• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বুধবার থেকে চালু লোকাল ট্রেন, জেনে নিন প্রথম ও শেষ ট্রেনের সম্ভাব্য সময়

আনলক পর্যায় অবশেষে আটমাস পর লোকাল ট্রেন ‌‌চালু হতে চলেছে বুধবার থেকে। যথাযথ যাত্রী পরিবহনের জন্য পূর্ব ও দক্ষিণ পূর্ব রেলের কাছে যথেষ্ট সংখ্যক ট্রেনের দাবি করা হয়েছিল। সেই দাবি মেনেই বুধবার থেকে ১৮১ জোড়া লোকাল ট্রেন চালানো হবে।

বুধবার থেকে চালু লোকাল ট্রেন, জেনে নিন প্রথম ও শেষ ট্রেনের সম্ভাব্য সময়

জানা গিয়েছে, বুধবার হাওড়া থেকে প্রথম রাত ২টো ৪০ মিনিটে প্রথম ট্রেন চালানো হবে, যার গন্তব্য মেদিনীপুর। এর পাশাপাশি খড়গপুর থেকে রাত ৩টে নাগাদ হাওড়ার উদ্দেশ্যে ট্রেন ছাড়বে। পাঁশকুড়া থেকে হাওড়ার উদ্দেশ্যে ৩টে ০৫ মিনিট নাগাদ ট্রেন ছাড়বে বলে জানা গিয়েছে। রেল সূত্রে খবর, মেদিনীপুর থেকে ভোর ৪টে ৫ নাগাদ হাওড়ার উদ্দেশ্যে ট্রেন ছাড়বে এবং মেচেদা থেকে ভোর ৪টে ২০ নাগাদ হাওড়ার দিকে যাবে ট্রেন। রেল জানিয়েছে, হাওড়া থেকে মেদিনীপুর ১৩ জোড়া, হাওড়া থেকে খড়গপুর ৪ জোড়া, হাওড়া থেকে পাঁশকুড়া ৯ জোড়া ও হাওড়া থেকে মেচেদা ৫ জোড়া লোকাল ট্রেন চলবে।

প্রথম ট্রেনের পর শেষ ট্রেন ছাড়ার সম্ভাব্য সময়সূচী হল রাত ৮টা ৪৫ মিনিটে হাওড়া–খড়গপুর, রাত ৮টা ১৫ মিনটে হাওড়া–মেদিনীপুর, সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে মেদিনীপুর–হাওড়া এবং রাত ৮টা ১১ মিনিটে পাঁশকুড়া–হাওড়া।

শিয়ালদা ডিভিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, সব শাখায় ৪৫ শতাংশ ট্রেন চলবে। শিয়ালদা ডিভিশনে প্রথম ট্রেন ছাড়বে ভোর পাঁচটায় এবং শেষ ট্রেন রাত দশটার পরেও পাওয়া যাবে। লোকাল ট্রেন চালু হওয়ায় নিত্যযাত্রীদের সমস্যা কিছুটা হলেও সুরাহা হবে। বহুদিন ধরেই লোকাল ট্রেন চালানোর দাবি করে আসছিলেন তাঁরা

মুকুল, দিলীপকে বুথমুখী হওয়ার নিদান অমিত শাহের, বুথ কমিটি গঠন দ্রুত শেষ করার বার্তা

কাটমানিতেই আলুর দাম বৃদ্ধি! কবে দিদির পুলিশের দাঁত ভাঙবেন অমিত শাহ, জানালেন দিলীপ ঘোষ

English summary
The railways has announced the possible schedule of local trains starting from Wednesday
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X