• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুকে বাড়িতে বসে থাকতে হবে! তৃণমূলের কত আসনে জয়, মোদী, শাহকে চ্যালেঞ্জ করে ভবিষ্যদ্বাণী মদনের

  • |

২০২১-এর নির্বাচনে দলের জয় নিয়ে কোনও সন্দেহ নেই মদন মিত্রের (madan mitra)। যা নিয়ে এদিন খড়দহের সভা থেকে তিনি চ্যালেঞ্জ করলেন শুভেন্দু অধিকারীকে (suvendu adhikari)। পাশাপাশি তিনি এদিন হুঁশিয়ারিও দেন। চমকাইতলাতেও লড়াই করেছেন তাঁরা।

উত্তর ২৪ পরগনাঃ ভাটপাড়ায় বদল ও বদলা দুই হবে : মদন মিত্র
বাড়িতে বসে থাকবে শুভেন্দু

বাড়িতে বসে থাকবে শুভেন্দু

ব্যারাকপুরে রোড শো করে সভা করেছিলেন শুভেন্দু অধিকারী। এদিন কার্যত তারই পাল্টা কর্মসূচি তৃণমূলের। দায়িত্বে মদন মিত্র। এদিন তিনি শুভেন্দু অধিকারীকে নিশানা করে বলেন, চমকে, ধমকে লাভ নেই। ২০২১-এর নির্বাচনে তৃণমূলই যে ক্ষমতায় আসবে, সে ব্যাপারে নিশ্চিত মদন মিত্র। তৃণমূল ক্ষমতায় আসলে শুভেন্দু অধিকারীকে বাড়িতে বসে থাকতে হবে বলে মন্তব্য করেছেন মদন মিত্র। শুভেন্দু অধিকারী তৃণমূল ছাড়ায় কোনও প্রভাব পড়বে না, দাবি করেছেন মদন মিত্র।

২৭০-এর বেশি আসনে জয়

২৭০-এর বেশি আসনে জয়

মদন মিত্র এদিন খড়দহে করা সভায় দাবি করেন, তৃণমূল ২৭০-এর বেশি আসন পেয়ে ক্ষমতায় আসবে। পাশাপাশি তিনি বলেন, শুভেন্দু অধিকারী তুমি শুনে রাখো, ১৫-র পরে দিল্লি নয়, কলকাতাই দিল্লিকে নিয়ন্ত্রণ করবে। তৃণমূলের যে ২৭০-এর বেশি আসনে জয়ের সম্ভাবনা আছে, এমনটা দাবি প্রথমবার কোনও তৃণমূল নেতা করলেন। যদিও রাজনৈতিক বিশ্লেষকরা মদন মিত্রের এই দাবিকে কোনও আমল দিতে চাননি।

মোদী, অমিত শাহকে চ্যালেঞ্জ

মোদী, অমিত শাহকে চ্যালেঞ্জ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং শুভেন্দু অধিকারীকে চ্যালেঞ্জ জানান মদন মিত্র। তিনি বলেন বিজেপির সঙ্গে লড়াই করতে গিয়ে যদি লাশ বের হয়, তাহলে লাশের ওপরে লিখে দেবেন, লাশটা বেইমানের নয়, ইমানদারের। এদিনের সভা থেকে তিনি দাবি করেন, তৃণমূলের সঙ্গে তাঁর সম্পর্কের কোনও অবনতি হয়নি। তাঁকে দল থেকে বের করে দেওয়া নিয়ে ভুল রটানোর অভিযোগ করেন মদন মিত্র। দল তাঁকে যেভাবে সাহায্য করেছে, তা তিনি ভুলতে পারবেন না বলেও জানিয়েছেন।

শুভেন্দুকে বেইমান বলেছিলেন মদন

শুভেন্দুকে বেইমান বলেছিলেন মদন

১৯ ডিসেম্বর মেদিনীপুরে অমিত শাহের সভায় বিজেপিতে যোগ দিয়েছিলেন শুভেন্দু অধিকারী। সেইদিনই তিনি বলেছিলেন, অমিত শাহের সঙ্গে তাঁর প্রথম পরিচয় ২০১৪ সালে। যা নিয়ে ১৯ ডিসেম্বরেই শুভেন্দু অধিকারীকে নিশানা করেছিলেন মদন মিত্র। তিনি বলেছিলেন, ২০১৪ সাল থেকে বেইমানি করে আসছে শুভেন্দু অধিকারী। দলে থেকে পিছন থেকে সে ছুরি মেরেছে বলেও অভিযোগ করেছিলেন মদন। তিনি বলেছিলেন, তৃণমূল বেইমান মুক্ত হল। পাশাপাশি তিনি বলেছিলেন, তৃণমূল ভাইরাস মুক্ত হল।

বর্ণময় মিছিল মদনের

বর্ণময় মিছিল মদনের

খড়দহে সভা করার আগে এদিন মদন মিত্র বিটি রোডে বর্ণময় মিছিল করেন। এদিন এই সভায় স্থানীয় সাংসদ সৌগত রায় ছাড়াও বক্তব্য রাখেন চন্দ্রিমা ভট্টাচার্য।

শুভেন্দুর সঙ্গে 'ফারাক’ ঘুচিয়ে 'সমান’ হলেন দিলীপ, পূর্বস্থলীর ভ্রম সংশোধন ঝাড়গ্রামে

English summary
Madan Mitra challenges Suvendu Adhikari on winning in Assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X