• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল রায় সারদার টাকা বিলিয়েছিলেন ২০৫ প্রার্থীকে! গ্রেফতারের দাবিতে সরব কুণাল

সারদা মামলায় মুকুল রায়কে গ্রেফতারের দাবিতে সরব হলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। একুশের ভোটের আগে সিবিআই ফের সারদা মামলার খাতা খুলেছে। সম্প্রতি সারদা মামলায় কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার রাজীব কুমারকে হেফাজতে চেয়ে সুপ্রি্ম কোর্টে আবেদন জানিয়েছে সিবিআই। সেই আবেদনেপত্রে সংযোগ করা হয়েছে কুণাল ঘোষ, দেবযানী মুখোপাধ্যায়-সহ একাধিক অভিযুক্তের বয়ানের কপি।

২০৫ জন প্রার্থীর প্রত্যেককে ২৫ লক্ষ করে টাকা!

২০৫ জন প্রার্থীর প্রত্যেককে ২৫ লক্ষ করে টাকা!

সিবিআইয়ের আবেদনপত্রে উল্লেখ করা হয়েছে কুণাল ঘোষের ইডিকে দেওয়া বয়ানের কথা। সেখানে উল্লেখ করা হয়েছে, ২০১১ সালের বিধানসভা ভোটে বিশেষ একটি দলের সমর্থনে টাকা ছেলেছিল সারদা ও অ্যালকেমিস্ট। ২০৫ জন প্রার্থীর প্রত্যেককে ২৫ লক্ষ করে টাকা দেওয়া হয়। এই টাকা বিলির দায়িত্ব দেওয়া হয়েছিল মুকুল রায় ও রজত মজুমদারকে।

মুকুল রায়কে গ্রেফতারের দাবি করেন কুণাল

মুকুল রায়কে গ্রেফতারের দাবি করেন কুণাল

এ প্রসঙ্গে তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, রাজীব নিরপেক্ষ ভূমমিকা নিলে এই অবস্থা হত না। রাজীব কুমার বহু প্রভাবশালীকে ছাড় দেন। তাঁর আরও অভিযোগ, রাজীব কুমারের পুলিশ অত্যাচার করেছে, আমাকে বলির পাঁঠা করা হয়েছে। এর পিছনে রয়েছে ষড়যন্র্র। এখন ষড়যন্ত্রকারীরা অনেকেই বিজেপিতে, অবিলম্বে এই মামলায় মুকুল রায়কে গ্রেফতারের দাবি করেন কুণাল ঘোষ।

দিলীপ ঘোষের তাৎপর্যপূর্ণ প্রতিক্রিয়া

দিলীপ ঘোষের তাৎপর্যপূর্ণ প্রতিক্রিয়া

এ প্রসঙ্গে মুকুল রায়ের কোনও বয়ান পাওয়া যায়নি। তবে দিলীপ ঘোষ তাৎপর্যপূর্ণ প্রতিক্রিয়া দেন। তিনি বলেন, কুণাল ঘোষ তো অনেকের নামই বলেছিলেন। তদন্তে যাদের নাম আসবে তাদের সকলকেই জিজ্ঞাসাবাদ করবে সিবিআই। একুশের আগে সারদা মামলা নিয়ে ফের সরগরম রাজ্য রাজনীতি।

একুশের আগে সিবিআই 'ওপেন' করছে সারদা মামলা

একুশের আগে সিবিআই 'ওপেন' করছে সারদা মামলা

সিবিআইয়ের দাবি, শুধু ভোটের আগে টাকা বিলিই নয়, তৃণমূল সরকারের প্রথমের দিকে জঙ্গলমহল প্রকল্পে ১২-১৩টি অ্যাম্বুল্যান্স এবং মোবাইল ইউনিট দিয়েছিল সারদা। এ প্রসঙ্গেই সিবিআইয়ের আবেদনে দাবি করা হয়েছে, মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সারদা গোষ্ঠীর মিডিয়া সংস্থাকে টানা ২৩ মাস ২৭ লক্ষ টাকা করে মোট ৬ কোটি ২১ লক্ষ টাকা দেওয়া হয়।

কলকাতাঃ করোনা প্রকোপে ২০২১ সালের বইমেলা না করার সিদ্ধান্ত গিল্ডের

English summary
Kunal Ghosh demands for arrest to Mukul Roy in Sarada chit fund scam case before 2021.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X