• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় রাজ্যে করোনা সংক্রমণ কমল, বাড়ল মৃত্যু! কলকাতা ও উত্তর ২৪ পরগনার পর ভাবাচ্ছে হুগলি, নদিয়া

রবিবার ৩৫৯১, সোমবার ৩৫৫৭, মঙ্গলবার ৩৫৪৫, বুধবার ৩৫২৮। রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা কয়েকদিন ধরে ৩৫০০-র ওপরে থাকলেও, তা প্রতিদিনই কমছে। মৃত্যু হয়েছে ৫১ জনের। এদিন সুস্থ হয়েছেন ৩,৬০৫ জন। এদিন মঙ্গলবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৯২.৮৮ %, সেখানে বুধবার সুস্থতার হার ৯২. ৯৫%।

Positive Story : ২৫ শে নভেম্বর কোভিড ১৯ আপডেট : রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ৩৬৪৬

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৬৬, ৯৯১

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৬৬, ৯৯১

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,৫২৮ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৬৬, ৯৯১ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৪, ৭৫২ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৪, ৩৪, ০৬৭ জন। গত ২৪ ঘন্টায় ৩, ৬০৫ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় (৮৭০), এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায় (৮২৫)। এরপরেই রয়েছে হুগলি ( ৩৩৫)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিনও সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৮৮০ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১৩, কোচবিহারে ৪০, দার্জিলিং ১৫০, কালিম্পং ১৮ , জলপাইগুড়ি ৭৮, উত্তর দিনাজপুরে ২৭, দক্ষিণ দিনাজপুরে ২৫, মালদহে ২৬, মুর্শিদাবাদে ৩৭, নদিয়া ২১৯, বীরভূম ৯৪, পুরুলিয়া ২৫, বাঁকুড়ায় ৩৭, ঝাড়গ্রাম ২৪, পশ্চিম মেদিনীপুরে ৬৮, পূর্ব মেদিনীপুরে ৪৬, পূর্ব বর্ধমানে ৭৯, পশ্চিম বর্ধমানে ৬৩, হাওড়া ১৯৪, হুগলিতে ২৭৯, উত্তর ২৪ পরগনায় ৮৬৫, দক্ষিণ ২৪ পরগনায় ২৪১ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

মঙ্গলবারের তুলনায় বুধবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। মঙ্গলবার সুস্থতার হার ছিল ৯২. ৮৮ %। বুধবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯২. ৯৫%। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৩. ৭২ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৬%-এ।

মৃত্যু হয়েছে ৫১ জনের

মৃত্যু হয়েছে ৫১ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫১ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৪৯ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৮,১৭২-তে।

কলকাতায় মৃত্যু ২৫৪১ জনের

কলকাতায় মৃত্যু ২৫৪১ জনের

এদিন যে ৫১ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১৫ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২৫৪১ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ১৯২৭ জনের। এদিন সেখানে ১১ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৮৬০ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৫৪৬ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়ায় ৫ ও দক্ষিণ ২৪ পরগনায় ১০ জনের মৃত্যু হয়েছে। এদিন নদিয়ায় ৪ জনের মৃত্যু হয়েছে।

English summary
Less people are infected with Coronavirus on twenty fifth November in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X