• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সারদা মামলায় ফের হাজিরা কুনালের, মিঠুন, মুকুলকে নিয়ে কী বললেন তিনি

  • |

এদিন কলকাতায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের ডাকে সারদা মামলায় হাজিরা দিলেন সাংবাদিক কুণাল ঘোষ। এর আগে সারদা মামলায় সিবিআই তাঁকে দফায় দফায় জেরা করেছে। এমনকী কয়েক বছর আগে সিবিআই এর হাতে এই মামলায় তিনি গ্রেফতারও হন। পরে জামিনে ছাড়া পেয়েছেন। সারদা মামলায় কুনাল ঘোষ অন্যতম অভিযুক্ত হিসেবে চিহ্নিত হয়ে রয়েছেন।

সারদা মামলায় ফের হাজিরা কুনালের, মিঠুন, মুকুলকে নিয়ে কী বললেন তিনি

ফের একবার সারদা মামলায় হাজিরা দিলেন তিনি। এদিন বেশিক্ষণ ইডির দপ্তরে ছিলেন না। তাঁর ব্যক্তিগত কিছু কাজ থাকায় আগামিদিনে ফের একবার প্রয়োজন পড়লে তিনি জেরার মুখোমুখি হবেন বলে জানিয়েছেন। এদিন বেরিয়ে এসে সাংবাদিকদের সামনে বিভিন্ন ইস্যুতে কথা বলেন তিনি।

কুনালের দাবি, এই মামলায় যখন যেভাবে সিবিআই তাঁকে ডেকেছে তিনি হাজিরা দিয়েছেন। প্রশ্নের উত্তর দিয়েছেন। আগামী দিনেও একই কাজ করবেন তিনি। পাশাপাশি তিনি আবেদন করেছেন যাতে মুকুল রায়কে তাঁর মুখোমুখি বসিয়ে সারদা মামলায় জেরা করা হয়।

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে মিঠুন চক্রবর্তীর টাকা ফেরতের প্রসঙ্গে কুণাল ঘোষ মিঠুনকে কড়া আক্রমণ করেন। তিনি বলেন, এই মামলা যখন রাজ্য সরকার তদন্ত করছিল তখন মিঠুন চক্রবর্তীর মনে হয়নি টাকা ফেরত দেওয়ার কথা। যেই কেন্দ্রীয় সংস্থা সারদা মামলা তদন্ত হাতে নিল তখন মিঠুন চক্রবর্তী টাকা ফেরতের কথা বলছেন। কুনাল শুধু আবেদন জানিয়েছেন যাতে তাঁকে এবং মুকুল রায়কে পাশাপাশি বসিয়ে জেরা করা হয়। এর বেশি নিজেকে ভাঙতে চাননি কুনাল ঘোষ।

English summary
Kunal Ghosh appears before ED on Saradha Scam
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X