• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২১-এর নির্বাচনে কোয়ারেন্টাইনে ঢুকবে! পিকের 'জিতবে বাংলা' নিয়ে কড়া প্রতিক্রিয়া লকেটের

  • |

বিজেপির পাল্টা প্রচার কর্মসূচিতে তৃণমূল গেলে তাদেরকে মিথ্যা বলতে হবে। আর সেই সময় মানুষের তাড়া খেয়ে ঘরে ঢুকে যাবে তারা। এমনটাই মন্তব্য করেছেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি কটাক্ষ করে বলেছেন, ২১-এর নির্বাচনে কোয়ারেন্টাইনে ঢুকবে তৃণমূল।

মূর্তি, ধর্মগ্রন্থে দেওয়া যাবে না হাত! ধর্মীয়স্থানের ক্ষেত্রে একের পর এক নির্দেশিকা কেন্দ্রের

বিজেপির প্রচার কর্মসূচি

বিজেপির প্রচার কর্মসূচি

বিজেপি প্রচার কর্মসূচি নিয়েছিল 'আর নয় মমতা'। এব্যাপারে হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, মাস্ক, পিপিই না পেয়ে, চিকিৎসক, নার্সরা বলেছিলেন আর নয় মমতা। করোনায় মৃত্যু লোকানো হয়েছিল। দিল্লি থেকে কেন্দ্রীয় দল আসার পরেই সত্যিটা সামনে আসে। রেশনে দুর্নীতির অভিযোগ তুলেছেন লকেট চট্টোপাধ্যায়।

বিজেপির পাল্টা তৃণমূলের কর্মসূচি

বিজেপির পাল্টা তৃণমূলের কর্মসূচি

বিজেপির 'আর নয় মমতা' কর্মসূচির পাল্টা কর্মসূচি নিয়েছে তৃণমূল কংগ্রেস। নাম দেওয়া হয়েছে, 'জিতবে বাংলা'। করোনা ও আম্ফানের বিরুদ্ধে সরকার যেভাবে লড়াই চালিয়েছে, তা দলের নেতা, বিধায়করা মানুষের সামনে তুলে ধরবেন। সূত্রের খবর অনুযায়ী, তৃণমূলের এই প্রচার সূচি প্রশান্ত কিশোরের মস্তিস্কপ্রসূত।

জিতবে বাংলা

জিতবে বাংলা

লকেট চট্টোপাধ্যায় বলেন বাংলা অবশ্যই জিতবে। কিন্তু তৃণমূলের থেকে জিতবে না। মানুষ বিজেপিকে জেতাবে মন্তব্য করেছেন লকেট চট্টোপাধ্যায়।

মানুষকে বললে মিথ্যা বলতে হবে

মানুষকে বললে মিথ্যা বলতে হবে

লকেট চট্টোপাধ্যায় মনে করেন, তৃণমূল তথা সরকারের বিরুদ্ধে ওঠা অভিযোগ কি খণ্ডন করতে পারে তারা। যদি করে তাহলে মানুষের সামনে মিথ্যা বলতে হবে। তাঁর অভিযোগ প্রথমবারের থেকে দ্বিতীয়বারে লবেশি ব্যর্থ হয়েছে। করোনার পর আম্ফানে ব্যর্থ হয়েছে সরকার। যদি পাল্টা প্রচার নিয়ে তারা মানুষের কাছে যায়, তাহলে মানুষের তাড়া খেয়ে ঘরে ঢুকে যাবে বলে মন্তব্য করেছেন তিনি।

হাজার কোটির হিসেব দাবি

হাজার কোটির হিসেব দাবি

লকেট চট্টোপাধ্যায় বলেন, প্রধানমন্ত্রী রাজ্যের আসার পরেই হাজার কোটি টাকা দেওয়ার কথা বলেছিলেন। কিন্তু এখনও গরিবের কাছে যেমন টাকা পৌঁছয়নি, ঠিক তেমনই হাজার কোটির হিসেব দেয়নি সরকার।

আমফান বিধ্বস্ত বাংলাকে অপমান করেছে দিল্লির মিডিয়া, তোপ মমতার

English summary
Locket Chattetjee says TMC will go to quarantine in 2021 Election in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X