• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের নাম ছিল না মমতার তালিকায়! কার সুপারিশে মন্ত্রী, ‘ফাঁস’ করলেন কুণাল

মুকুল রায় ছিলেন তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড। মমতা বন্দ্যোপাধ্যায়ের পরেই রাজ্যের শাসক দলের তিনিই ছিলেন সর্বেসর্বা। ইউপিএ টু সরকারে মমতা বন্দ্যোপাধ্যায় যখন শরিক হয়েছিলেন, তাঁর দল থেকে কেন্দ্রীয় মন্ত্রীর তালিকায় ছিলেন না মুকুল রায়। মুকুল রায়কে মন্ত্রিত্ব লাভ করতে সুপারিশের আশ্রয় নিতে হয়েছিল।

বর্ধমান : গদ্দারদের বাদ দিয়েই তিনবারের মুখ্যমন্ত্রী হবেন মমতা : কুনাল ঘোষ
মুকুল রায়ের মন্ত্রিত্ব পাওয়ার নেপথ্য কাহিনি

মুকুল রায়ের মন্ত্রিত্ব পাওয়ার নেপথ্য কাহিনি

মুকুল রায়ের মন্ত্রিত্ব লাভের সেই কাহিনি ১১ বছর পর ফাঁস করে দিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। বর্ধমানের খণ্ডঘোষের সভা থেকে তিনি মুকুল রায়ের মন্ত্রিত্ব পাওয়ার নেপথ্য কাহিনি ফাঁস করে দিলেন। কুণাল ঘোষ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যে তালিকা তৈরি করেছিলেন সেখানে ছিল না মুকুল রায়ের নাম, তা সুপারিশ করেই ঢোকানো হয়েছিল।

মুকুল রায়ের নাম মন্ত্রী হিসেবে সুপারিশ করেন কে

মুকুল রায়ের নাম মন্ত্রী হিসেবে সুপারিশ করেন কে

কুণালের কথায়, মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী হয়েছিলেন। তাঁর সঙ্গে পাঁচজন রাষ্ট্রমন্ত্রী হয়েছিলেন। সেই পাঁচজনের তালিকায় নাম ছিল না মুকুল রায়ের। মুকুল রায় তখন কান্নাকাটি করছিলেন। শেষে আমাকেই সুপারিশ করতে হয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায়কে বলেছিলাম, মুকুলদা কান্নাকাটি করছেন, তাঁর নামটা রাখুন মন্ত্রিত্বের তালিকায়। তারপরই মুকুল রায় মন্ত্রী হয়েছিলেন।

মুকুলকে নিয়ে মুখ খুললেন কুণাল, ফাঁস সুপারিশের কাহিনি

মুকুলকে নিয়ে মুখ খুললেন কুণাল, ফাঁস সুপারিশের কাহিনি

এর আগেও মুকুল রায়কে নিয়ে মুখ খুলেছেন কুণাল ঘোষ। মুকুল রায় বিজেপিতে যাওয়ার পরও তাঁর সমালোচনায় সরব হয়েছেন। দলবদলকে তিনি মানতে পারেননি। তাই মুকুল রায়কে জবাব দিয়েছেন কুণাল। এবার তাঁর সমালোচনায় তুলে আনলেন ১১ বছর আগের কাহিনি। তুলে ধরলেন মুকুল রায়ের মন্ত্রী হওয়ার পিছনে তাঁর সুপারিশের কথা।

মুকুলের পাশাপাশি শুভেন্দু-শোভনকেও খোঁচা কুণালের

মুকুলের পাশাপাশি শুভেন্দু-শোভনকেও খোঁচা কুণালের

মুকুল রায়ের পাশাপাশি এদিন দলবদলু শুভেন্দু অধিকারী ও শোভন চট্টোপাধ্যায়কেও একহাত নেন কুণাল ঘোষ। তিনি শিশির অধিকারীকে দাদা বলে সম্বোধন করে ঘুরিয়ে শুভেন্দু অধিকারীকেই ভাইপো বলে আক্রমণ করেন। আর শোভন চট্টোপাধ্যায়কে নিশানা করে বলেন, তিনি আবার বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে ছাড়া চলতে পারেন না।

শোভন কামব্যাক শো-এ আয়নার সামনে দাঁড় করালেন মমতাকে! একুশে সক্রিয় পদ্মেই

English summary
Kunal Ghosh says Mukul Roy got entry in Mamata Banerjee’s list as a minister with recommendation
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X