• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পোলবায় পুলকার দুর্ঘটনায় আহত শিশুদের চিকিৎসা নিয়ে রাজনীতির অভিযোগ লকেটের

  • |

আহত শিশুদের চিকিৎসা নিয়ে রাজনীতি চলছে। পোলবায় পুলকার দুর্ঘটনায় গুরুতর জখম শিশুদের সঙ্গে দেখা করতে শনিবার এসএসকেএমে গিয়ে এমনই অভিযোগ হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়।

আহত শিশুদের সঙ্গে দেখা করতে হাসপাতালের ভেতরে ঢুকতে বাধা দেওয়া হয় হুগলির সাংসদকে।

 আহত শিশুদের চিকিৎসা নিয়ে রাজনীতির অভিযোগ লকেটের

এ নিয়েই হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে বচসাও বেঁধে যায় তাঁর। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে সরব হয়ে তিনি বলেন, 'আমি সাংসদ হিসাবে ভিতরে ঢুকে কথা বলতে পারব না? জানিয়ে এসেছিলাম। তা সত্ত্বেও পুলিশ দিয়ে আটকাচ্ছেন কেন? আমি একা ভিতরে যেতে চাই। একা যাব। দেখা করব। পুলিশ দিয়ে আটকে রেখেছে। মানে আমাদের হাসপাতালে ঢোকারও অধিকার নেই। এটা নিয়ে রাজনীতি চলছে। এটা কেউ করে? আমরা চাই ভাল করে চিকিৎসা হোক।' দীর্ঘক্ষন বচসার পর বিজেপি সাংসদ ট্রমা কেয়ার ইউনিটে ঢোকেন। জখম শিশুদের সঙ্গে দেখা করেন তিনি।

সেখান থেকে বেরিয়ে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান, 'বাচ্চাদের স্বাস্থ্য বাচ্চাদের চিকিৎসা নিয়ে রাজনীতি চলছে! যেখানে রাজ্যের মেয়র, রাজ্যের সাংসদরা ডুকছে, তাতে কেউ বাধা দিচ্ছে না । তাতে কোনো আপত্তি নেই। কিন্তু আমার এলাকার বাচ্চা অথচ আমাকে আটকে দেওয়া হচ্ছে।'

গত শুক্রবার সকালে অভিভাবক এবং পড়ুয়া-সহ মোট ১৪ জন পুলকারে চড়ে দিল্লি রোড দিয়ে যাচ্ছিল। সেসময় পথ দুর্ঘটনায় গুরুতর আশঙ্কাজনক অবস্থায় দিব্যাংশু এবং ঋষভ নামে দুই ছাত্রকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়। চিকিৎসকদের পরামর্শে চুঁচুড়া থেকে পিজি পর্যন্ত গ্রিন করিডর গড়া হয়। দু'টি আলাদা অ্যাম্বুল্যান্সে নিয়ে আসা হয় দুই পড়ুয়াকে। ঋষভকে ৪৮ মিনিটে এবং দিব্যাংশুকে ৬৪ মিনিটে নিয়ে আসা হয় পিজির ট্রমা কেয়ারে। যুদ্ধকালীন তৎপরতায় তাদের চিকিৎসা শুরু হয়।

English summary
Locket chaterjee critisize hospital treatment of injured children of Polba accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X