• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মইদুলের মৃত্যুতে সক্রিয় লালবাজার, বাম নেতা ফুয়াদ হালিমকে চিঠি কলকাতা পুলিশের

মইদুল ইসলাম মিদ্যার মৃত্যুর ঘটনায় এবার পার্কস্ট্রিট এবং ওল্ড স্ট্রিটের দু'টি বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করতে চাইছে লালবাজারের গোয়েন্দা বিভাগ। গোয়েন্দাদের দাবি, ঘটনার পর তাঁকে পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। যেহেতু সংশ্লিষ্ট হাসপাতালে শেক্সপিয়ার সরণি থানার আওতাধীন। ফলে সেখানের মেডিকেল রিপোর্ট ইতিমধ্যেই সংশ্লিষ্ট হাসপাতাল থেকে নিচ্ছেন গোয়েন্দারা। এদিকে বাম নেতা তথা চিকিৎসক ফুয়াদ হালিমকে চিটি পাঠিয়ে বেশ কিছু তথ্য জানতে চেয়েছে কলকাতা পুলিশ।

১১ ফেব্রুয়ারি থেকে ১৩ তারিখ পর্যন্ত কোথায় ভর্তি ছিলেন মইদুল?

১১ ফেব্রুয়ারি থেকে ১৩ তারিখ পর্যন্ত কোথায় ভর্তি ছিলেন মইদুল?

নবান্ন অভিযানে শামিল হওয়া মইদুল মিদ্যা ১১ ফেব্রুয়ারি থেকে ১৩ তারিখ পর্যন্ত কোথায় ভর্তি ছিলেন? তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, তাঁকে আহত অবস্থায় পার্কস্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভরতি করা হয়েছিল। তার আগে ১১ থেকে ১৩ তারিখ পর্যন্ত তিনি পার্কস্ট্রিট এলাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। এখানেই পুলিশের প্রশ্ন, তাঁকে কেন এতদিন একটি সরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হল না?

তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ

ইতিমধ্যেই তদন্তে নেমেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ। তবে এই বিষয়ে অনেকেই বলছেন, ২১ জুলাইয়ের ঘটনায় তৎকালীন বিরোধী দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কোনও সরকারি হাসপাতালে ভর্তি হননি। বিরোধীদের অভিযোগ, তিনি ভরতি হয়েছিলেন শহরের একটি বেসরকারি হাসপাতালে।

মইদুলের পায়ে ব্যান্ডেজ আগে থেকেই করা ছিল

মইদুলের পায়ে ব্যান্ডেজ আগে থেকেই করা ছিল

লালবাজার সূত্রের খবর, রিপোর্ট আসার পরেই মইদুল মিদ্যার মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। কিন্তু ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী তাঁর মাথায় এবং শরীরের কোনও গুরুত্বপূর্ণ অংশে আঘাতের চিহ্ন মেলেনি। পাশাপাশি তাঁর পায়ে ব্যান্ডেজ আগে থেকেই করা ছিল।

'যে কোনও মৃত্যুই দুঃখজনক'

'যে কোনও মৃত্যুই দুঃখজনক'

এদিকে মইদুলের পরিবারের পাশে আছেন বলে জানান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়৷ বাম কর্মী মইদুলের পরিবারের একজনকে চাকরি দেওয়ার কথাও ঘোষণা করেন মুখ্যমন্ত্রী৷ মুখ্যমন্ত্রী বলেন, 'যে কোনও মৃত্যুই দুঃখজনক৷ কীভাবে মৃত্যু হল তা ময়নাতদন্তের পর জানা যাবে৷ আমি সুজন চক্রবর্তীর সঙ্গে কথা বলেছি৷ মইদুলের পরিবারের পাশে আছি৷ পরিবারের একজনকে চাকরি দেব৷'

ডোনা গাঙ্গুলীর নাচের স্কুলে সরস্বতী পুজো, উপস্থিত সৌরভ গাঙ্গুলী

আরএসএস প্রধানের সঙ্গে 'আধ্যাত্মিক যোগ', বিশেষ বৈঠকের পর কী বললেন মিঠুন চক্রবর্তী?

English summary
Letter sent to Fuad Halim from Kolkata Police in connection with Moidul Islam's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X