• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভরসা বাড়ছে বাম-কংগ্রেস জোটে! ২০২১-এর লক্ষ্যে বার্তা সুজন চক্রবর্তীর

  • |

তৃণমূলকে (trinamool congress) ক্ষমতায় এনে ভুক্তভোগী সাধারণ মানুষ। তাঁরা আর সেই ভুল করতে চান না। তাদের ওপর মানুষের কোনও আস্থা নেই। অন্যদিকে বিজেপিকে (bjp)সরকারে আনার কথা সাধারণ মানুষ ভাববেন না বলে মন্তব্য করেছেন সুজন চক্রবর্তী ( sujan chakraborty)। তিনি নিশ্চিত ২০২১-এর সরকার হবে বাম কংগ্রেসের।

২০২১-এ বাম কংগ্রেসের জোটের সরকার

২০২১-এ বাম কংগ্রেসের জোটের সরকার

তৃণমূলের ওপর মানুষের কোনও ভরসা নেই। আর অন্যদিকে তৃণমূলের বাতিল নেতারা বিজেপির কোল আলো করে বসে রয়েছেন। কটাক্ষ সুজন চক্রবর্তীর। সেই কারণে ভরসা বাড়ছে বাম কংগ্রেস জোটের ওপর। তাই তারা ২০২১-এর সরকার গঠনের ব্যাপারে আশাবাদী।

জোটের প্রয়োজন বুঝেছেন সাধারণ মানুষ

জোটের প্রয়োজন বুঝেছেন সাধারণ মানুষ

সিপিএম-এর পলিটব্যুরোর সিদ্ধান্তের কথা জানার পরে প্রদেশ কংগ্রেস সভাপতি তাকে স্বাগত জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, বাম, কংগ্রেস জোট আগামী নির্বাচনে তৃণমূল ও বিজেপির বিরুদ্ধে লড়াই করে সরকার গঠন করবে। অন্যদিকে সুজন চক্রবর্তী বলেছেন, তৃণমূল ও বিজেপিতে সরাতে এই জোটের প্রয়োজন রয়েছে।

বাম, কংগ্রেস জোটে অনুমোদন সিপিএম কেন্দ্রীয় কমিটির

বাম, কংগ্রেস জোটে অনুমোদন সিপিএম কেন্দ্রীয় কমিটির

প্রথমে সিপিএম-এর পলিটব্যুরো এবং পরে সর্বোচ্চ নীতিনির্ধারক কেন্দ্রীয় কমিটি পশ্চিমবঙ্গে কংগ্রেসের সঙ্গে বামেদের জোটে অনুমোদন দিয়েছে। কেন্দ্রীয় কমিটি তাদের ঘোষণায় বলেছে, বিজেপি ও তৃণমূলকে পরাস্ত করতে পশ্চিমবঙ্গে সিপিএম এবং বামফ্রন্ট কংগ্রেস-সহ ধর্ম নিরপেক্ষ শক্তির সঙ্গে জোট করবে।

লকডাউনে সাধারণ মানুষের পাশে বামকর্মীরা

লকডাউনে সাধারণ মানুষের পাশে বামকর্মীরা

লকডাউনে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন বামকর্মীরা। জায়গায়, জায়গায় শ্রমজীবী ক্যান্টিন থেকে শুরু করে ন্যায্যমূল্যের বাজার চালু করা হয়েছে। এর থেকে বহু মানুষ সাহায্য পেয়েছেন। বলেছেন সুজন চক্রবর্তী। মহামারীর সময়ে এই সহায়তার কথা সোশ্যাল মিডিয়ার চর্চিত বিষয় হয়ে উঠেছে।

তৃণমূলের বাতিলরাই বিজেপিতে

তৃণমূলের বাতিলরাই বিজেপিতে

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় তিনি রাজনৈতিক হিংসা নিয়ে নিশানা করেছেন তৃণমূল কংগ্রেসকে। তাঁর কটাক্ষ তৃণমূলের বাতিল নেতারাই এখন বিজেপিতে।

কলকাতাঃ রেল বাংলার লাইফ লাইন, কেন রাজ্যের এত দেরিতে হুঁশ ফিরল : সুজন চক্রবর্তী

English summary
Left and Congress jote will win in 2021 West Bengal assembly election, says Sujan Chakraborty.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X