• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এবার থেকে স্থানীয় থানায় ফোন করলেই করোনা সহযোগিতা

  • By অভীক
  • |

এবার থেকে প্রত্যেক নাগরিক তার এলাকার স্থানীয় থানায় ফোন করলেই সেখান থেকে সরাসরি করণা সংক্রান্ত সমস্যার পরামর্শ পাবেন।

এবার থেকে স্থানীয় থানায় ফোন করলেই করোনা সহযোগিতা

করনা সংক্রমণ নিয়ে যেভাবে রাজ্য তথা রাজধানী কলকাতা জুড়ে দিয়ে বিভ্রান্ত তৈরি হয়েছে তাতে কার্যত দ্বিধাবিভক্ত সাধারণ মানুষ। দিশাহীন এই সমস্ত মানুষের বিভ্রান্তি দূর করতে এবার কলকাতা পুলিশের সঙ্গে সমন্বয় রেখে নাগরিকদের পরামর্শ দিতে চান ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের চিকিৎসকরা।

কিভাবে কাজ করবে ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন? জানা গিয়েছে, ইতিমধ্যেই প্রতিটি থানার এলাকায় নির্দিষ্ট কিছু চিকিৎসক থাকবেন যেখানে ফোন করলেই মিলবে প্রয়োজনীয় স্বাস্থ্য বিষয়ক পরামর্শ। থানা পিছু কত জন চিকিৎসক পরিষেবার সঙ্গে যুক্ত থাকবেন, কলকাতার পুলিশ কমিশনার অনুজ শর্মাকে নাম-ফোন নম্বর সহ সেই তালিকা তুলে দিয়েছেন আইএমএ-র রাজ্য সম্পাদক শান্তনু সেন।

এ প্রসঙ্গে শান্তনু বাবু জানান, সম্প্রতি রাজ্যের স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে করোনা পরিস্থিতি নিয়ে বৈঠক হয় পুরভার। সেখানে প্রস্তাব দিয়েছিলাম, কোনও আপৎকালীন পরিস্থিতি হলে আমাদের চিকিৎসকেরা উপযুক্ত পরামর্শ দিয়ে সাহায্য করবে। পুলিশের সঙ্গে সমন্বয় রেখে চিকিৎসকেরা নাগরিকদের পাশে রয়েছেন।

এখানেই শেষ নয়। শান্তনুবাবুর আরও জানান, করনা সংক্রান্ত বিভ্রান্ত দূর করা ছাড়াও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বয়স্ক নাগরিকদের বিশেষ ভাবে নজর রাখতে নির্দেশ দিয়েছেন, সেই কথা মাথায় রেখেই উদ্যোগ নেওয়া হয়েছে।

English summary
Local police station will help on Coronavirus
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X