চিকিৎসায় গাফিলতিতে তৃণমূলকর্মীর মৃত্যুর অভিযোগ, দমদম মিউনিসিপ্যাল হাসপাতাল চত্বরে ধুন্ধুমার

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

চিকিৎসায় গাফিলতিতে রোগী মৃত্যুকে কেন্দ্র করে ধুন্ধুমার দমদম মিউনিসিপ্যাল হাসপাতাল। ভাঙচুরের অভিযোগে পুলিশ এখনও পর্যন্ত ১০জনকে গ্রেফতার করেছে। এলাকায় মোতায়েন রয়েছে বিশাল পুলিশ বাহিনী।

 গাফিলতিতে তৃণমূলকর্মীর মৃত্যুর অভিযোগ, দমদমে ধুন্ধুমার

শনিবার গভীর রাত। ঘটনাস্থল দমদম মিউনিসিপ্যালিটি স্পেশালাইজড হাসপাতাল। বুকে ব্যথা নিয়ে শনিবার বিকেলে হাসপাতালে গিয়েছিলেন এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত রবীন পাল নামে এক যুবক। কাজ থেকে ফিরে অসুস্থতা বোধ করায় পরিবারের সদস্যদের সঙ্গে হাসপাতালে যান রবীন। হাসপাতালের এমারজেন্সিতে তাঁর ইসিজিও করা হয়।

মৃতের মায়ের অভিযোগ, হাসপাতাল থেকে প্রথমে জানানো হয় ছেলে ভাল আছে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় ছেলের।

এরপরেই চিকিৎসায় গাফিলতির অভিযোগে, রাত সাড়ে এগারোটা নাগাদ হাসপাতালে চড়াও হয়, বেশ কয়েকজন যুবক। শুরু হয় ইট বৃষ্টি। চিকিৎসক ও হাসপাতালের কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। তাণ্ডব চলে এমারজেন্সিতেও। হাসপাতালের মেডিকেল শপ লন্ডভণ্ড করে দেওয়া হয়। ভেঙে দেওয়া হয় হুইল চেয়ার। ঘটনায় রোগী, চিকিৎসক এবং চিকিৎসাকর্মীদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

খবর পেয়েই ঘটনাস্থলে যায় দমদম থানার বিশাল পুলিশ বাহিনী। রণক্ষেত্র হয়ে ওঠা দমদম মিউনিসিপ্যাল হাসপাতাল চত্ত্বরে ব্যাপক লাঠিচার্জ করে পুলিশ। ঘটনায় যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার করা হয় ১০ জনকে।

ভয়ে রবিবার সকালে বেশ কয়েকজন চিকিৎসক এবং চিকিৎসাকর্মী হাসপাতালে আসেননি বলে জানা গিয়েছে।

English summary
Local vandalises Dumdum hospital after alleged death of a TMC worker without any treatment.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.