• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা পেরলো চার লক্ষ নব্বই হাজার! সংক্রমণ ও মৃত্যুতে এখনও পাল্লা কলকাতা ও উত্তর ২৪ পরগনার

রবিবার ৩৩৬৭, সোমবার ২৬৭১, মঙ্গলবার ৩৩১৫, বুধবার ৩২৭১ । গত কয়েকদিনের মধ্যে সোমবারই রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা কম ছিল। না হলে, ৩৩০০ আশপাশেই রয়েছে। এদিন স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে, মৃত্যু হয়েছে ৫১ জনের। এদিন সুস্থ হয়েছেন ৩,২৭৫ জন। এদিন মঙ্গলবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৯৩.২৮ %, সেখানে রবিবার সুস্থতার হার ৯৩. ৩৩%।

২ রা ডিসেম্বর কোভিড ১৯ আপডেট : রাজ্যে নতুন করে সুস্থের সংখ্যা বাড়ল ৩৩৪০

জাতীয় পতাকাতেও তো গেরুয়া রং! 'প্রভাবশালী' তৃণমূল বিধায়কের সোশ্যাল মিডিয়া পোস্ট ঘিরে জল্পনা

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৯০, ০৭০

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৯০, ০৭০

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৩,২৭১ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৪, ৯০, ০৭০ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ২৪, ১৬৬ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৪, ৫৭, ৩৭৭ জন। গত ২৪ ঘন্টায় ৩, ২৭৫ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় (৯১৬), এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায় (৯১৪)। এরপরেই রয়েছে দক্ষিণ ২৪ পরগনা ( ২৩১)।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিনও সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। এদিন কলকাতায় ৮৪১ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১২, কোচবিহারে ৫১, দার্জিলিং ১৩৬, কালিম্পং ১৪ , জলপাইগুড়ি ১৩৪, উত্তর দিনাজপুরে ২৭, দক্ষিণ দিনাজপুরে ১৫, মালদহ ৫৬, মুর্শিদাবাদে ৫২, নদিয়া ১৫৪, বীরভূম ৭০, পুরুলিয়া ১৯, বাঁকুড়ায় ৬১, ঝাড়গ্রাম ১৭, পশ্চিম মেদিনীপুরে ৯১, পূর্ব মেদিনীপুরে ৯৮, পূর্ব বর্ধমানে ১০৮, পশ্চিম বর্ধমান ৯৮, হাওড়া ১৬৪, হুগলিতে ১৬৮, উত্তর ২৪ পরগনায় ৬৯৭, দক্ষিণ ২৪ পরগনায় ১৮৮ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

মঙ্গলবারের তুলনায় বুধবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৯৩.২৮ %। রবিবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৩. ৩৩ %। এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৪.০৩ % । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৫%-এ।

মৃত্যু হয়েছে ৫৪ জনের

মৃত্যু হয়েছে ৫৪ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৫১ জনের। মঙ্গলবার মৃত্যু হয়েছিল ৫২ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ৮,৫২৭-তে।

কলকাতায় মৃত্যু ২৬২৮ জনের

কলকাতায় মৃত্যু ২৬২৮ জনের

এদিন যে ৫১ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১২ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ২৬২৮ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ২০১০ জনের। এদিন সেখানে ১১ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ৮৯১ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৫৮০ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়ায় ৮ ও দক্ষিণ ২৪ পরগনায় ৫ জনের মৃত্যু হয়েছে। এদিন পশ্চিম মেদিনীপুরে মৃত্যু হয়েছে ৩ জনের।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ৪২, ৬২৪ টি পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার পরীক্ষার সংখ্যা ছিল ৪৩, ২৪১।

English summary
Less people are infected with Coronavirus on second december in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X