• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুলের ‘ঘরওয়াপসি’র গুঞ্জনে জল্পনা বাড়ালেন কুণাল! এবার দিলেন 'শপথে'র খোঁচা

তৃণমূলের মুখপাত্রের দায়িত্ব নেওয়ার পর মুকুল রায়কে নিয়ে জল্পনা বাড়িয়েই চলেছেন কুণাল ঘোষ। মুকুল রায়ের তৃণমূলে ফিরে আসা নিয়ে রাজ্য রাজনীতিতে যে গুঞ্জন শুরু হয়েছে, তাতে নতুন মাত্রা যোগ করলেন তিনি। মুকুল রায়কে নিয়ে জল্পনা বাড়িয়ে তিনি বলেন, তৃণমূল নয়, মুকুল রায়ই ফেরার আগ্রহ প্রকাশ করেছিলেন। এরপরই সতর্ক প্রতিক্রিয়া দিয়েছেন মুকুল রায়।

মুকুলকে নিয়ে ফের জল্পনা বাড়ালেন কুণাল

মুকুলকে নিয়ে ফের জল্পনা বাড়ালেন কুণাল

বিজেপির দিল্লির বৈঠক থেকে মুকুল রায়ের ফিরে আসার পর তাৎপর্যপূর্ণ ব্যাখ্যায় কুণাল বলেছিলেন, আমি চাইব মুকুলদা যেন চোখের ইঞ্জেকশনের পর আসল দৃষ্টিশক্তিটা ফিরে পান। এরপর সরাসরি মুকুল রায়কে নিয়ে তাঁর ইঙ্গিত, মুকুলবাবু নিজেই এ ব্যাপারে উদ্যোগী হয়েছেন। এবার মুকুলের কোর্টে বল ঠেললেন কুণাল ঘোষ।

মমতা বন্দ্যোপাধ্যায়ের ফিরে আসার আহ্বানের পর

মমতা বন্দ্যোপাধ্যায়ের ফিরে আসার আহ্বানের পর

ইতিমধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় একুশে জুলাইয়ের ভার্চুয়াল সভা থেকে বিজেপিতে ভুল করে যাওয়া নেতাদের ফিরে আসার আহ্বান জানান। তারপর বেশ কয়েকজন নেতা ইতিমধ্যেই ফিরে এসেছেন তৃণমূলে। দীর্ঘ তিন মাসাবধিকাল ধরে মুকুল রায়ের তৃণমূলে ফেরার জল্পনা চলছে। একুশে জুলাইয়ের আগে এই চর্চা তুঙ্গে উঠেছিল।

মুকুলদা শপথ করে বলুন তো আগ্রহ দেখাননি!

মুকুলদা শপথ করে বলুন তো আগ্রহ দেখাননি!

মুকুল রায় সেই কথা বরাবর অস্বীকার করেছেন। এখনও তিনি বলছেন সবই গুজব। একশ্রেণি রাজনৈতিক ফায়দা তুলতে এসব রটাচ্ছে। আর এ প্রসঙ্গে ফের একবার মস্ত চাল দিয়ে কুণাল ঘোষ বলেন, মুকুল রায় আর তৃণমূলের মধ্যে আলোচনা হয়েছে কি না তা নিয়ে অনেকে অনেক কথা বলছেন, মুকুলদা শপথ করে বলুন তিনি তৃণমূলে ফিরতে আগ্রহ দেখাননি।

মুকুলের জবাব কুণালের জল্পনার প্রতিক্রিয়ায়

মুকুলের জবাব কুণালের জল্পনার প্রতিক্রিয়ায়

মুকুল রায় অবশ্য কুণালের কথা ফেরালেন নিজের কায়দাতেই। তিনি তাৎপর্যপূর্ণ এবং সতর্ক হয়ে উত্তর দিলেন, তৃণমূলের মুখপাত্রের কথায় আর কী জবাব দেব। এ বিষয়ে যা বলার বলেছি সাংবাদিক বৈঠকে। আর নতুন করে কিছু বলার নেই।

মুকুলের আগ্রহ স্পষ্ট হলে আলোচনা করবে দল!

মুকুলের আগ্রহ স্পষ্ট হলে আলোচনা করবে দল!

কুণাল ঘোষ এরপর বলেন, তৃণমূল ছেড়ে যাঁরা বিজেপিতে চলে গিয়েছিলেন তাঁরা অনেকেই ফিরে আসছেন। মুকুলবাবুর আগ্রহ স্পষ্ট হলে দল নিশ্চয় আলোচনা করবে। তবে এই মুহূর্তে মুকুল রায়ের ফিরে আসা আর না আসার মধ্যে তেমনও কোনও লাভক্ষতি নেই।

মুকুলকে ছোঁড়া কুণালের ‘নয়া দৃষ্টিশক্তি'র বাণ

মুকুলকে ছোঁড়া কুণালের ‘নয়া দৃষ্টিশক্তি'র বাণ

এর আগে মুকুলকে নিয়ে তাৎপর্যপূর্ণ বার্তায় কুণাল ঘোষ বলেছিলেন, মুকুলদাকে আমি দীর্ঘদিন চিনি। তাঁর চোখে একটা প্রবলেম হয়েছে, একটা ইঞ্জেকশনও নিতে হয়েছে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি। আমি চাইব তিনি এবার নতুন দৃষ্টিশক্তি নিয়ে নতুন করে ফিরে আসুন। তাঁর এই তাৎপর্যপূর্ণ মন্তব্যের পর জল্পনার পারদ চড়তে শুরু করে।

English summary
Kunal Ghosh gives masterstroke to increase speculation on Mukul Roy’s returning in TMC. Kunal Ghosh throws challenge to Mukul Roy after being spoke person.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X