• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নেতাই নিয়ে শুভেন্দুকে চ্যালেঞ্জ! অধিকারী পরিবারকেও নিশানা মদন মিত্রের

  • |

ক্ষমতা থাকলে ওখানে (নেতাই) পদ্ম (bjp) ফুটিয়ে দেখাক। এদিন আদালতে আত্মসমর্পণ করতে গিয়ে এমনটাই মন্তব্য করলেন, রাজ্যের প্রাক্তনমন্ত্রী তথা তৃণমূল নেতা মদন মিত্র (madan mitra)। জানুয়ারিতে নেতাই যাওয়ার কথা ঘোষণা করে মদন মিত্র কার্যত এদিন শুভেন্দু অধিকারীকেই (suvendu adhikari) চ্যালেঞ্জ করেন। একইসঙ্গে তাঁর নিশানা থেকে বাদ যাননি রাজ্যপাল জগদীপ ধনখড়ও।

সৌরভের বাড়িতে সিপিএম নেতা অশোক ভট্টাচার্য! ক্রিকেট না রাজনীতি, উপদেশ নিয়ে জল্পনা

বিজেপিকে চ্যালেঞ্জ

বিজেপিকে চ্যালেঞ্জ

মদন মিত্র এদিন জানিয়েছেন, তাঁর নামে বিভিন্ন থানায় ২৯ টি মামলা রয়েছে, যার বেশিরভাগই সিপিএম-এর সময়কার। তিনি বলেন, সিপিএম-এর সময়ে ভয় পাননি। আর বিজেপি যদি তাঁর বিরুদ্ধে একলক্ষ মামলা করে, তাহলেও তিনি ভয় পাবেন না। একইসঙ্গে তিনি জানিয়েদেন সাতই জানুয়ারি তিনি নেতাইয়ে যাবেন। সেদিন সেখানে ছত্রধন মাহাতকে নিয়ে সভা করবেন। বিজেপি চ্যালেঞ্জ করে তিনি বলেন, ক্ষমতা থাকে তো সেখানে পদ্ম ফুটিয়ে দেখাক তারা।

অধিকার পরিবারকে নিশানা

অধিকার পরিবারকে নিশানা

এদিন মদন মিত্র অধিকারী পরিবারকে নিশানা করেন। তিনি বলেন, ভারতে একটি পরিবার ছিল, সেটা হল নেহরু পরিবার। সেই পরিবার থেকে দেশ তিন প্রধানমন্ত্রী পেয়েছে। দুটো লাশও দিয়েছে। কিন্তু অধিকারী পরিবার কী দিয়েছে, প্রশ্ন করেন তিনি। নিজেই বলেন, একটা লাশও দেয়নি। মন্ত্রী, চেয়ারম্যান থেকে সাংসদ, বিধায়ক, বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ ওরা নিয়ে রেখেছে বলে মন্তব্য করেন তিনি।

দিলীপ ঘোষ ও রাজ্যপালকে হুঁশিয়ারি

দিলীপ ঘোষ ও রাজ্যপালকে হুঁশিয়ারি

মদন মিত্র এদিন বিজেপির রাজ্য সভাপতির পাশাপাশি রাজ্যপালকেও হুঁশিয়ারি দেন। তিনি দিলীপ ঘোষের উদ্দেশে বলেন, বেশি চমকাবেন না। তারা চমকাইতলায় ঘুরে এসেছেন বলেও মন্তব্য করেন। রাজ্যপালের এক্তিয়ার নিয়ে প্রশ্ন তুলে মদন মিত্র বলেন, রাজ্যপাল আইন বহির্ভূত কাজ করছেন। তিনি রাজ্যপালের বিরুদ্ধে মামলা করতে তৈরি বলেও উল্লেখ করেন।

আত্মসমর্পণ করতে আদালতে মদন মিত্র

আত্মসমর্পণ করতে আদালতে মদন মিত্র

এদিন মদন মিত্র গিয়েছিলেন ব্যাঙ্কশাল আদালতে আত্মসমর্পণ করতে। মদন মিত্রকে এদিন ৩০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয়। তাঁর আইনজীবী জানিয়েছেন, ২০০৯ সালে তালতলা থানায় একটি মামলার প্রেক্ষিতে আদালতে আত্মসমর্পণ করেন মদন মিত্র।

নেতাই দিবসে কর্মসূচি শুভেন্দুর

নেতাই দিবসে কর্মসূচি শুভেন্দুর

শুভেন্দু অধিকারী ইতিমধ্যেই জানিয়েছেন, সাতই জানুয়ারি নেতাই যাবেন তিনি। ওই দিন নেতাই দিবস। ২০১১ সালের ৭ জানুয়ারি লালগড়ের নেতাইয়ে ঘটনার কথা উল্লেখ করতে গিয়ে শুভেন্দু অধিকারী বলেছেন, নেতাইয়ে গিয়ে তিনি একা লাশ কুড়িয়ে ছিলেন। সেখানকার শহিদ বেদীটাও তাঁরই তৈরি। ফলে নেতাই নিয়ে তিনি কারও কাছ থেকে সার্টিফিকেট নেবেন না বলেও মন্তব্য করেছেন। একইসঙ্গে তিনি ছত্রধর মাহাতকে তিনি নৈরাজ্য সৃষ্টিকারী বলেও উল্লেখ করেছিলেন।

কলকাতাঃ আশঙ্কাই সত্যি কলকাতায় পাওয়া গেল করোনা ভাইরাসের নতুন স্ট্রেন

English summary
Madan Mitra challenges Suvendu Adhikari on Netai issue
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X