• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শোভন আঁচল ছাড়া বেরোতে পারেন না, কিন্তু বেডরুমে তো ঘুষ নেননি! বেলাগাম কুণাল

শোভন-বৈশাখীকে ফের বেলাগাম আক্রমণ করলেন কুণাল ঘোষ। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ শুভেন্দু-গড়ের পটাশপুরের জনসভায় বলেন, শোভন চট্টোপাধ্যায় আঁচল ছাড়া বেরোতে পারেন না। তিনি এখন আঁচল ধরেই চলছেন। এদিনের মঞ্চ থেকে বৈশাখীকেও জবাব দেন কুণাল। তিনি জানান, কেন শোভনকে টাকা নিতে দেখেননি বৈশাখী।

কেন তৃণমূল ছেড়ে বিজেপিতে গেলেন

কেন তৃণমূল ছেড়ে বিজেপিতে গেলেন

কুণালের কথায়, ২০২১-এর ভোটের আগে বিশ্বাসঘাতকতা করে বিরোধী শিবিরে নাম লিখিয়েছেন মুকুল রায় থেকে শোভন চট্টোপাধ্যায়রা। কিন্তু কেন তাঁরা তৃণমূল ছেড়ে বিজেপিতে গেলেন, তার ব্যাখ্যা দেন দলের মুখপাত্র কুণাল ঘোষ। বিজেপি ইডি-সিবিআইয়ের ভয় দেখিয়ে তাঁদের দলে নিয়েছে, তা স্পষ্ট

শোভন তো আর বেডরুমে ঘুষ নেননি!

শোভন তো আর বেডরুমে ঘুষ নেননি!

কুণাল ঘোষ এদিন শোভন-বান্ধবী বৈশাখীকে পাল্টা জবাবও দেন। তাঁর কথায়, বৈশাখীদেবী বলেছিলেন, শোভনকে ঘুষ নিতে দেখিনি। আমি বলি, কী করে আপনি শোভনকে ঘুষ নিতে দেখবেন। শোভন তো আর বেডরুমে ঘুষ নেননি। তিনি ঘুষ নিয়েছিলেন চেম্বারে, তাই আপনি শোভন চট্টোপাধ্যায়কে ঘুষ নিতে দেখেননি।

কোনও নীতি-আদর্শ নয়, ভয়েই বিজেপিতে

কোনও নীতি-আদর্শ নয়, ভয়েই বিজেপিতে

কুণালের কথায়, মুকুল রায়-শোভন চট্টোপাধ্যায়রা বিজেপির মঞ্চে গিয়েছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাত থেকে বাঁচতে। কোনও নীতি-আদর্শ নয়, সিবিআই বা ইডির তদন্তে ছাড় পেতেই তাঁরা যোগ দিয়েছেন বিজেপিতে। বিভিন্ন মামলায় অভিযুক্তদেরই এখন বিজেপির মঞ্চে দেখা যাচ্ছে। বাকি সবই ছুতো। শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টাতেই এজেন্সি থেকে বাঁচার লড়াই করতে হচ্ছে।

কুণাল মিথ্যা বলছেন, পাল্টা শোভন-বৈশাখীর

কুণাল মিথ্যা বলছেন, পাল্টা শোভন-বৈশাখীর

কুণাল ঘোষের তোলা যাবতীয় অভিযোগ খারিজ করে শোভন চট্টোপাধ্যায় বলেন, কুণাল মিথ্যা বলছেন, চিটফান্ডের সঙ্গে কোনও যোগ নেই তাঁর। বরং আসল ষড়যন্ত্রী কুণাল নিজে। কুণাল নেতৃত্বকে ফাঁসিয়েছে। আমাকেও ফাঁসানোর চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। জেলে থাকার কথা ছিল কুণালের। জেলের বাইরে বেরিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছেন তিনি। আর বৈশাখী বলেছিলেন, শোভন চট্টোপাধ্যায়কে আমি ঘুষ নিতে দেখিনি। প্রতিহিংসা পরায়ণ হয়ে কুণাল ঘোষরা কুৎসা করছেন।

কলকাতাঃ কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে ফোনে হুমকি, কালীঘাট থানায় অভিযোগ দায়ের

মুকুলদা বাংলার ভোটাধিকার ছেড়ে দিল্লি পালিয়েছেন, কেডি সিং-যোগে খোঁচা কুণালের

English summary
Kunal Ghosh attacks Sovan Chatterjee and Baishakhi Banerjee from public meeting
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X