• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতার মন্ত্রীদের পকেটে যাবে হাজার কোটি! বিজেপি নেতা-কর্মীদের গুরুদায়িত্ব দিলেন লকেট

আম্ফানের তাণ্ডবের পর মোদী-মমতা একসঙ্গে সফর করেছেন। বাংলার পরিস্থিতি দেখে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন প্রধানমন্ত্রী। আর একইসঙ্গে মহামারী ও মহাপ্রলয় মোকাবিলায় দারুন কাজ করছেন বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঢালাও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নরেন্দ্র মোদী। কিন্তু বঙ্গ বিজেপির নেতা-নেত্রীরা মমতার বিরুদ্ধে সেই খড়্গহস্ত।

মমতাকে একহাত নিলেন সাংসদ লকেট

মমতাকে একহাত নিলেন সাংসদ লকেট

মোদী চলে যাওয়ার পর থেকেই মমতাকে একহাত নিয়েছেন বঙ্গ বিজেপির নেতা-নেত্রীর। বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায় সজাগ থাকতে নির্দেশ দিয়েছেন বিজেপি নেতা-কর্মীদের। তিনি বলেন, কেন্দ্রে রাজ্যের ঘূর্ণিঝড়বিধ্বস্ত এলাকায় ত্রাণের জন্য এক হাজার কোটি টাকা বরাদ্দ করেছে। এই টাকা মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর নেতামন্ত্রী পকেট যাতে না ঢোকে তা দেখতে হবে বিজেপিকেই।

মন্ত্রীদের পকেটে যাবে না তো হাজার কোটি

মন্ত্রীদের পকেটে যাবে না তো হাজার কোটি

লকেট বলেন, এক হাজার কোটি টাকা যাতে মন্ত্রীদের পকেটে না গি্য়ে দুর্গতদের কাছে যায়, তা দেখতে হবে। কেননা এর আগেও কেন্দ্রীয় ত্রাণে অর্থ নয়ছয় করেছে তৃণমূল কংগ্রেসের নেতা-মন্ত্রীরা। ত্রাণের পয়সা নিয়ে এ রাজ্যে চিরকাল রাজনীতি হয়ে আসছে। সাধারণ মানুষকে সময়মতো ত্রাণ দিতে ব্যর্থ রাজ্যের তৃণমূল কংগ্রেস সরকার।

ঝড়ের পূর্বাভাসেও আগাম ব্যবস্থা নেয়নি সরকার

ঝড়ের পূর্বাভাসেও আগাম ব্যবস্থা নেয়নি সরকার

লকেটের অভিযোগ, ঝড়ের পূর্বাভাস পেয়েও সরকার আগাম কোনও ব্যবস্থা নেয়নি। সেই কারণেই ঝড়ের তিনদিন পরও পরিষেবা পাচ্ছে না সাধারণ মানুষ। পাণীয় জল নেই, বিদ্যুৎ সমসযার সমাধান হয়নি। হুগলির বহু জায়গায় এখনও মানুষ পানীয় জল পাচ্ছে না। বিদ্যুতের জন্য মানুষ হাহাকার করছে। কোনও সমস্যারই সমাধান হয়নি রাজ্যে।

পরিদর্শন করে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ লকেটের

পরিদর্শন করে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ লকেটের

হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায় তাঁর সংসদ ক্ষেত্রের বিভিন্ন জায়গা পরিদর্শন করে রাজ্যের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। ত্রাণ বিলি নিয়েও তিনি ক্ষোভ প্রকাশ করেন। বিভিন্ন জায়গায় মানুষ বিক্ষোভ দেখাচ্ছে. এই পরিস্থিতিতে মানুষের পাশে থাকার বার্তা দেন লকেট। বলেন, মানুষ সঙ্গত কারণেই বিক্ষোভ দেখাচ্ছেন। তাঁদের ক্ষোভ দেখানো স্বাভাবিক। কেননা ঝড়ের ৭২ ঘণ্টা পরও কোনও পরিষেবা মেলেনি।

বাড়িতেই ঈদ পালন করুন, আবেদন মুখ্যমন্ত্রীর

ভারতের করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় রেকর্ড বৃদ্ধি! পরিস্থিতি ক্রমেই উদ্বেগজনক

English summary
Locket Chatterjee criticizes Mamata Banerjee after devastating Cyclone Amphan
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X