• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অনুব্রত গড়ে পড়ল 'দাদার অনুগামী'দের পোস্টার, জল্পনা তুঙ্গে

  • |

আমরা দাদার অনুগামীদের পোস্টার এবার পৌঁছে গেল অনুব্রতগড় বীরভূমেও। যা নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। এই পোস্টার কি সত্যিই দাদার অনুগামীদের, নাকি বিজেপির তরফ থেকে দেওয়া হয়েছে, তা নিয়ে প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে। যদিও বিজেপির তরফে এর সঙ্গে যুক্ত থাকার কথা অস্বীকার করা হয়েছে।

সাধারণ মানুষ মিডিয়ায় নয়, যেন তাঁর কথা শোনেন

সাধারণ মানুষ মিডিয়ায় নয়, যেন তাঁর কথা শোনেন

তাঁকে নিয়ে নানা জল্পনা, নানা কথা সংবাদ মাধ্যমে ঘোরা ফেরা করছে। এব্যাপারে শুভেন্দু অধিকারী নন্দীগ্রামে বিজয়া সম্মিলনীতে বলেন, সাধারণ মানুষ কোনও রটনায় যেন কান না দেন, তাঁরা যেন তাঁর (শুভেন্দু) মুখ থেকেই আসল কথা জেনে নেন। একইসঙ্গে তিনি দলের নেতাদের একামশের বিরুদ্ধেও তোপ দেগেছিলেন। বলেছিলেন প্যারাসুটে নামেননি, লিফটে ওঠেননি, তিনি উঠেছেন সিড়ি দিয়ে। নিজের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে জল্পনা জিইয়েই রেখেছেন শুভেন্দু অধিকারী। ফলে অনেকেই বিভ্রান্ত।

আমরা দাদার অনুগামীদের পোস্টার বিভিন্ন জেলায়

আমরা দাদার অনুগামীদের পোস্টার বিভিন্ন জেলায়

আমরা দাদার অনুগামীদের পোস্টার পূর্ব মেদিনীপুর, পশ্চিম মেদিনীপুর ছাড়িয়ে জঙ্গলমহলের বিভিন্ন জেলায় ছড়িয়ে পড়েছে। পোস্টারে লেখা শুভেন্দু অধিকারী জিন্দাবাদ। সেই পোস্টার ছড়িয়েছে মালদহ, মুর্শিদাবাদেও। আবার পূর্ব মেদিনীপুরের দিঘায় সেই পোস্টার ছিঁড়ে দেওয়ার অভিযোগও করেছিলেন 'আমরা দাদার অনুগামী'রা।

 পোস্টার এবার অনুব্রত গড়ে

পোস্টার এবার অনুব্রত গড়ে

এবার 'আমরা দাদার অনুগামী' লেখা পোস্টার পড়েছে বীরভূমে। যা নিয়ে বীরভূমের রাজনীতি শোরগোল। সোমবার সন্ধের পর থেকে সিউড়ি শহরের বিভিন্ন জায়গায় এই পোস্টার চোখে পড়েছে। তবে কে কারা, এই পোস্টার দিয়েছে, তা কেউই বলতে পারছেন না। তৃণমূলের তরফ থেকে বলা হচ্ছে কিছু উটকো লোক এই কাজের সঙ্গে যুক্ত। তারা বিরোধীদের দিকে আঙুল তুলেছে। তৃণমূলের দাবি, শুভেন্দু অধিকারী এখনও তৃণমূলেই রয়েছেন।

পোস্টারে নজরদারিতে স্বয়ং অনুব্রত

পোস্টারে নজরদারিতে স্বয়ং অনুব্রত

সূত্রের খবর অনুযায়ী, আমরা দাদার অনুগামীদের তরফে পোস্টারের খবর পাওয়ার পরেই, এব্যাপারে নিজে খোঁজখবর নেওয়া শুরু করেছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল নিজে। পুজোর আগে টানা বুথ ভিত্তিক সভা করেছেন অনুব্রত মণ্ডল। বিধানসভা নির্বাচনের আগে বিভিন্ন আসনে দলের সম্ভাবনা যাচাই করেছেন তিনি।

তৃণমূলেরঅ অন্দরে ফাটল

তৃণমূলেরঅ অন্দরে ফাটল

এই পোস্টার দেওয়ার পিছনে নিজেদের জড়িত থাকার তৃণমূলের অভিযোগ অস্বীকার করা হয়েছে বিজেপির তরফে থেকে। জেলা বিজেপি নেতৃত্বার দাবি, তৃণমূলের অন্দরে ফাঁটল। যার জেরেই এই ঘটনা। দলে থাকা শুভেন্দু অধিকারীর অনুগামীরাই এই কাজ করেছে বলে দাবি করা হয়েছে। জেলা বিজেপি সভাপতির কটাক্ষ তৃণমূল এখন সব কিছুতেই বিজেপির ভূত দেখছে। দিন কয়েকের মধ্যে তৃণমূল তাসের ঘরের মতো ভেঙে পড়বে বলে দাবি করেছেন তিনি।

শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার! শোরগোল শুরু বীরভূমে

সোনার দামে হু হু করে পতন মার্কিন নির্বাচনের আবহে!৩ নভেম্বর কলকাতার দর কত

English summary
Loyalist of Subhendu Adhikar keeps poster in Birbhum increases speculation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X