• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পরপর ৬ দিন রাজ্যে নিম্নমুখী করোনা আক্রান্তের গ্রাফ! কমল মৃত্যুও, একনজরে জেলাগুলির অবস্থা

মঙ্গলবার ৭৫১, বুধবার ৭২৩, বৃহস্পতিবার ৬৮০, শুক্রবার ৬২৩, শনিবার ৬০৯, রবিবার ৫৬৫ । গত কয়েকদিন ধরে রাজ্যে (west bengal) করোনা (coronavirus) আক্রান্তের সংখ্যা এইভাবেই কমছে। এদিন স্বাস্থ্য দফতরের বুলেটিনে বলা হয়েছে, মৃত্যু হয়েছে ১২ জনের। এদিন সুস্থ হয়েছেন ৬২১ জন। এদিন শনিবারের থেকে রাজ্যে সুস্থতার হার সামান্য বেড়েছে। শনিবার যেখানে সুস্থতার হার ছিল ৯৬.৯৬ %, সেখানে বুধবার সুস্থতার হার ৯৬.৯৭% ।

Positive News : নিম্নমুখী রাজ্যের কোভিড গ্রাফ

রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি 'শুদ্ধিকরণ' সায়ন্তনের! তৃণমূলকে নিশানা

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৬৫, ২৭২

সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৬৫, ২৭২

রবিবারে হেলথ বুলেটিনে বলা হয়েছে, রাজ্যে গত ২৪ ঘন্টায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৫৬৫ জন। ফলে সর্বমোট আক্রান্তের সংখ্যা ৫, ৬৫, ২৭২ জন। সক্রিয় আক্রান্তের সংখ্যা ৭,০৮৩ জন। এখনও পর্যন্ত সুস্থ হয়েছেন ৫, ৪৮, ১৩৬ জন। গত ২৪ ঘন্টায় ৬২১ জন সুস্থ হয়েছেন। এর মধ্যে সব থেকে বেশি মুক্তি ঘটেছে কলকাতায় ( ১৭৪), এরপরেই রয়েছে উত্তর ২৪ পরগনায় ( ১৪১)। এরপরেই রয়েছে হাওড়া (৩৭) ।

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

সংক্রমণে শীর্ষে উত্তর ২৪ পরগনা, তারপর কলকাতা

এদিন সবচেয়ে বেশি করোনায় আক্রান্তের খোঁজ পাওয়া গিয়েছে উত্তর ২৪ পরগনায়। তারপরেই রয়েছে কলকাতা। এদিন কলকাতায় ১৫১ জন আক্রান্ত হয়েছেন। গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারে ১, কোচবিহারে ৭, দার্জিলিং ১৯, কালিম্পং ১ , জলপাইগুড়ি ৯, উত্তর দিনাজপুরে ৩, দক্ষিণ দিনাজপুরে ১, মালদহ ২, মুর্শিদাবাদে ১৮, নদিয়া ১৯, বীরভূম ১১, পুরুলিয়া ৭, বাঁকুড়ায় ২৬, ঝাড়গ্রাম ২, পশ্চিম মেদিনীপুরে ২ , পূর্ব মেদিনীপুর ২০, পূর্ব বর্ধমান ১৩, পশ্চিম বর্ধমান ১৫, হাওড়া ২৪, হুগলিতে ২৬, উত্তর ২৪ পরগনায় ১৬৪, দক্ষিণ ২৪ পরগনায় ২৪ জন আক্রান্ত হয়েছেন।

 খানিকটা বেড়েছে সুস্থতার হার

খানিকটা বেড়েছে সুস্থতার হার

শনিবারের তুলনায় তুলনায় রবিবার খানিকটা বেড়েছে সুস্থতার হার। শনিবার সুস্থতার হার ছিল ৯৬.৯৬ % । বুধবার সুস্থতার হার বেড়ে হয়েছে ৯৬.৯৭% । এদিন স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে জানানো হয়েছে সারা দেশে সুস্থতার হার ৯৬.৫৮% । সারা দেশে মৃত্যুর হার রয়েছে ১.৪৪%-এ।

মৃত্যু হয়েছে ১২ জনের

মৃত্যু হয়েছে ১২ জনের

গত ২৪ ঘন্টায় রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ১২ জনের। শনিবার মৃত্যু হয়েছিল ১৫ জনের। মৃতের সংখ্যাটা গিয়ে দাঁড়িয়েছে ১০,০৫৩-তে।

কলকাতায় মৃত্যু ৩০৪৪ জনের

কলকাতায় মৃত্যু ৩০৪৪ জনের

এদিন যে ১২ জনের মৃত্যু হয়েছে রাজ্য জুড়ে, তাঁদের মধ্যে ২ জন কলকাতার। এখনও পর্যন্ত কলকাতায় করোনায় মৃত্যু হয়েছে ৩০৪৪ জনের। মৃত্যুর সংখ্যার নিরিখে কলকাতার পরেই রয়েছে উত্তর ২৪ পরগনা। সেখানে মৃত্যু হয়েছে ২৪৩৬ জনের। এদিন সেখানে ৩ জনের মৃত্যু হয়েছে। এরপরেই রয়েছে হাওড়া, সেখানে ১০৩১ জনের মৃত্যু হয়েছে। তারপর রয়েছে দক্ষিণ ২৪ পরগনা। সেখানে ৭০২ জনের মৃত্যু হয়েছে। এদিন হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনায় ১ জন করে এবং পূর্ব বর্ধমানে ১ ও নদিয়ায় ২ জনের মৃত্যু হয়েছে।

স্যাম্পেল পরীক্ষা

স্যাম্পেল পরীক্ষা

এদিন সারা রাজ্যে ২৬, ২৩১ টি স্যাম্পেল পরীক্ষা করা হয়েছে। শনিবার পরীক্ষা করা হয়েছিল ৩০, ০১১ টি স্যাম্পেল। এখনও পর্যন্ত রাজ্যে স্যাম্পেল পরীক্ষা হয়েছে ৭৬, ৪৭, ৩৬৩ টি। প্রতি ১০০ টি পরীক্ষায় আক্রান্ত চিহ্নিত হয়েছে ৭.৩৯%।

English summary
Less people are infected than previous day with Coronavirus on seventeenth January in West Bengal, wellness increases
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X