• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে সংসদে সরব! পিসি, ভাইপোকে স্মরণ করলেন লকেট চট্টোপাধ্যায়

লোকসভায় পশ্চিমবঙ্গ নিয়ে সরব হলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এদিন তিনি সংসদে বলেন, দুঃখের সঙ্গে বলতে হচ্ছে পশ্চিমবঙ্গের পরিস্থিতি খারাপ। সেখানে পুরনো কাশ্মীরের মতো পরিস্থিতি তৈরি হচ্ছে বলে অভিযোগ করেন লকেট চট্টোপাধ্যায়।

রাজ্যে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ল! উঃ ২৪ পরগনার পাশাপাশি অন্য জেলায় সংক্রমণ ঊর্ধ্বমুখী

হুগলির তেলেনিপাড়ার কথা উল্লেখ

হুগলির তেলেনিপাড়ার কথা উল্লেখ

লকেট চট্টোপাধ্যায় এদিন লকডাউনের মধ্যে হুগলির তেলেনিপাড়ায় গণ্ডগোলের কথা উল্লেখ করেন। তিনি গোষ্ঠী সংঘর্ষের বিষয়টি উল্লেখ করেন। অভিযোগ করে তিনি বলেন, নির্দিষ্ট এক সম্প্রদায়ের লোক করোনার পরীক্ষা করানো নিয়ে মতভেদের কারণে গণ্ডগোলের পরিবেশ তৈরি হয়।

বাইরে থেকে এসে গণ্ডগোল

বাইরে থেকে এসে গণ্ডগোল

লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, নিজের সংসদীয় ক্ষেত্রের ঘটনা হলেও, বাইরের লোক গিয়ে গণ্ডগোল পাকিয়েছে। ঘর, দোকান জ্বালিয়ে দেওয়ার মতো ঘটনা ঘটেছে বলে উল্লেখ করেন বিজেপি সাংসদ। লকেটের অভিযোগ, হামলা থেকে বাদ যাননি মহিলারাও। মন্দির ভাঙার ঘটনাও ঘটেছে বলে অভিযোগ করেন লকেট চট্টোপাধ্যায়।

ঘটনাস্থলে যেতে বাধা বিজেপি সাংসদদের

ঘটনাস্থলে যেতে বাধা বিজেপি সাংসদদের

লকেট চট্টোপাধ্যায় অভিযোগ করেন, তাঁকে এবং বারাকপুরের সাংসদ অর্জুন সিংকে এলাকায় ঢুকতে বাধা দেওয়া হয়েছে। জেলাশাসক এবং পুলিশ কমিশনার তাঁদের সঙ্গে দেখা করেননি বলে অভিযোগ করেন তিনি। তৃণমূলের দিকে অভিযোগের আঙুল তুললে, তৃণমূলের তরফে তাঁকে সাম্প্রদায়িক বলে অভিযোগ তোলা হয় বলেও উল্লেখ করেন লকেট।

গরু দুধ দেবে পিসি, ভাইপোকে

গরু দুধ দেবে পিসি, ভাইপোকে

লকেট চট্টোপাধ্যায় কটাক্ষ করে বলেন, গরু দুধ দেবে পিসি ভাইপোকে, আর তার জন্য লাথি খাবে পশ্চিমবঙ্গের মানুষ। তিনি বলেন, পশ্চিমবঙ্গে গণতন্ত্র বলে কিছু নেই। সিরিয়াল কিলারের মতো বিজেপি কর্মীদের মেরে গাছে ঝুলিয়ে দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেন তিনি।

 মমতা বলেছিলেন যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত

মমতা বলেছিলেন যে গরু দুধ দেয়, তার লাথি খাওয়া উচিত

গতবছর মুখ্যমন্ত্রী বিজেপির অভিযোগের জবাব দিতে গিয়ে বলেছিলেন তিনি মুসলিমদের তোষণ করেন। যে গরু দুঘ দেয়, তার লাথি খাওয়া উচিত।

English summary
Locket Chatterjee criticises state's Law and Order situation in Parliament
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X