• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় রাজ্যে করোনায় সংক্রমণ ও মৃত্যু কমল! কলকাতা, উত্তর ২৪ পরগনার পাশাপাশি ভাবাচ্ছে হুগলি,নদিয়া

বুধবার ৩৬৬৮, বৃহস্পতিবার ৩৬২০, শুক্রবার ৩৬২৬, শনিবার ৩৬৩৯, রবিবার ৩৫৯১। রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা গত বেশ কিছুদিন ধরে ৩৬০০ থেকে ৩৭০০-র মধ্যে ঘোরা ফেরা করছে। এদিন শনিবারের থেকে আক্রান্তের সংখ্যা ৪৮ কমেছে। মৃত্যু হয়েছে ৪৯ জনের। এদিন সুস্থ হয়েছেন ৩,৭২৬ জন। এদিন শনিবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। শনিবার যেখানে সুস্থতার হার ছিল ৯২.৬৩ %, সেখানে রবিবার সুস্থতার হার ৯২. ৭২%।

২২-১১-২০২০- কোভিড ১৯ আপডেট - করোনা চিত্র ক্রমশই উদ্বেগ বাড়াচ্ছে

নানা ইস্যুতে বাম, কংগ্রেসের জোটে জট! এবার নামছেন রাহুল গান্ধী

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৫৬, ৩৬১

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৫৬, ৩৬১

রবিবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,৫৯১ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৫৬, ৩৬১ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৫, ২০৭ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৪, ২৩, ১২৯ জন। গত ২৪ ঘন্টায় ৩, ৭২৬ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় (৯১৯), এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায় (৮৮৫)। এরপরেই রয়েছে নদিয়া ( ২৮৩)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিনও সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৮৭৯ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ২৯, কোচবিহারে ৬৪, দার্জিলিং ৭৫, কালিম্পং ৯ , জলপাইগুড়ি ৭২, উত্তর দিনাজপুরে ২০, দক্ষিণ দিনাজপুরে ১৮, মালদহে ৪৬, মুর্শিদাবাদে ৬১, নদিয়া ২৪৮, বীরভূম ৩৮, পুরুলিয়া ২৫, বাঁকুড়ায় ৪৯, ঝাড়গ্রাম ১১, পশ্চিম মেদিনীপুরে ৪৫, পূর্ব মেদিনীপুরে ৪৯, পূর্ব বর্ধমানে ১০৩, পশ্চিম বর্ধমানে ১১৯, হাওড়া ১৭৯, হুগলিতে ৩৬৮, উত্তর ২৪ পরগনায় ৮২৮, দক্ষিণ ২৪ পরগনায় ২৫৬ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

শনিবারের তুলনায় রবিবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৯২. ৬৩ %। রবিবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯২. ৭২%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৩. ৬৯ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৬%-এ।

মৃত্যু হয়েছে ৪৯ জনের

মৃত্যু হয়েছে ৪৯ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৪৯ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ৫৩ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৮০২৫-তে। গত কয়েক দিনে মৃত্যুর সংখ্যাটা ৪৯ থেকে ৫৪-র মধ্যে ঘোরা ফেরা করছে।

 কলকাতায় মৃত্যু ২৫০৫ জনের

কলকাতায় মৃত্যু ২৫০৫ জনের

এদিন যে ৪৯ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৫ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২৫০৫ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৮৮৮ জনের। এদিন সেখানে ১২ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৮৪৫ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৫৪৪ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় ৪ জন করে রোগীর মৃত্যু হয়েছে। এদিন হুগলিতে ৩ জনের মৃত্যু হয়েছে।

English summary
Less people are infected with Coronavirus on twenty second November in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X