• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেসুরো হতেই উদ্যোগী তৃণমূল, শতাব্দীর মান ভাঙাতে সাংসদের বাড়িতে দূত হয়ে গেলেন কুণাল

অভিমানী সাংসদের মান ভাঙাতে কুণাল ঘোষকে দূত করে পাঠাল তৃণমূল কংগ্রেস। শতাব্দী রায়ের বাড়িতে প্রায় ১ ঘণ্টা বৈঠক করেন কুণাল। শতাব্দীর মান ভাঙাতেই কুণালের এই পদক্ষেপ এই নিয়ে জল্পনা শুরু হয়েছে। তবে প্রকাশ্য এই নিেয় মুখ খুলতে চাননি কুণাল ঘোষ। তিনি বারবার দাবি করেছেন পুরনো বন্ধুর সঙ্গে কথা বলতে গিয়েছিলাম। গল্প করতেই গিয়েছিলেন তিনি এমনই দাবি করেন কুণাল ঘোষ।

শতাব্দীর মান ভাঙাতে কুনাল ঘোষ-এর আগমন
বেসুরো শতাব্দী রায়

বেসুরো শতাব্দী রায়

গতকাল থেকেই ফেসবুক পোস্টে দলের সম্পর্কে নিজের ক্ষোভের কথা প্রকাশ করে চলেছেন বীরভূেমর সাংসদ শতাব্দী রায়। বারবার তিিন অভিযোগ করেছেন নিজের এলাকায় গিয়ে তিনি কাজ করতে চাইছেন িকন্তু কাজ করতে পারছেন না। তাতে সেখানে যেতে দেওয়া হচ্ছে না। সখানকার মানুষ চাইলেও তিনি গিয়ে সেখানে কাজ করতে পারছেন না। শতাব্দীর এই ক্ষোভের নেপথ্যে রয়েছে অনুব্রত মণ্ডল এমনই দাবি করছে রাজনৈতিক মহল।

দিল্লি যাচ্ছেন শতাব্দী

দিল্লি যাচ্ছেন শতাব্দী

শনিবার দিন ফেসবুক লাইভে তিনি নিজের অবস্থানের কথা জানাবেন বলে জানিয়েছেন তৃণমূল কংগ্রেস সাংসদ।শুক্রবার সকালে শতাব্দী ফেসবুক পোস্টে লিখেছেন তিনি দিল্লি যাচ্ছেন। সেখানে পুরনো পরিচিতদের সঙ্গে দেখা হতেই পারে। তারপরেই শতাব্দীর সঙ্গে অমিত শাহের বৈঠকে সম্ভাবনা নিেয় জল্পনা তৈরি হয়েছে। বিজেপিতে যোগ দিচ্ছেন সাংসদ এমনই জল্পনা শুরু হয়েছে।

শতাব্দীর বাড়িতে কুণাল

শতাব্দীর বাড়িতে কুণাল

শতাব্দী রায় বেসুরো হতেই তৎপর হয়েছে তৃণমূল কংগ্রেস। সৌগত রায় বলেছেন দলের ভেতরে সমস্যার কথা বললে আলোচনা করার সুযোগ রয়েছে। তারপরেই কুণাল ঘোষকে শতাব্দীর বাড়িতে দূত করে পাঠানো হয়েছে। প্রায় ১ ঘণ্টা শতাব্দী রায়ের বাড়িেত ছিলেন কুণাল ঘোষ। সেখান দুই নেতার মধ্যে দীর্ঘক্ষণ বৈঠক হয়েছে। তবে শতাব্দীর মান ভঞ্জনে কুণাল ঘোষ সেখানে গিয়েছেন এমন কথা মানতে রাজি নন তৃণমূল কংগ্রেস নেতা। তিনি উল্টে দাবি করেছেন পুরনো বন্ধুর বাড়িতে গিয়েছিলেন।

অনুব্রতর পাল্টা দাবি

অনুব্রতর পাল্টা দাবি

শতাব্দীর বিদ্রোহী হয়ে ওঠার মূলে যে রয়েছেন অনুব্রত মণ্ডল তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে িগয়েছে। যদিও অনুব্রত মণ্ডল জানিেয়ছেন তাঁর সঙ্গে শতাব্দীর কোনও বিবাদ নেই। শতাব্দী নিজের মতো করে কাজ করেন। মমতার পদযাত্রীতেও শতাব্দী ছিলেন। শতাব্দী দলেই রয়েছেন বলে দাবি করেছেন অনুব্রত মণ্ডল।

English summary
Kunal Ghosh visit TMC MP Shatabdi Roy's house
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X