• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এমপি থাকব রাজনীতি করব না, বাবুলকে ‘বস্তাপচা মুখরক্ষার নাটক’ কটাক্ষ কুণালের

Google Oneindia Bengali News

শনিবার ফেসবুক পোস্ট করে রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার কথা ঘোষণা করেছিলেন আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়। ফেসবুক পোস্ট এডিট করে সাংসদ পদে ইস্তফ নেওয়ার কথাও জানিয়েছিলেন বাবুল। তারপর সোমবার তিনি জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাতের পর জানিয়ে দিলেন রাজনীতি ছাড়ছেন, সাংসদ পদ নয়। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ কথাই মিলে গেল আবার।

এমপি থাকব রাজনীতি করব না, বাবুলকে নাটক কটাক্ষ কুণালের

শনিবার বাবুলের ফেসবুক পোস্টের পর তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, বাবুল সুপ্রিয় নাটক করছেন। দিল্লিতে লোকসভা চলছে। লোকসভায় পদত্যাগ না করে তিনি ফেসবুকে পদত্যাগ করছেন। আসলে পুরোটাই নাটক। বাবুল সুপ্রিয় সাংসদ পদ ছাড়বেন না। তাঁর সেই কথা মিলে গেল সোমবার।

সোমবার জেপি নাড্ডার সঙ্গে সাক্ষাতের পর আসানসোলের বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয় সাফ জানিয়ে দেন, তিনি রাজনীতি ছাড়ার সিদ্ধান্ত থেকে পিছু হটছেন না। তবে আসানসোলবাসীর কথা মাথায় রেখে সাংসদ থাকছেন। সাংসদ হিসেবে আসানসোলবাসীর সেবা করবেন তিনি। তবে কোথাও কোনও রাজনৈতিক কর্মসূচিতে থাকব না, কোনও দলে যোগ দেব না।

এরপর তৃণমূল মুখপাত্র ফলাও করে ফের বলেন, বাবুল সুপ্রিয় নাটক করছে তা প্রমাণ হয়ে গেল। আমার কথা মিলে গেল। আমি বলেছিলাম বাবুল সুপ্রিয় নাটক করছেন, কোনও পদে ইস্তফা দেবেন না। এদিন নাড্ডাজির সঙ্গে বৈঠকের পর তিনি জানিয়ে দিলেন সাংসদ পদে ইস্তফা দিচ্ছি না। এরপরই ফের কোমর বেঁধে আক্রমণ শানান কুণাল ঘোষ।

কুণাল ঘোষ বলেন, ইস্তফা দেবেন সাংসদ, তাহলে কেন এক কথর জাগলারি। এমপি থাকব রাজনীতি করব না, অদ্ভুত। তাঁর সাফ কথা, ইস্তফা নয়, নাটক নাটক নাটক। এটা বস্তাপচা মুখরক্ষার নাটক। বাবুল রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার বার্তা দেওয়ার পর থেকে বিতর্ক চলছেই।

তৃণমূলের তরফে আরও একটা ব্যাখ্যা, বাবুল সুপ্রিয় অঙ্ক কষেই সাংসদ পদে থেকে গেলেন। বাবুল মুখে বললেন, উপনির্বাচনে করতে গেলে এখন অনেক খরচ। আর আসানসোলবাসীর কাছে আমি দায়বদ্ধ। তাই সাংসদ পদে থেকে মানুষের সেবা করতেই সাংসদ পদে থাকার সিদ্ধান্ত নিয়েছি। আসলে বিজেপি উদ্বিগ্ন আসানসোলের আসনটি নিয়ে। ওই আসনে এবার তৃণমূল ৫০ হাজার ভোটে লিড করছে। তাই বাবুলের ইস্তফা আটকে বিজেপি ওই আসনটি দলে রাখার চেষ্টা চালাচ্ছে। এখন ভোট হলে বিজেপি ওই আসনটি নাও জিততে পারত।

English summary
Kunal Ghosh takes on Babul Supriyo to predicts his resignation drama as a MP of Lok Sabha.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X