• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রক্তে রাঙা অমিত শাহের হাত! শহিদ মিনারের শুদ্ধিকরণে বাম কংগ্রেস ছাত্ররা

রক্তে রাঙা অমিত শাহের হাত। সেই হাতের ছোঁয়ায় অশুদ্ধ হয়ে হিয়েছে শহিদবেদী। তাই জল দিয়ে সেই শহিদ বেদী ধুয়ে শুদ্ধ করলেন বাম এবং কংগ্রেস ছাত্র সংগঠনের সদস্যরা। রাজ্যের সাম্প্রদায়িক সম্প্রীতি যাতে কোনও ভাবেই নষ্ট না হয় সেকারণেই এই শুদ্ধিকরণ বলে জানিয়েছেন তাঁরা।

শহিদ মিনারের শুদ্ধিকরণ

শহিদ মিনারের শুদ্ধিকরণ

বিজেপি নেতা অমিত শাহের সফরের পর শহিদ মিনার জল ধুয়ে পরিষ্কার করে শুদ্ধ করলেন এসএফআই এবং কংগ্রেসের ছাত্র সংগঠনের ছাত্র পরিষদের সদস্যরা। তাঁদের দাবি শহিদ, অমিত শাহের হাত রক্তে রাঙানো। তাই শহিদ মিনারে তাঁর আসায় অশুদ্ধ হয়ে দিয়েছে সেই স্থান। সেকারণেই এই শুদ্ধিকরণ ঘটানোর কর্মসূচি।

গোলি মারো স্লোগান অমিত শাহের সভায়

গোলি মারো স্লোগান অমিত শাহের সভায়

কলকাতায় অমিত শাহের সভাস্থলে বিজেপি কর্মীরা গোলি মারো স্লোগান তুলেছিলেন। তাতে উত্তপ্ত হয়ে উঠেছিল পরিস্থিতি। রাজ্যে এসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সুশাসনকে চ্যালেঞ্জ জানিয়েছিলেন অমিত শাহ। তিনি বলেন, পাঁচ বছর বিজেপির হাতে ক্ষমতা িদলে সোনা বাংলা গড়ে দেবেন। একের পর এক বিতর্কিত মন্তব্যে উত্তপ্ত হয়ে উঠেছিল শহিদ মিনার চত্ত্বর।

অমিত শাহকে কালো পতাকা

অমিত শাহকে কালো পতাকা

অমিত শাহের কলকাতা সফরে বিক্ষোভ দেখানোর কর্মসূচি আগেই ঘোষণা করেছিল সিপিএম। আলিমুদ্দিন থেকে সাংসদ মহম্মদ সেলিম ঘোষণা করেছিলেন বাম ছাত্র সংগঠন গুলিকে বিক্ষোভে সামিল হওয়ার। সেই কর্মসূচি মেনেই বিমান বন্দর থেকে অমিত শাহ বেরোনোর পরেই তাঁকে কালো পতাকা দেখানো হয়। ধর্মতলায় গো ব্যাক স্লোগান ওঠে।

দিল্লির ঘটনার পর প্রথমবার মোদীর সঙ্গে আলোচনা, দোষীদের শাস্তি দাবি কেজরিওয়ালের

English summary
Left, Congrss students union purify shahid minar after Amit Shah visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X