• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায় বিজেপিতে তৃণমূলের এজেন্ট! কুণাল ঘোষ ফের জল্পনা উসকে দিলেন

মুকুল রায়ের যে এবার প্রকৃত দৃষ্টিশক্তি ফিরে পান। কিছুদিন আগে তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষের এই মন্তব্যে রাজ্য-রাজনীতি তোলপাড় হয়ে গিয়েছিল। তারপর গঙ্গা দিয়ে অনেক জল বয়ে যাওয়ার পর মুকুল রায় বিজেপির সর্বভারতীয় সহসভাপতি পদ পান। এরপরই মুকুল রায়কে কার্যত বিজেপিতে যাওয়া তৃণমূলের এজেন্টের তকমা দিলেন কুণাল।

‘গোটা বিজেপিকে পকেটে রাখতে পারেন মুকুল রায়’

‘গোটা বিজেপিকে পকেটে রাখতে পারেন মুকুল রায়’

কুণাল ঘোষ সোজাসাপ্টাই জানালেন, মুকুল রায় একটা জিনিস। বিজেপিকে ভাবতে হবে। গোটা বিজেপিকে পকেটে রাখতে পারেন মুকুল রায়। যা একখানা জিনিস পাঠিয়েছি বিজেপি বুঝবে। কিছুদিনের মধ্যেই ভালোমতো টের পাবে বিজেপি। তাঁর এই মন্তব্যে নিয়েই রাজ্য় রাজনীতিতে নতুন করে ফের এক জল্পনা তৈরি হয়েছে।

মুকুল রায়কে নিয়ে জল্পনার বাতাবরণ তৈরি কুণালের

মুকুল রায়কে নিয়ে জল্পনার বাতাবরণ তৈরি কুণালের

কুণাল ঘোষ তৃণমূলে সক্রিয় হওয়ার আগে থেকেই বহুবার মুকুল রায়কে নিয়ে নানা জল্পনার বাতাবরণ তৈরি করেছেন। মুকুলের দলবদল নিয়ে বহুবার কটাক্ষ করেছেন কুণাল ঘোষ। এমনকী বিজেপিতে পদ না পেয়ে তিনি ফের তৃণমূলে ফিরতে সচেষ্ট বলেও ইঙ্গিত করেছেন বারবার। তৃণমূলের সঙ্গে মুকুল রায়ের বৈঠকও হয়েছিল বলে তিনি ইঙ্গিতপূর্ণ মন্তব্য করেন

আগুনে বারেবারে ঘৃতাহুতি দিয়ে গিয়েছেন কুণাল ঘোষ

আগুনে বারেবারে ঘৃতাহুতি দিয়ে গিয়েছেন কুণাল ঘোষ

সম্প্রতি কুণাল ঘোষ যখন তৃণমূল মুখপাত্র হয়েছেন, তখনও মুকুল রায় বিজেপিতে পদ পাননি। সেই আগুনে বারেবারে ঘৃতাহুতি দিয়ে গিয়েছেন কুণাল। তিনি শুধু প্রকৃত দৃষ্টি ফেরার খোঁচা দিয়েই ক্ষান্ত থাকেননি। বিজেপিতে পদ পেতে মুকুল রায়কে কত টাকার বিমান ভাড়া গুনতে হয়েছে, তার হিসেব নিয়েও কটাক্ষ করেছেন।

বিজেপিতে পদ পাওয়ার পর মুকুলদা প্রসঙ্গ কুণাল

বিজেপিতে পদ পাওয়ার পর মুকুলদা প্রসঙ্গ কুণাল

মুকুল রায় তিন বছর পর বিজেপিতে পদ পাওয়ায় কুণাল ঘোষ এবার এক প্রচ্ছন্ন বার্তা দিলেন। তিনি মুকুল রায়কে তৃণমূলের লোক বলে একপ্রকার ইঙ্গিত করলেন। বুঝিয়ে দিলেন, কুণাল ঘোষ বিজেপিতে গিয়ে গোটা দলটাকেই পকেটে পুরেছে, এবার তিনি কী করবেন, তা শুধু দেখে যাক বিজেপি।

মুকুল রায়ের সঙ্গে তৃণমূলের যোগাযোগ! আজও জল্পনা

মুকুল রায়ের সঙ্গে তৃণমূলের যোগাযোগ! আজও জল্পনা

কুণাল ঘোষ বোঝাতে চাইলেন, মুকুল রায়ের সঙ্গে তৃণমূলের যোগাযোগ রয়েছে। মুকুল রায় বঙ্গ বিজেপিকে পকেটে পুরে তৃণমূলের সুবিধাই করে দেবেন বলে তাঁর কথায় ইঙ্গিত পাওয়া যায়। অন্তত রাজনৈতিক মহলে এমন মনে করছে্। আর একথা বিজেপির একাংশও বলতে শুরু করেছে। মুকুল রায়ের সঙ্গে তৃণমূলের যোগাযোগ রয়েছে।

মুকুল বিজেপিতে গুরুত্বের আসনে, এখন প্রশ্নে দায়িত্ব

মুকুল বিজেপিতে গুরুত্বের আসনে, এখন প্রশ্নে দায়িত্ব

উল্লেখ্য, বর্তমান মুকুল রায় বিজেপির সর্বভারতীয় সহসভাপতি নিযুক্ত হয়েছেন। এরপর দিল্লিতে বঙ্গ বিজেপির রণনীতি নির্ধারণ নিয়ে বৈঠক হয়। সেই বৈঠকে বঙ্গ বিজেপির ভোট দায়িত্ব মুকুল রায়ের উপর দেওয়া হবে বলে মনে করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ। যদিও অমিত শাহ তাঁর হাতে বঙ্গ বিজেপির দায়িত্ব আপাতত রাখছেন।

ডালপালা ছড়িয়েছেন বিজেপিতে, পাল্লাভারী মুকুল রায়েরই

ডালপালা ছড়িয়েছেন বিজেপিতে, পাল্লাভারী মুকুল রায়েরই

এরপর কলকাতায় এসে চূড়ান্ত বৈঠক করেই ২০২১-এর ভোট কৌশলীর দায়িত্ব তিনি কারও হাতে অর্পণ করবেন। ফলে সেই লড়াই এখনও জিইয়ে থাকল মুকুল রায় বনাম দিলীপ ঘোষের মধ্যে। রাজ্য বিজেপিতে এই মুহূর্তে মুকুল রায়ের অনুগামীদের ভিড় সর্বত্রই। বিজেপির মেন স্ট্রিম থেকে শুরু করে শাখা সংগঠন এবং হালে কেন্দ্রীয় কমিটিতেও বাংলার প্রতিনিধি হিসেবে পাল্লাভারী মুকুল রায়েরই।

কলকাতা : বেহালায় পলিটেকনিক কলেজের ঘোষণা শিক্ষামন্ত্রীর

ডেরেককে ধাক্কা দিয়ে মাটিতে ফেলল যোগীর পুলিস, 'চুপ কেন রাজ্যপাল' , নিন্দায় সরব ফিরহাদ হাকিম

English summary
Kunal Ghosh increases speculation with Mukul Roy that he is TMC’s agent in BJP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X