• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়ে সব থেকে কম মৃত্যু কলকাতায়! জেলাগুলিতেও স্বস্তিদায়ক পরিস্থিতি

  • |

বৃহস্পতিবার ৪১৬, শুক্রবার ৪০৬, শনিবার ৪১০, রবিবার ৩৮৯, সোমবার ২৫২, মঙ্গলবার ২৯৫, বুধবার ২৩৪ । গত কয়েকদিন ধরে রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা এইভাবেই কমেছে বেড়েছে। এদিন স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে, মৃত্যু হয়েছে ৮ জনের। এদিন সুস্থ হয়েছেন ৩৮৬ জন। এদিন মঙ্গলবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। মঙ্গলবার যেখানে সুস্থতার হার ছিল ৯৭.১৬ %, সেখানে বুধবার সুস্থতার হার ৯৭.১৯% ।

ফের ঊর্ধ্বমুখী রাজ্যের কোভিড গ্রাফ

অমিত শাহের সফরের আগে প্রশাসনিক পদ ছেড়ে বিস্ফোরক পার্থ! স্বাগত জানাল বিজেপি

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৬৮, ৮৮৪

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৬৮, ৮৮৪

বুধবারের হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ২৩৪ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৬৮, ৮৮৪ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৫,৮৬৮ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৫, ৫২, ৮৭৭ জন। গত ২৪ ঘন্টায় ৩৮৬ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে উত্তর ২৪ পরগনায় ( ১২২), এরপরেই রয়েছে কলকাতা (৭৩)। এরপরেই রয়েছে হাওড়া (২৬) ।

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

সংক্রমণে শীর্ষে কলকাতা, তারপর উত্তর ২৪ পরগনা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে কলকাতায়। তারপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায়। এদিন কলকাতায় ৬২ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১, কোচবিহারে ২, দার্জিলিং ৮, কালিম্পং ১ , জলপাইগুড়ি ৩, উত্তর দিনাজপুরে ২, দক্ষিণ দিনাজপুরে ২, মালদহ ৬, মুর্শিদাবাদে ৪, নদিয়া ৮, বীরভূম ১, পুরুলিয়া ১, বাঁকুড়ায় ১১, ঝাড়গ্রাম ১, পশ্চিম মেদিনীপুরে ১ , পূর্ব মেদিনীপুর ৫, পূর্ব বর্ধমান ২, পশ্চিম বর্ধমান ১৬, হাওড়া ১১, হুগলিতে ২৫, উত্তর ২৪ পরগনায় ৫২, দক্ষিণ ২৪ পরগনায় ৯ জন আক্রান্ত হয়েছেন।

খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

মঙ্গলবারের তুলনায় বুধবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। মঙ্গলবার সুস্থতার হার ছিল ৯৭.১৬ % । বুধবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৭.১৯% । এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৬.৯১% । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৪%-এ।

মৃত্যু হয়েছে ৮ জনের

মৃত্যু হয়েছে ৮ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ৮ জনের। গত বৃহস্পতিবার ৯, শুক্রবার ৮, শনিবার ১০, রবিবার ৮, সোমবার ৭, মঙ্গলবার ৯ জনের মৃত্যু হয়েছিল । মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১০,১৩৯-তে।

 কলকাতায় মৃত্যু ৩০৬৬ জনের

কলকাতায় মৃত্যু ৩০৬৬ জনের

এদিন যে ৮ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ১ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৩০৬৬ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ২৪৬০ জনের। এদিন সেখানে ১ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ১০৪০ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৭০৯ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়ায় ১ ও দক্ষিণ ২৪ পরগনায় ১ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও হুগলি, পূর্ব মেদিনীপুর, বাঁকুড়া এবং জলপাইগুড়িতে একজন করে রোগীর মৃত্যু হয়েছে।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ১৭, ৬০৯ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে। মঙ্গলবার পরীক্ষা করা হয়েছিল ২৫, ৩৬৭ টি স্যাম্পেল। সোমবার ১৮, ২৪৩ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছিল। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল পরীক্ষা হয়েছে ৭৮, ৯৪, ৫০৮ টি। প্রতি ১০০ টি পরীক্ষায় আক্রান্ত চিহ্নিত হয়েছে ৭.২১ %।

English summary
Less people are infected than previous day with Coronavirus on twenty seventh January in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X