে।

তেলেনিপাড়ায় কী ঘটেছিল

তেলেনিপাড়ায় কী ঘটেছিল

উল্লেখ্য, রবিবার সন্ধ্যায় ভদ্রেশ্বরের তেলেনিপাড়ায় দুটি গোষ্ঠীর মধ্যে তুমুল গন্ডগোল হয়। বাডি লক্ষ্য করে ইট-পাথর ছোঁড়া হয়। বোমাবাজি হয়। বাড়ি ভাঙচুর করা হয়। সোনার দোকানে লুঠপাট চলে। এরপরই বিজেপি ও তৃণমূলের তরজা শুরু হয়ে যায়। তৃণমূলের এক কাউন্সিলেরর দিকে অভিযোগের তির ছোঁড়া হয়।

English summary
Madan Mitra counters BJP’s ‘wrong’ tweet and messages about Howrah and West Bengal’s position.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X