• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'শোভন গ্রেফতার হোক, সামনাসামনি জেরায় বসতে চাই ', চিটফান্ড নিয়ে ছবি, নথি প্রকাশ্যে এনে বিস্ফোরক কুণাল

  • |

শোভন চট্টোপাধ্যায় রোড শো থেকে তীব্র আক্রমণ শানিয়েছিলেন কুণালকে টার্গেট করে। সে ঘটনা সোমবারের। তার ২৪ ঘণ্টা পার হতে না হতে বিধ্বংসী মেজাজে কুণাল পাল্টা তোপে আক্রমণ করেন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়কে। শুধু শোভন চট্টোপাধ্যায়ই নয়, কুণালের এদিনের নিশানায় ছিলেন বৈশাখীও।

শোভনকে গ্রেপ্তার করা হোক, বিস্ফোরক কুণাল
'গ্রেফতার হোক শোভন'

'গ্রেফতার হোক শোভন'

শক্তিশেল তাক কের এদিন শোভন চট্টোপাধ্যায়কে আইকোর মামলায় গ্রেফতারির দাবি জানান কুণাল ঘোষ। তিনি বলেন, চিটফান্ড মামলা নিয়ে শোভন যখন প্রসঙ্গ তুলেইছেন তাহলে আইকোর প্রসঙ্গও সামেন আসুক। এরপরই শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গে আইকোর কর্তা অনুকুলের ছবি তুলে ধরেন কুণাল ঘোষ। ছবিতে দেখা যায় আইকোর কর্তা, (যিনি ঘটনায় অভিযুক্ত হয়ে দেলে মারা যান) তাঁর ও তাঁর স্ত্রীর মাঝে দাঁড়িয়ে কলকাতার প্রাক্তন মেয়র। এরপরই কুণাল ঘোষ প্রশ্ন তোলেন এজেন্টদের অনুষ্ঠানে গিয়ে কী করছিলেন শোভন? সংস্থার সঙ্গে ঘনিষ্ঠ না হলে কেন যাবেন এজেন্টদের অনুষ্ঠানে।

বৃহত্তর ষড়যন্ত্রের সঙ্গে জড়িত শোভন চট্টোপাধ্যায়!

বৃহত্তর ষড়যন্ত্রের সঙ্গে জড়িত শোভন চট্টোপাধ্যায়!

পাশাপাশি কুণাল ঘোষের দাবি আইকোর মামলায় বৃহত্তর ষড়যন্ত্রের সঙ্গে জড়িত শোভন চট্টোপাধ্যায়। এই বিষয়ে চিটফান্ড প্রসঙ্গে কুণাল ঘোষ স্বরাষ্ট্রমন্ত্রকে একটি চিঠিও লেখেন বলে জানান। যার প্রেক্ষিতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানিয়েছে তারা বিষয়টিকে গুরুত্বের সঙ্গে দেখছেন।

 সামনাসামনি জেরা হোক!

সামনাসামনি জেরা হোক!

কুণাল ঘোষ দাবি করেন, শোভন চট্টোপাধ্যায় যখন চিটফান্ড নিয়ে কথাই বলছেন, তখন তিনি স্বচ্ছ্ব হলে কুণাল ঘোষের সঙ্গে সামনাসামনি বসিয়ে তাঁকে কেন জেরা করা হচ্ছে না? কুণালের প্রশ্ন কেন সিবিআই বা ইজি বারবার শোভনবাবুদের আড়াল করছে? তাঁর দাবি শোভন চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে ভুবনেশ্বরের জেলে রাখা হোক।

সুদীপ্ত সেনের বিস্ফোরক দাবি ও ১ কোটির রহস্য

সুদীপ্ত সেনের বিস্ফোরক দাবি ও ১ কোটির রহস্য

এদিকে, শোভন চট্টোপাধ্যায়কে টার্গেটে রেখে কুণাল ঘোষ বলেন, সুদীপ্ত সেনের নিজের লেখা বয়ানে সারদা কর্তা কোর্টকে লাইসেন্স সংক্রান্ত কিছু তথ্য দেন। সেখানে কলকাতার মেয়র ও ১ কোটি টাকা নিয়ে একাধিক রহস্য রয়েছে বলেও অভিযোগের ইঙ্গিত স্পষ্ট করেন কুণাল। পাশাপাশি কুণাল ঘোষের দাবি,' শোভনদা মেয়র থাকাকালীন' কুণাল ঘোষের সাংসদ তহবিলারে টাকায় কেন ৪০ টি অ্যাম্বুলেন্স থেকে কুণাল ঘোষের নাম সরিয়ে দেন। সেই অ্যাম্বুলেন্সের হদিশ নিয়েও প্রশ্ন তোলেন কুণাল।

বৈশাখীর প্রতি তোপ

বৈশাখীর প্রতি তোপ

রোড শোর পর ঘুষের টাকা নিয়ে প্রশ্ন তোলেন বৈশাখী। সোমবারের সেই বক্তব্য নিয়ে কুণাল ঘোষ বলেন, বৈশাখী দেবী শিক্ষিতা, সুন্দরী হয়ে একজন অভিযুক্তের সঙ্গে কী করে রয়েছেন? কুণাল ঘোষের দাবি, 'বৈশাখীদেবী প্রশ্ন করছেন টাকা কে নিয়েছে,' তিনি চাইলেই পাশে বসা শোভন চট্টোপাধ্যায়কে দেখে নিতে পারতেন। এমন ভাষাতেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে টার্গেট করেন কুণাল।

সৌমিত্রর ডিভোর্স নোটিসের পর কোন ইস্যুতে বিজেপি নেতাদের ওপর ক্ষোভ সুজাতার! উগড়ে দিলেন রাগ

English summary
Kunal Ghosh attacks Sovon Chatterjee says he is ready for face to face investigation demands arrests
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X