• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

' মাতাল বেশি তৃণমূলে, তাই মদের দোকান খোলা', ফের খবরে বিজেপির সায়ন্তন বসু

  • |

করোনার জেরে পশ্চিমবঙ্গের পরিস্থিতি নিয়ে বারবার মমতা বিরোধী জোট সরব হচ্ছে বাংলায়। বিজেপি থেকে শুরু করে বামদলগুলি বারবার মমতা সরকারের বিরুদ্ধে করোনায় রাজ্যে আক্রান্তের সংখ্যা ও ব্যবস্থাপনা নিয়ে সরব হয়েছে। এমন পরিস্থিতিতে মমতা সরকারের বিরুদ্ধে তোপ দাগতে গিয়ে ফের বিতর্কিত মন্তব্য উঠে এলো বিজেপির সায়ন্তন বসুর তরফে।

 সায়ন্তন বসুর বক্তব্য

সায়ন্তন বসুর বক্তব্য

রাজ্যে অত্যাবশ্যকীয় পরিষেবা ছাড়া আর কিছুই চালু রাখার নিয়ম নেই। তবে লকডাউনে বেশ কয়েকটি ক্ষেত্রে ছাড়পত্র পেয়েছে বাংলা। এমন পরিস্থিতিতে মদের দোকান খোলা নিয়ে বিজেপির সমালোচনার মুখে পড়েছে সরকার। সমালোচনা এসেছে বিজেপির সায়ন্তন বসুর তরফে।

 সায়ন্তনের মন্তব্য বাংলার পরিস্থিতি নিয়ে

সায়ন্তনের মন্তব্য বাংলার পরিস্থিতি নিয়ে

'তৃণমূলে মাতালের সংখ্যা বেশি। তাঁদের জন্য মদ লাগবে। তাই মদের দোকান খোলা রয়েছে।' এমনই মন্তব্য করে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েননি সায়ন্তন বসু। বৃহস্পতিবার হুগলিতে বন্ধ জুটমিলের শ্রমিকদের সঙ্গে দেখা করতে গিয়ে একথা বলেন তিনি।

করোনা পরিস্থিতি নিয়ে তোপ!

করোনা পরিস্থিতি নিয়ে তোপ!

রাজ্যের করোনা পরিস্থিতি নিয়ে তোপ দেগে সায়ন্তন বসু বলেন, ' পশ্চিমবঙ্গ নিয়ে যে তথ্য রাজ্য সরকার দিচ্ছে তার চেয়েও বেশি রাজ্যে আক্রান্তের সংখ্যা ।' তাঁর দাবি, কেন্দ্রের হিসাবের সঙ্গে রাজ্যের হিসাবে ৩০-৪০ জনের ফারাক দেখা যাচ্ছে। তিনি বলেন, কেন্দ্রীয় সরকার যেখানে বাস্তব পরিস্থিতি জানানোর চেষ্টা করছে মানুষকে সেখানে তার উল্টো পথে হাঁটছে মমতা সরকার।

লকডাউন নিয়ে তোপ

লকডাউন নিয়ে তোপ

সায়ন্তন বসুর বার্তা, লকডাউন পশ্চিমবঙ্গে সাফল্যের সঙ্গে কার্যকর করতে পারেনি রাজ্য সরকার। বিজেপি নেতার দাবি, ধর্মীয় ভোটের রাজনীতি চলছে রাজ্যে। তার জন্য বহু এলাকায় যোগ্য ব্যবস্থা নেয়নি তৃণমূল সরকার। সায়ন্তন বসু বলেন, 'রাজনীতি না করে, কেন্দ্রীয় সরকার যা নির্দেশ দিচ্ছে ,তাই পালন করা উচিত রাজ্যের।'

ভোট ব্যাঙ্কের রাজনীতি ও পশ্চিমবঙ্গের গণতন্ত্র নেই

ভোট ব্যাঙ্কের রাজনীতি ও পশ্চিমবঙ্গের গণতন্ত্র নেই

'পশ্চিমবঙ্গে গণতন্ত্র। কেন সংবাদমাধ্যমের উপর নিয়ন্ত্রণ করা হচ্ছে।' এমনই অভিযোগ আনা হয়েছে সায়ন্তনের তরফে। তাঁর দাবি, ভোটব্যাঙ্কের রাজনীতি করছে রাজ্যসরকার।

English summary
Lockdoown in India, BJP's Sayantan Basu talks about liquar shop opened in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X