• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলকে এবার মোক্ষম চাল দিলেন কুণাল! একুশের আগে কি মুখোমুখি লড়াই আসন্ন

কুণাল ঘোষ সারদা চিটফান্ড-কাণ্ডের ঝক্কি সামলে তৃণমূল কংগ্রেসের মুখপাত্র মনোনীত হওয়ার পর থেকেই মুকুল রায়কে ছেড়ে কথা বলছেন না। মুকুল রায়ের তৃণমূল যোগ নিয়ে জল্পনা তৈরি থেকে সারদাকাণ্ডে মুকুলকে নিশানা- কোনও কিছুতেই পিছপা নন কুণাল। ২০২১-এর বিধানসভা নির্বাচনের আগে তিনি মুকুল রায়কে মুখোমুখি লড়াইয়ের আহ্বান জানালেন!

কুণাল ঘোষের মোক্ষম চাল মুকুল রায়কে নিশানায়

কুণাল ঘোষের মোক্ষম চাল মুকুল রায়কে নিশানায়

বর্তমানে রাজনীতিতে ফের প্রাসঙ্গিকতা ফিরে পেয়েছেন উভয়েই। কুণাল ঘোষ যেমন তৃণমূল কংগ্রেসের মুখপাত্র হয়েছেন, তেমনই তিন বছরের জল্পনা শেষে মুকুল রায় হয়েছেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি। আর তারপরই একদা সতীর্থ তৃণমূলের কুণাল ঘোষ মোক্ষম চাল দিলেন বিজেপির মুকুল রায়কে নিশানা করে।

মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি জেরা চেয়ে চিঠি কুণালের

মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি জেরা চেয়ে চিঠি কুণালের

সারদাকাণ্ডে চূড়ান্ত চার্জশিট পেশের আগে তিনি মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি জেরা চেয়ে সিবিআইকে চিঠি লিখলেন। সিবিআই ডিরেক্টর ও জয়েন্ট ডিরেক্টরকে লেখা চিঠিতে কুণাল এই দাবি করেছে। শুক্রবার সারদা মামলায় আলিপুর এসিজেএম কোর্টে উপস্থিত হয়ে তিনি বলেন, "তদন্তের স্বার্থে আমি সিবিআইয়ের সঙ্গে সমস্ত সহযোগিতা করেছি। এখন মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি জেরা দরকার, সেই দাবিতেই চিঠি লিখেছি।"

মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি বসা দরকার, চিঠিতে কুণাল

মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি বসা দরকার, চিঠিতে কুণাল

এর আগে একাধিকবার সিবিআই যেমন চেয়েছে, বিভিন্ন জনের সঙ্গে তেমনই মুখোমুখি জেরায় যোগ দেন কুণাল ঘোষ। এখন মুকুল রায়ের সঙ্গে মুখোমুখি বসা দরকার। সিবিআই আমার আবেদন মঞ্জুর করুক। কুণাল বলেন, "আমার কাছে খবর রয়েছে, দু-তিনজন ষড়যন্ত্রীকে চার্জশিট থেকে বাদ দেওয়ার চেষ্টা হচ্ছে। এটা হতে দেব না।"

যদি কোনও প্রভাবশালী এই মামলায় ছাড় পান! চিঠি কুণালের

যদি কোনও প্রভাবশালী এই মামলায় ছাড় পান! চিঠি কুণালের

কুণাল ঘোষের কথায়, "যদি কোনও প্রভাবশালী এই মামলায় ছাড় পান, তা মেনে নেব না। তাঁদের ছাড়ব না। তাঁদেরকে ফের কাঠগড়ায় টেনে আনব। আমি ঘর পোড়া গরু। আমি গন্ধ পাচ্ছি, রাজনৈতিক মঞ্চ বদলে আইন থেকে অনেকের ছাড়ের চেষ্টা হচ্ছে। এটা অতন্ত দুর্ভাগ্যজনক। আমি জ্ঞানত কোনও অন্যায় করিনি। আমার লড়াই অব্যাহত থাকবে।"

রাজনীতির স্বার্থে কোনও রাজনৈতিক দলে আশ্রয় একাংশের

রাজনীতির স্বার্থে কোনও রাজনৈতিক দলে আশ্রয় একাংশের

এদিন বিচারক সুব্রত মুখোপাধ্যায়ের এজলাসে এই মামলায় কুণাল ঘোষ বলেন, "আমি প্রথম থেকেই তদন্তে সহযোগিতা করে আসছি। আমার উপর অবিচার হয়েছে। এখন যদি যড়যন্ত্রকারীরা স্রেফ মঞ্চ বদলে চার্জশিট থেকে বাদ যান সেটা মানা অসম্ভব। রাজনীতির স্বার্থে কোনও রাজনৈতিক দল তাঁদের আশ্রয় দিয়েছে এবং সমঝোতা করে চলছে। এই আঁতাত মেনে নেওয়া সম্ভব নয়।"

মুখোমুখি জেরায় তৈরি, মুকুলকে চ্যালেঞ্জ কুণালের

মুখোমুখি জেরায় তৈরি, মুকুলকে চ্যালেঞ্জ কুণালের

কুণাল ঘোষ বলেন, "আমি সবসময় মুখোমুখি জেরায় তৈরি। এতে স্বচ্ছতা থাকে। আমার কাছে খবর আছে, দিল্লিতে বসে সিবিআইকে একতরফা বয়ান দিয়েছেন। তাতে তথ্যবিকৃতি রয়েছে। মুখোমুখি জেরা হলে তা দূর হবে। তাই মুখোমুখি জেরার আর্জি জানিয়েছি সিবিআইকে। তদন্তের স্বার্থে এই দাবি জানিয়েছি আমি।"

কলকাতাঃ মুকুলের সাথে মুখোমুখি জেরা চেয়ে সিবিআইকে চিঠি কুণাল ঘোষের

মোদী শ্রেষ্ঠ নেতা! মমতার রাজ্যে সরকারি কর্মীদের রাজনীতিকরণে সরব রাজ্যপাল

English summary
Kunal Ghosh writes letter to CBI to question face to face with Mukul Roy before Assembly election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X