• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-শোভনরা কেন আজ বিজেপিতে! একুশের ভোটের আগে কারণ দর্শালেন কুণাল

মমতা বন্দ্যোপাধ্যায় যাঁদের চোখে এতদিন দেখে এসেছেন, ২০২১-এর ভোটের আগে তাঁরা বিশ্বাসঘাতকতা করে বিরোধী শিবিরে নাম লিখিয়েছেন। মুকুল রায় থেকে শোভন চট্টোপাধ্যায় আজ বিজেপিতে যোগ দিয়েছেন। কিন্তু কেন তাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে গেলেন, তার ব্যাখ্যা দিলেন দলের মুখপাত্র কুণাল ঘোষ।

আমি শোভনকে কী ভাবে চিনবো, আমি শোভনের ফ্ল্যাটে থাকি না, বৈশাখীকে আক্রমণ কুণালের
মুকুল রায়-শোভন চট্টোপাধ্যায়রা কেন বিজেপির মঞ্চে

মুকুল রায়-শোভন চট্টোপাধ্যায়রা কেন বিজেপির মঞ্চে

কুণালের কথায়, মুকুল রায়-শোভন চট্টোপাধ্যায়রা বিজেপির মঞ্চে যাচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাত থেকে বাঁচতে। কোনও নীতি-আদর্শ নয়, সিবিআই বা ইডির তদন্তে ছাড় পেতেই তাঁরা যোগ দিয়েছেন বিজেপিতে। তাঁর কথায়, বিভিন্ন মামলায় অভিযুক্তদেরই এখন বিজেপির মঞ্চে দেখা যাচ্ছে। বাকি সবই ছুতো। শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টাতেই এজেন্সি থেকে বাঁচার লড়াই করতে হচ্ছে।

কুণালের তোলা যাবতীয় অভিযোগ অবশ্য খারিজ শোভনের

কুণালের তোলা যাবতীয় অভিযোগ অবশ্য খারিজ শোভনের

শোভন চট্টোপাধ্যায়কে কেন ছেড়ে রেখেছে সিবিআই। তাঁকে গ্রেফতার করা উচিত বলেও মন্তব্য করেন কুণাল ঘোষ। কুণালের তোলা যাবতীয় অভিযোগ অবশ্য খারিজ করে দিয়েছেন কলকাতার প্রাক্তন মেয়র ও বর্তমানে বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। তিনি বলেন, কুণাল মিথ্যা বলছেন, চিটফান্ডের সঙ্গে কোনও যোগ নেই তাঁর।

ষড়যন্ত্রকারীরা নাইন্টি পার্সেন্ট বিজেপিতে ঢুকে গিয়েছে

ষড়যন্ত্রকারীরা নাইন্টি পার্সেন্ট বিজেপিতে ঢুকে গিয়েছে

কুণালের কথায়, শোভন বিজেপির মঞ্চে দাঁড়িয়ে আজ কথা বলছেন তদন্ত থেকে বাঁচতেই। কয়েকজনকে আড়াল করতেই তাঁকে গ্রেফতার করা হয়ছিল বলে জানান কুণাল। যাঁরা তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল, তাঁদের নাইন্টি পার্সেন্ট বিজেপিতে ঢুকে গিয়েছে। মুকুল রায়, শোভন চট্টোপাধ্যায় তাঁদের মধ্যে অন্যতম।

কুণাল ঘোষকে পাল্টা দেন শোভন চট্টোপাধ্যায়

কুণাল ঘোষকে পাল্টা দেন শোভন চট্টোপাধ্যায়

শোভন বলেন, কুণাল নেতৃত্বকে ফাঁসিয়েছে। আমাকেও ফাঁসানোর চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। জেলে থাকার কথা ছিল কুণালের। জেলের বাইরে বেরিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে তৃণমূল। যতদিন তৃণমূলে ছিলাম একনিষ্ঠ হয়ে কাজ করেছি। মমতা বন্দ্যোপাধ্যায়ের কথাকেই শিরোধার্য করেছি। তাঁর কথাই শেষ কথা বলে মেনে নিয়েছি। সাফ জানান শোভন।

সুপ্রিম কোর্ট মনোনীত চার সদস্যের কমিটি কেন্দ্রেরই মুখ! অভিযোগ কৃষকদের

English summary
Kunal Ghosh says why Mukul Roy and Sovan Chatterjee join in BJP leaving TMC before 2021 Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X