• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায় সবথেকে বড় বহিরাগত বাংলায়! কারণ ব্যাখ্যা করলেন তৃণমূলের কুণাল

বিজেপি পাঁচ ভিনরাজ্যের নেতাকে বাংলায় দায়িত্ব দেওয়ার পর থেকেই বহিরাগত ইস্যুতে তোলপাড় হচ্ছে রাজ্য রাজনীতি। এরই মধ্যে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ দিলেন মোক্ষম খোঁচা। তিনি বললেন, বাংলায় সবথেকে বড় বহিরাগত মুকুল রায়। কেন তিনি এ কথা বললেন? বাংলার মুকুল রায় যিনি তৃণমূলের সেকেন্ড ইন কম্যান্ড ছিলেন, এখন বিজেপিতে, কীভাবে তিনি বহিরাগত হতে পারেন?

মুকুল রায়েকে বহিরাগত তকমা কুণালের

মুকুল রায়েকে বহিরাগত তকমা কুণালের

মুকুল রায়ের গায়ে বহিরাগত তকমা সেঁটে দিয়ে কুণাল ব্যাখ্যা করলেন, কেন তিনি বাংলার নন। কেন তিনি বহিরাগত, তার ব্যাখ্যাও দিলেন কুণাল ঘোষ। বাংলায় একুশের বিধানসভা নির্বাচনের আগে বাঙালি বনাম অবাঙালি যুদ্ধ শুরু হয়েছে। ফলে বাংলায় বহিরাগত এবং পরিযায়ী নেতা নিয়ে তরজা চলছে। এই প্রশ্নেই কুণাল দিলেন মুকুল রায়কে নিয়ে চাঞ্চল্যকর ব্যাখ্যা।

মুকুল রায় কেন বহিরাগত ব্যাখ্যা কুণালের

মুকুল রায় কেন বহিরাগত ব্যাখ্যা কুণালের

তৃণমূল কংগ্রেসের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, মুকুল রায় এখন বাংলার ভোটার নন। তিনি বাংলার ভোটার তালিকায় নেই। বাংলার ভোয়ার তালিকায় নাম কেটে মুকুল রায় দিল্লিতে নাম তুলেছেন। তিনি এখন খাতায়-কলমে দিল্লির ভোটার। অতএব দিল্লির বাসিন্দা তিনি। তাই বাংলায় তিনি এখন বহিরাগত।

মুকুলের বাঙালি সত্ত্বা জলাঞ্জলি,কেন

মুকুলের বাঙালি সত্ত্বা জলাঞ্জলি,কেন

কুণালের কথায়, যিনি বাংলা থেকে নাম কেটে দিল্লির ভোটার হন। তাকে কি বাংলার লোক বলা উচিত। বাংলায় তিনি সবথেকে বড় বহিরাগত। বাংলার বাসিন্দা, বংলাভাষী, বাঙালি হয়েও তিনি তাঁরা বাঙালি সত্ত্বা জলাঞ্জলি দিয়েছেন দিল্লির ভোটার হয়ে। তাই তাঁকে সবথেকs বড় বহিরাগতর তকমা দেওয়াই যায়।

 বাংলায় বিজেপির 'পাঁচ কাণ্ডারি' পা দেওয়ার পর তরজা

বাংলায় বিজেপির 'পাঁচ কাণ্ডারি' পা দেওয়ার পর তরজা

বাংলায় বিজেপির ভোটযুদ্ধের কাণ্ডারি হয়ে পাঁচ নেতা আসার পর থেকেই বহিরাগত নিয়ে তরজা শুরু হয়। বিজেপি পাল্টা জানায়, প্রশান্ত কিশোর বা শাহরুখ খান কি বহিরাগত নন। তাঁরাও তো বহিরাগত। আর বিজেপি একটা সর্বভারতীয় দল। অন্য রাজ্যে ভোট হলে ভিনরাজ্য থেকে নেতারা যান, ভোটযুদ্ধে সাহায্য করতে।

কলকাতাঃ শুভেন্দু ভোট ব্যাঙ্ক, বিজেপিতে এলে লাভবান হবে বিজেপি মন্তব্য মুকুলের

পাহাড় থেকে ফিরেই সুর নরম ধনখড়ের, পুলিসের প্রশংসায় রাজ্যের সাংবিধানিক প্রধান

English summary
Kunal Ghosh explains that Mukul Roy is the biggest outsider in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X