• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি বনাম বিজেপি খেলা চলছে বাংলায়! যারা জিতবে তারাই রানার্স, জল্পনা উসকালেন কুণাল

২০২১-এ বংলার লড়াই তৃণমূল বনাম বিজেপির মধ্যেই সীমাবদ্ধ। বিজেপি প্রধান প্রতিদ্বন্দ্বী হলেও তৃণমূলের কাছে ঝোপে টিকবে না বলে মনে করেন কুণাল ঘোষ। তৃণমূল মুখপাত্র মনে করেন, বিজেপি নিজেদের মধ্যে খেলতেই ব্যস্ত। ওরা এখন ঠিক করছে ফাইনালে তৃণমূলের সঙ্গে খেলবে কে! নিশ্চিতভাবে ২০২১-এর নির্বাচনে রানার্স হবে তারাই।

ফাইনালের আগে বিজেপি বনাম বিজেপি খেলা চলছে

ফাইনালের আগে বিজেপি বনাম বিজেপি খেলা চলছে

দিল্লির বৈঠকে বিজেপির কোন্দল প্রসঙ্গ উঠতেই তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেন, বিজেপি প্র্যাক্টিক্যালি বলছে তারা ফাইনাল খেলতে নামছে। কিন্তু আদতে আমার মনে হচ্ছে বিজেপি নিজেদের মধ্যে প্রি-কোয়ার্টার ফাইনাল, কোয়ার্টার ফাইনাল খেলছে। কুণালের কথায়, এই খেলা বিজেপি বনাম বিজেপি, বিজেপি বনাম আরএসএস, আদি বনাম তৎকাল, নতুন বনাম পুরনো।

ফাইনালে চ্যাম্পিয়ন্স নির্ধারিত, রানার্স হবে কারা

ফাইনালে চ্যাম্পিয়ন্স নির্ধারিত, রানার্স হবে কারা

রাজ্যসভার প্রাক্তন তৃণমূল সাংসদ কুণাল ঘোষ বলেন, নিজেদের মধ্যে প্রি-কোয়ার্টার, কোয়ার্টার, সেমিফাইনাল খেলে বিজেপি আগে ঠিক করুক কারা ফাইনালে উঠবে। কারণ ফাইনালটা জিতে তৃণমূল চ্যাম্পিয়ন্স কাপ নেওয়ার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে। বিজেপি-আরএসএস নিজেরা ঠিক করুক কারা রানার্স কাপটা নেবে।

তৃণমূলের মুখপাত্র হয়েই বিজেপিকে হুঁশিয়ারি

তৃণমূলের মুখপাত্র হয়েই বিজেপিকে হুঁশিয়ারি

বিজেপি তথা বিরোধীরা এখন থেকেই বলতে শুরু করেছেন, কুণাল ঘোষ পিছন থেকে সামনে এসে দলের মুখপা্ত্র হয়েছেন। তাঁকে দিয়ে তৃণমূল দল ভাঙানোর খেলা চালিয়ে যাবে। আর কিছু অপপ্রচার করাবে। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে কুণালের জবাব আমি এমন শক্তিশালী কেউ নই যে, বিজেপির মতো প্রতিষ্ঠিত বিরোধী দলে কম্পন ধরিয়ে দিতে পারবে।

পারস্পরিক অবিশ্বাস তৈরি হয়েছে বিজেপিতে

পারস্পরিক অবিশ্বাস তৈরি হয়েছে বিজেপিতে

কুণাল বলেন, আমার মনে হয় বিজেপির মধ্যে পারস্পরিক অবিশ্বাসেই কাঁপুনি ধরে যাচ্ছে। ইনি ওঁকে বিশ্বাস করছেন না, উনি তাঁকে সরাতে চাইছেন। আমার মনে হয় কেউ কেউ এসব আমার ঘাড়ে দল ভাঙানের অভিযোগ চাপিয়ে দিতে চাইছেন। এটা ঠিক নয়। আমি অত শক্তিশালী কেউ নই, গুরুত্বপূর্ণ কেউ নই।

বিজেপি ৯৪ আসনে হার মেনেই নিয়েছে!

বিজেপি ৯৪ আসনে হার মেনেই নিয়েছে!

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ২০০ আসন টার্গেট প্রসঙ্গে কুণাল ঘোষ বলেন, এখনও ছ-মাসেরও বেশি সময় বাকি ভোটের। তার আগেই যদি ৯৪ আসনে হারা দিয়ে শুরু করে রাজ্যের প্রধান বিরোধী দল, তাহলেই বুঝুন কী হতে চলেছে ২০২১-এর ফল। আমার স্থির বিশ্বাস, তৃণমূল ২০২১-এ হ্যাটট্রিক করছে। বিজেপিকে সন্তুষ্ট থাকতে হবে রানার্স নিয়ে।

অর্জুনকে ১০০ পদ্মফুলের মালা দেবেন! কারও মাথা খারাপ না হলে তৃণমূলে যাবে না, বললেন দিলীপ

English summary
Kunal Ghosh criticizes BJP plays within own party before 2021 Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X