• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রেশনে গরমিলের অভিযোগে, তৃণমূল নেতাকে বেধড়র মার

  • |

করোনা মোকাবিলায় সাধারণ মানুষের জন্য বাড়তি খাদ্যদ্রব্য দেওয়ার কথা জানিয়েছে কেন্দ্র। অন্যদিকে রাজ্য সরকার জানিয়েছে একমাসের খাদ্যদ্রব্য একসঙ্গে দেওয়া হবে। যার জেরে রেশন দোকানগুলিতে ভিড় উপচে পড়ছে। ভিড় সামলাতে কোনও কোনও রেশন দোকানে কুপনেরও ব্যবস্থা করা হয়েছে। একএক দিনে নির্দিষ্ট সংখ্যার বেশি মানুষকে রেশন দেওয়া হচ্ছে না। এই পরিস্থিতিতে, তৃণমূল নেতার মদতে রেশনে কম জিনিস দেওয়ার অভিযোগে উত্তর পূর্ব বর্ধমানের গলসি। অভিযুক্ত তৃণমূল নেতা ঘটনাস্থলে গেলে, তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ।

বিভিন্ন জায়গায় রেশনে কম মাল দেওয়ার অভিযোগ

বিভিন্ন জায়গায় রেশনে কম মাল দেওয়ার অভিযোগ

পূর্ব বর্ধমানের বিভিন্ন জায়গায় রেশনে কম মাল দেওয়ার অভিযোগ উঠেছে। এমনই এক ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে গলসি ২ নম্বর ব্লকের খেতুড়া গ্রাম। স্থানীয় রেশন ডিলার হাজিবুর রহমানের বিরুদ্ধে অভিযোগ, প্রত্যেককেই ৫০০ গ্রাম করে আটা কম দেওয়া হচ্ছে। বিনামূল্যে দেওয়া রেশনের ওজনে কারটুপি করা হচ্ছে বলে অভিযোগ তাদের।

তৃণমূল নেতা পৌঁছতেই মারধর শুরু

তৃণমূল নেতা পৌঁছতেই মারধর শুরু

উত্তেজনার খবর পেয়েই ঘটনাস্থলে যান স্থানীয় তৃণমূল নেতা আসগর আলি। পুলিশের সামনেই গ্রামবাসীরা তাঁকে মারধর করেন বলে অভিযোগ। তাঁদের আরও অভিযোগ ওই নেতার মদতেই রেশনে জিনিস কম দেওয়া হচ্ছিল।

কুপন নিয়ে অভিযোগ

কুপন নিয়ে অভিযোগ

এই পরিস্থিতিতে যাঁরা এখনও রেশন কার্ড হাতে পাননি, তাঁদের কুপনের মাধ্যমে রেশন দেওয়া হবে বলে জানানো হয়েছিল। এইসব মানুষগুলোও ভিড় করেন বর্ধমানের খাদ্যভবনে। কিন্তু খাদ্যভবন থেকে কুপন দেওয়া হবে না শুনে তাঁরা ক্ষোভ দেখাতে থাকেন। পরে জানানো হয় কুপল স্থানীয় বিডিও অফিস এবং পুরসভা থেকে দেওয়া হবে। অন্যদিকে খাদ্য দফতর থেকে জানানো হয়েছে, কোনও ডিলার যদি পুরো মাল তুলে নিয়েও গ্রাহকদের কম মাল দেন, তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

English summary
Locals of Galsi, East Burdwan question local TMC leader's involvement in Ration dispute
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X