• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার পুলিশের বিরুদ্ধে পক্ষপাতের অভিযোগ আনলেন লকেট, প্রশ্ন আইনশৃঙ্খলায়

হুগলির তেলেনিপাড়ায় গোষ্ঠী সংঘর্ষের ঘটনায় রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে কড়া দাওয়াই দিলেন সাসংদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর অভিযোগ, একজন সাংসদ ঘটনাস্থলে যেতে চেয়েছিল, তাঁকে অন্যায়ভাবে আটকানো হল, পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করতে চেয়েও তিনি দেখা করতে পারলেন না। তাহলেই বুঝুন কী অবস্থা রাজ্যের।

লকডাউনে গোষ্ঠী সংঘর্ষ! মমতার পুলিশকে একহাত নিলেন লকেট

সোমবার বিকেলে স্বরাষ্ট্র দফতরের পক্ষ থেকে জানানো হয়েছে, কড়া পদক্ষেপ নেওয়া হয়েছে তেলেনিপাড়ায় ঘটনায়। যাঁরা শান্তিভঙ্গ করছে, তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিয়েছে পুলিশ। বিজেপির তরফে এই ঘটনায় অভিযোগের আঙুল তোলা হয়েছে শাসকদলের দিকে।

বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় তেলেনিপাড়ায় যেতে বাধা পেয়ে বলেন, স্থানীয় এক কাউন্সিলরের নেতৃত্বে ব্যাপক হামলা চালানো হয়েছে। লুঠপাট চালানো হয়েছে। আমি ঘটনাস্থলে যেতে চেয়েছিলাম, পুলিশ তাতে বাধা দেয়। আমি পুলিশ কমিশনারকে ফোন করলে বলা হয় ১৪৪ ধারা জারি করা হয়েছে। তাই প্রবেশের অনুমতি দেওয়া যাবে না।

লকেট বলেন, আমি পুলিশ কমিশনারের সঙ্গে দেখা করতে চেয়েছিলাম। তিনি আমাকে চন্দননগর থানায় আসতে বলেছিলেন। সেইমতো আমি চন্দননগর থানায় আসি। তারপর তিনি জানান, আসতে পারবেন না। এই হচ্ছে রাজ্যেরর পুলিশ-প্রশাসনের অবস্থা।

এরপরই স্বরাষ্ট্র দফতরের পক্ষ থেকে জানানো হয়, পুলিশ উপযুক্ত ব্যবস্থা নিয়েছে। টুইট করে জানানো হয়, ওই ঘটনা নিয়ে কেউ কোনও উস্কানি দিলে শান্তিভঙ্গ হতে পারে। কোনও উসকানিমূলক তথ্য ছড়ালেও তার বিরুদ্ধেও ব্যবস্থা নেবে পুলিশ। এখন পরিস্থিতি শান্তিপূর্ণ বলে দাবি করা হয়েছে।

English summary
Locket Chatterjee takes on Mamata’s police about Hoogli’s clash in lockdown.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X