• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ব্রিজ নির্মাণের দাবিতে গণবিক্ষোভ ও ডেপুটেশন পশ্চিম মেদিনীপুরে

  • |

পশ্চিম মেদিনীপুরের ঘাটালের শিলাবতী নদীর উপর সাহেবঘাট নামক স্থানে একটি কংক্রিটের ব্রিজ নির্মান ও ঐ ব্রিজের সাথে সংযোগকারী দু'টি রাস্তার অবশিষ্টাংশ পাকা করার দাবিতে সাহেবঘাট ব্রিজ নির্মাণ সংগ্রাম কমিটির পক্ষ থেকে শুক্রবার মেদিনীপুরে সেচ দপ্তরের সুপারিনটেন্ডিং ইঞ্জিনিয়ার, জেলাশাসক, জেলা পরিষদের সভাধিপতির অফিসে একটি গণবিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচিতে প্রায় পাঁচ শতাধিক মানুষ অংশ নেন।

ব্রিজ নির্মাণের দাবিতে গণবিক্ষোভ ও ডেপুটেশন পশ্চিম মেদিনীপুরে

ওই কর্মসূচিতে নেতৃত্ব দেন কমিটির উপদেষ্টা ও ঘাটাল মাস্টার প্ল্যান রুপায়ন সংগ্রাম কমিটির যুগ্ম সম্পাদক নারায়ণ চন্দ্র নায়ক,সভাপতি ডাঃ বিকাশ চন্দ্র হাজরা, যুগ্ম সম্পাদক কানাই লাল পাখিরা ও ঝাড়েশ্বর মাজী।

সেচ দপ্তরের সুপারিন্টেন্ডিং ইন্জিনিয়ার প্রদীপ ভট্টাচার্য, অতিরিক্ত জেলা শাসক (সাধারণ) প্রনব বিশ্বাস , জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং কে গণস্বাক্ষর সম্বলিত স্মারকলিপি দেওয়া হয়।

ঐ কর্মসূচি উপলক্ষে বিক্ষোভকারীরা রেল স্টেশন থেকে মিছিল করে জেলা শাসক দপ্তরের সামনে বিদ্যাসাগর মূর্তির পাদদেশে বিক্ষোভ সভা করেন । বক্তব্য রাখেন, কানাই লাল পাখিরা,বিকাশ হাজরা,ঝাড়েশ্বর মাজী,অধ্যাপক হিমাংশু হাজরা,দেবাশীষ মাইতি প্রমুখ।

পুরভোট নিয়ে কোনও ভবিষ্যদ্বাণী করতে চান না বিজেপি নেতা মুকুল রায়

কমিটির পক্ষে কানাই লাল পাখিরা জানান, গত ২০১৩ সালে সেচ দপ্তর ওই স্হানে ব্রিজ নির্মানের জন্য মাটি পরীক্ষা করলেও কোনও এক অজ্ঞাত কারনে এখনো ব্রিজ নির্মাণের উদ্যোগ নেওয়া হয়নি। আজকের ডেপুটেশনে আধিকারিকগন দাবির যৌক্তিকতা স্বীকার করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন। অবিলম্বে এ বিষয়ে পদক্ষেপ নেওয়া না হলে কমিটি বৃহত্তর আন্দোলনের পথে পা বাড়াতে বাধ্য হবে।

English summary
Locals want bridge in West Midnapore, gives deputaion to DM
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X